Join Our Telegram channel! name='keywords'/> যেভাবে আপনিও পটাতে পারবেন সুন্দরী মেয়েদের 5 মিনিটে | Tricks on how to seduce beautiful girls

Ticker

10/recent/ticker-posts

Ads

যেভাবে আপনিও পটাতে পারবেন সুন্দরী মেয়েদের 5 মিনিটে | Tricks on how to seduce beautiful girls

বন্ধুরা আজকে আমরা আপনাদেরকে ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে এমন একটি টিপস দিতে চলেছি যার মাধ্যমে আপনারা খুব সহজে কিংবা পাঁচ মিনিটের ভিতরেই পটিয়ে ফেলতে পারবেন নারি কিংবা মেয়েদের। আসলে বিষয়টি অবাক হওয়ার মতই‌ তার কারণ হচ্ছে আমার সাধারণত ইনকাম করার আর্টিকেল নিয়ে আপনাদের সামনে হাজির হই। আর এই ট্রিটি হচ্ছে খুবই আলাদা একটি ট্রিক্স। 

এ বিষয়ে বর্তমান ছেলেরা গুগলে বেশিরভাগ সার্চ করে যে কিভাবে একজন মেয়েকে সহজে পডটানো যায়। আরিয়াটিক্যাল এর মাধ্যমে আমরা আপনাদেরকে জানিয়ে দিব এমনও কিছু মাধ্যম যা ব্যবহার করলে আপনিও সহজে পড়াতে পারবেন একজন নারীকে। তবে হ্যাঁ মেয়ে পটানো কাজ কি খুব সোজা ও নয় আবার খুব কঠিনও নয়। এ বিষয়টি সম্পূর্ণ নির্ভর করে যে ব্যক্তি মেয়ে পটাতে চায় তার উপর। তবে যাই হোক শুরু করে দেবো আমরা আমাদের আজকের আলোচ্য বিষয়। ( সুন্দরী মেয়ে পটানোর সহজ উপায় )


মেয়ে পটানোর সহজ উপায়


সর্বপ্রথমে আকৃষ্ট করা

আপনাকে সর্ব প্রথমে ভাবতে হবে কিভাবে তাকে আপনি আপনার প্রতি আকৃষ্ট করবেন যদি আপনি তাকে পটাতে চান। আর তার কারণেই হচ্ছে একজন মেয়ে যদি একজন ছেলের প্রতি আকৃষ্ট হয় তাহলে সে মেয়েকে পটানো খুবই সহজ। তাই আপনাকে সর্ব প্রথমে আপনার প্রতি সেই মেয়েকে আকৃষ্ট করে নিতে হবে। আর হ্যাঁ যদি আপনি একবারে মেয়েকে আপনার প্রতি আকৃষ্ট করতে পারেন। তাহলেই বুঝে নিবেন আপনার চাওয়া পাওয়া সম্পূর্ণ হয়ে গেছে।

তার সাথে কথা বলার চেষ্টা করবেন

আপনি যদি একটি মেয়েকে পটাতে চান তাহলে আপনাকে অবশ্যই সে মেয়ের সাথে যে কোন বিষয়েই কিছুক্ষণ কথা বলা জরুরী। আপনি যদি সেই মেয়েটির প্রতি মিষ্টি ভাষায় কথা বলতে পারেন তাহলে সে মেয়েটি আপনার প্রতি আকৃষ্ট হবে বলে আশা করা যায়। তবে হ্যাঁ এমন কিছু কথা তুলতে হবে আপনাকে যে কথার মাঝখানে আপনি তার প্রশংসা করতে পারেন। আর মেয়েরা নিজের প্রশংসা শুনে কখনোই চুপ থাকতে পারে না সে আপনাকেও কিছু না কিছু একটা বলবে বলে ধারণা করা যায়।


তার সাথে ইস্টাইলে কথা বলতে হবে

সকল মেয়েরাই মনে মনে একজন স্টাইলিশ ব্যক্তি চায় তার জীবনসঙ্গী হিসেবে। আর আপনি যদি এ বিষয়টিকে কাজে লাগাতে পারেন তাহলে আপনিও একজন মেয়েকে আপনার প্রতি আকৃষ্ট করতে পারবেন। আপনি স্টাইল করে সুন্দর ভাষায় তার সাথে কথা বলবেন। তার চোখে চোখে আপনাকে কথা বলতে হবে। তবে হ্যাঁ শুধু বাংলা ভাষায় আপনাকে কথা বললে হবে না বাংলা ভাষার সাথে সাথে হালকা ইংরেজি ভাষায় কথা বলতে হবে আপনার। তাহলে আপনার বাসার স্মার্টনেসটা বৃদ্ধি পাবে বলে ধারণা করা যায়। আর হ্যাঁ আপনি যত সুন্দর ভাবে তার সাথে কথা বলতে পারবেন সে তত সুন্দরভাবে আপনার প্রতি আকৃষ্ট হতে থাকবে।



ময়লা পোশাক ত্যাগ করতে হবে

একজন মেয়ে তখনই আপনার প্রতি আকৃষ্ট হবে যখন দেখবে আপনি ইস্মার্ট কিংবা স্মার্ট পোশাক আশাক পড়ে আছেন। একজন মেয়েকে আপনার প্রতি আকৃষ্ট করতে হলে আপনাকে অবশ্যই আকর্ষণীয় শার্ট প্যান্ট পড়ে কিংবা সু পড়ে চেষ্টা করতে হবে। এতে করে ৬০ পার্সেন্ট অধিক আকৃষ্ট হতে পারে মেয়েরা ধারণা করা যায়। তবে হ্যাঁ সে পোশাক কোন ভাল ব্র্যান্ডের হতে হবে এরকম নয় সেটির স্বচ্ছ থাকতে হবে কিংবা পরিষ্কার পরিচ্ছন্ন থাকতে হবে। শুধু উচ্চ মানের পোশাকগুলোই যে ভালো হয় তাও কিন্তু নয়। হ্যাঁ আপনাকে অবশ্যই ভালো মানের ড্রেসাপ পড়ে যেতে হবে।

আপনার চুলকে সঠিকভাবে সাজিয়ে রাখুন

বর্তমান সময়ে ছেলেদের চুলের স্টাইল একটু ভিন্ন ধরনের হয়ে গেছে। যার কারনে মেয়েরা ছেলেদের এই চুলের কাটিং দেখে অনেক খারাপ মনে করে। তবে ছেলের মনের দিক দিয়ে অতটাও খারাপ না। তাই আপনাকে আপনার মনের মত করে কিংবা মনের সাদৃশ্য করে একটি হ্যারিস্টাইল কাঠ দিতে হবে। তবে হ্যাঁ সেটি অবশ্যই হতে হবে স্মার্ট কিংবা ভালো। তবে হ্যাঁ অনেকের রয়েছে যাদের হেয়ারকাট দেখলে আপনি হয়তো তা বুঝে ফেলতে পারবেন যে সে খারাপ। তাই আপনাকে অবশ্যই একটি ভালো মানের কিংবা স্টাইলিশ হেয়ারকাট দিতে হবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ