Ticker

6/recent/ticker-posts

৪ জিবি ইন্টারনেট ফ্রিতে নিন | শুধুমাত্র একটি কোডটি ডায়াল করলেই পেয়ে যাবেন প্রতিমাসে 4 জিবি ইন্টারনেট ফ্রি

Free sim offer


আমরা যারা স্মার্ট ফোন ব্যাবহার করে থাকি তাদের ইন্টারনেট ছাড়া যেন চলেই না কিছু কিছু হয়তো বা লোকজন রয়েছেন যাদের ইন্টারনেট তেমন একটা প্রয়োজন হয়না স্মার্টফোন চালানোর পরেও এদের সংখ্যা খুবই কম । তবে 99.99 শতাংশ লোকের স্মার্ট ফোন থাকলেই ইন্টারনেট প্রয়োজন হয়ে থাকে বিভিন্ন প্রয়োজনে ।


বিভিন্ন কোম্পানির বিভিন্ন প্যাকেজ কিনতে গেলে অনেক টাকা ব্যয় করতে হয় কিংবা অনেক সময় পকেটে টাকা না থাকার কারণে সেই প্রয়োজনীয় কাজগুলো আমরা ইন্টারনেটের অভাবে করতে পারিনা তো বন্ধুরা এখন আপনারা চাইলে সম্পূর্ণ ফ্রিতে কিন্তু পেয়ে যাচ্ছেন ইন্টার্নেট ব্রাউজিং করার সুবিধা ।


4 জিবি ইন্টারনেট ফ্রিতে নিন | শুধুমাত্র একটি কোডটি ডায়াল করলেই পেয়ে যাবেন প্রতিমাসে 4 জিবি ইন্টারনেট ফ্রি



আল্লাহ দিলে আমি নিজেও পেয়েছি এজন্য আপনাদের কাছে শেয়ার করা আমি নিজে এই কোডটি ডায়াল করে সম্পূর্ণ ফ্রিতে 4 জিবি ইন্টারনেট পেয়েছি যেটি ব্যবহার করা যাবে সাত দিন ধরে অর্থাৎ এই ফ্রি ইন্টারনেট এর মেয়াদ থাকবে সাত দিন ।

আজকে আপনাদের দেখাতে চলেছি যে কোন স্মার্ট মোবাইল ফোন দিয়ে শুধু মাত্র 6 থেকে 7 সংখ্যার একটি কোড ডায়াল করলেই পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রিতে 4 জিবি পর্যন্ত ইন্টারনেট যদি আপনার কপাল ভালো থাকলে আরো বেশি পেতে পারেন তবে আমি 4gb পেয়েছি এজন্য আমি চার জিবির কথাই বলতে পারি ।

এখন আবার অনেকে বলতে পারেন কম্পানি কেনই বা আমাদেরকে ফ্রি ইন্টারনেট দেবে এর সঠিক উত্তর হচ্ছে কোম্পানি চাচ্ছে তাদের কোম্পানির প্রমোশন হোক অর্থাৎ এই ফ্রি ইন্টারনেট দেওয়ার কারণে কিন্তু আপনি ওই কোম্পানির সিম কার্ডটি ব্যবহার করবেন আর যখন আপনি ওই কোম্পানির সিম কার্ড ব্যবহার করা শুরু করবেন ফ্রি ইন্টারনেট শেষ হওয়ার পরেও কিন্তু আপনি টাকা দিয়ে কিনেও ওই কোম্পানির ইন্টারনেট ব্যবহার করতে পারেন আর যখনই আপনি টাকা দিয়ে ক্রয় করে ইন্টারনেট কিনে ব্যবহার করবেন এটি হল কোম্পানির আসলে বাড়তি সুবিধা ।

আমি যে 4 জিবি ইন্টারনেট ফ্রি তে পেয়েছি এর প্রমাণস্বরূপ আপনারা নিচের স্ক্রিনসট ছবিটি লক্ষ করুন ।


আমি যখন স্ক্রিনশটটি সংরক্ষণ করি তখন এই মেসেজটি আমি পড়ি তখন দেখতে পাই ওখানে লেখা রয়েছে পার মানঠ অর্থাৎ প্রতি মাসেই কিন্তু আমি পেতে পারি এই 4 জিবি করে ফ্রি ইন্টারনেট তবে কত মাস পর্যন্ত তারা দিবে সেটা কিন্তু উল্লেখ করেনি । আপনারা আরো জেনে খুশি হবেন এই অফারটি ফ্রিতে গ্রহণ করলে আপনারা যে কোন অপারেটরে কথা বলতে পারবেন 48 পয়সা মিনিট তো বুঝতেই পারতেছেন কত বড় একটি অপরচুনিটি ।


এখন হয়তবা অনেকের মনে মনে ভাবতাছেন ভাই এতক্ষণ তো দেখালেন কিভাবে আপনি ফ্রি ইন্টারনেট পেলেন কিংবা এই অফারের বিস্তারিত কিন্তু আমরা কিভাবে পাব সেটা তো এখনো বললেন না । বন্ধুরা ধৈর্যের ফল সবসময় মিষ্টি হয় একটু ধৈর্য ধরে থাকুন এখনই আপনাদের বলে দিচ্ছি কোন কোডগুলো ডায়াল করলে আপনারা ফ্রী ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন ।

প্রথমে আপনার ফোনের ডায়াল পেটে চলে যাবেন ওখানে ডায়াল করবেন *5000*523* এরপর অফিশিয়াল ভাবে আপনাকে ভিন্নভাবে এর একটি কোড দিতে পারে যে তখন অফিস থেকে বলবে এই কোডটি আবার পুনরায় ডায়াল করুন তখন আপনার ফ্রি ইন্টারনেট টি পাবেন তো আমি পেয়েছিলাম মূলত এই কোডটি ডায়াল করে *5000*521* আশা করি আপনারা বিষয়টি বুঝতে পেরেছেন । ব্যালেন্স চেক করার জন্য ডায়াল করুন *121*1# । এখন অনেকে আবার প্রশ্ন করতে পারেন ভাইয়া এই অফারটা কি আমরা যে কোন কোম্পানি থেকে পাব? এই প্রশ্নের সহজ উত্তর হচ্ছে না, এই প্রশ্নের উত্তর হচ্ছে একেবারেই ণা, ‌ এই অফারটি এখন শুধুমাত্র বাংলালিংক সিমের গ্রাহকগণরা উপভোগ করতে পারবেন তবে ভবিষ্যতে যদি অন্য অপারেটরের কোম্পানির সিম ওয়ালাদের জন্য এই ধরনের অফার চলে আসে তখনও কিন্তু এই ওয়েবসাইটের মাধ্যমে জানতে পারবেন এজন্য আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন এবং আপনার মতামত থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে পারেন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ