Join Our Telegram channel! name='keywords'/> এবার infinix নিয়ে এলো স্বল্প দামে ল্যাপটপ | কি ধরনের সুবিধা থাকছে ইনফিনিক্সের নতুন ল্যাপটপে?

Ticker

10/recent/ticker-posts

Ads

এবার infinix নিয়ে এলো স্বল্প দামে ল্যাপটপ | কি ধরনের সুবিধা থাকছে ইনফিনিক্সের নতুন ল্যাপটপে?

হংকংয়ের টেকনোলজি প্রতিষ্ঠান ইনফিনিক্স স্মার্টফোন রপ্তানি করে থাকে বিশ্বজুড়ে এই খবরটি অনেকেরই জানা আমি যে আর্টিকেলটি লিখতে আছি আল্লায় দিলে সেটিও কিন্তু ইনফিনিক্স মোবাইল দিয়ে লিখতেছি । অল্প সময়ের ভিতর ইনফিনিক্স কোম্পানি গ্রাহকদের মন জয় করতে সক্ষম হয়ে গেছে বিভিন্ন স্মার্টফোন দিয়ে এই খবরটি হয়তোবা অনেকেরই জানা ।



এবার infinix নিয়ে এলো স্বল্প দামে ল্যাপটপ | কি ধরনের সুবিধা থাকছে ইনফিনিক্সের নতুন ল্যাপটপে?




নতুন খবর হচ্ছে টেকনোলজি বাজারে টিকে থাকার জন্য নিজেদের অবস্থান শক্ত পোক্ত করার জন্য ইনফিনিক্স নিয়ে এলো একটি যুগোপযোগী সিদ্ধান্ত অর্থাৎ সময়োপযোগী সিদ্ধান্ত যাকে বলা হয়ে থাকে ইনফিনিক্স নিয়ে এলো এবার বিশ্বজুড়ে তার গ্রাহকদের জন্য ইনফিনিক্স ল্যাপটপ

এরইমধ্যে বিশ্ববাজার জুড়ে ইনফিনিক্স এক্স ওয়ানইনফিনিক্স ইনবুক এক্স ওয়ান প্রো এই দুটি মডেলের ল্যাপটপ এখন বাজারে পাওয়া যাচ্ছে ইনফিনিক্স কোম্পানির । হালকা পাতলা ও মনোরঞ্জন ডিজাইন এ ল্যাপটপটিতে থাকছে মেটাল বডি এবং অ্যালুমিনিয়াম ফিনিশ দ্বারা তৈরি এটির ধারা আরো আকর্ষন বাড়িয়ে দিয়েছে ল্যাপটপ দুটিকে ।

ইনফিনিক্স কোম্পানির নতুন দুটি ল্যাপটপ কে তৈরি করা হয়েছে উইন্ডোজ 11 অপারেটিং সিস্টেম ব্যবহার করে এর কারণে মানুষ খুব সহজেই আরো বেশি আপডেট ফিচারগুলো পেয়ে যাবে খুব সহজে । এই ল্যাপটপ দুটি পাওয়া যাবে দুই থেকে তিন রকমের কালারে যেমন লাল-নীল ইত্যাদি ।

ল্যাপটপ দুটি খুব স্বল্প দামে ভালো মানের সার্ভিস পাওয়া যাবে বলে কোম্পানিটির পক্ষ থেকে জানানো হয়েছে তবে যতটুকু ইতিপূর্বে জানা গেছে সেটি হলো ল্যাপটপ দুটির প্রাইজ হতে পারে 40 থেকে 45 হাজার টাকার ভিতরে ।

ইনফিনিক্স এর নতুন এই ল্যাপটপ এ কি কি সুবিধা আরও থাকছে রেম ও রোম কত জিবি ব্যবহার করা হয়েছে? কিংবা প্রসেসর ইত্যাদি কি ধরনের ব্যবহার করা হয়েছে সবকিছু জানতে হলে এখানে ক্লিক করে মোবাইল ল্যাপটপ রিভিউ ওয়েবসাইটটি থেকে জেনে নিতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ