Join Our Telegram channel! name='keywords'/> Banglalink সিমের সকল ফ্রি ইন্টারনেট অফার | What are the free internet offers on Banglalink SIM?

Ticker

10/recent/ticker-posts

Ads

Banglalink সিমের সকল ফ্রি ইন্টারনেট অফার | What are the free internet offers on Banglalink SIM?

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। বন্ধুরা আশা করি আপনারা সকলেই সালামের জবাব নিয়েছেন। আজ আমরা ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে আপনাদের সামনে একটি নতুন আর্টিকেল নিয়ে হাজির হলাম। আর আজকের আর্টিকেলের মূল বিষয় হচ্ছে banglalink সিমের সকল ফ্রি ইন্টারনেট অফার। 

যদি আপনারও বাংলালিংক সিমের সকল ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে না জানা থাকে তাহলে অবশ্যই এই পোস্টটি সম্পূর্ণ মনোযোগ দিয়ে পড়ুন। তার কারণ হলো এই পোস্টের ভিতর আপনারা বাংলালিংক সিমের সকল ফ্রি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে পারবেন। চলুন তাহলে জেনে নেয়া যাক গুরুত্বপূর্ণ বিষয়টি।


Banglalink সিমের সকল ফ্রি ইন্টারনেট অফার | What are the free internet offers on Banglalink SIM?



ফ্রি ইন্টারনেট অফার ২০২৪


একটা সময় ছিল যখন আমরা নগদ হ্যান্ড কেস টাকা ব্যবহার করি ইন্টারনেট ক্রয় করতাম তারপর সেটি ব্যবহার করতাম। তবে এখন ২০২৪ সালে এসে বাংলালিংক তাদের গ্রাহকদের বিশাল অফার দিচ্ছে। চলুন সেই সকল গুরুত্বপূর্ণ অফার গুলো সম্পর্কে আমরা এখনই জেনে নেব।



ফ্রিতে ২৫ জিবি ইন্টারনেট


নতুন banglalink সিমের ভিতরে যারা সংযোগ রয়েছে ঠিক তারাই ফ্রিতে ২৫ জিবি ইন্টারনেট এই অফারটি পাবে। 3gb in stand তার সাথে পাবে এবং আরো পাবে ১১ মিনিট ৭ দিন মেয়াদ। শুধুমাত্র ৪৮ টাকায় এই অফারটি ক্রেতারা ব্যবহার করতে পারবে। আরে গুরুত্বপূর্ণ অফারটির প্যাক একটিভ কোড হচ্ছে *৫০০০*৫০০# ।

ফ্রিতে ৮ জিবি ইন্টারনেট


আমাদের ভিতরে banglalink সিম ব্যবহারকারীদের মধ্যে তারাই আট জিবি ফ্রি ইন্টারনেট পাবে যারা বাংলালিংক সিম রিপ্লেসমেন্ট হিসেবে ব্যবহার করছে। তার কারণ হলো banglalink সিম রিপ্লেসমেন্ট থেকে এই অফারটি দেওয়া হচ্ছে। আট জিবি ফ্রি ইন্টারনেট ম্যাথ ৭ দিন।

ফ্রিতে ১ জিবি ইন্টারনেট


ফ্রিতে ১ জিবি ইন্টারনেট অফারটি পেতে হলে আপনাকে অবশ্যই মাই বাংলা লিংক অ্যাপটির ভিতরে সর্বপ্রথম বার প্রবেশ করতে হবে। আর যখনই লগইন করবেন তার সাথে সাথেই ১ জিবি ইন্টারনেট পেয়ে যাবেন।

ফ্রিতে ৫ জিবি ইন্টারনেট


ফ্রিতে ৫ জিবি ইন্টারনেট তারাই গ্রহণ করতে পারবে যাদের সিম একটানা তিন মাস বন্ধ ছিল। আর আপনার সিমও যদি কোন কারণে তানা তিন মাস কিংবা তারও বেশি বন্ধ থাকে তাহলে আপনি এই অফারটি ব্যবহার করতে পারবেন। আর সেটি হলো ৫ জিবি ইন্টারনেট ম্যাথ ৩০ দিন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ