Join Our Telegram channel! name='keywords'/> বাংলাদেশীদের জন্য কিস্তিতে মোবাইল ফোন কেনার সুযোগ-এখন গরিবরাও চালাতে পারবেন স্মার্টফোন

Ticker

10/recent/ticker-posts

Ads

বাংলাদেশীদের জন্য কিস্তিতে মোবাইল ফোন কেনার সুযোগ-এখন গরিবরাও চালাতে পারবেন স্মার্টফোন

প্রথমবারের মতো দেশে চালু হয়েছে কিস্তিতে মোবাইল ফোন কেনার বিশেষ সুযোগ এর আগে আমরা কিস্তিতে বিভিন্ন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র কেনার কথা শুনেছি বা দেখেছি এবার এই প্রথম বাংলাদেশের নাগরিকদের বা গ্রাহকদের জন্য কিস্তিতে মোবাইল ফোন কেনার সুযোগ নিয়ে আসা হয়েছে যেখানে যেকোনো গ্রাহক চাইলে খুব সহজ শর্তে কিস্তিতে মোবাইল ফোন কিনতে পারবেন।


বাংলাদেশীদের জন্য কিস্তিতে মোবাইল ফোন কেনার সুযোগ-এখন গরিবরাও চালাতে পারবেন স্মার্টফোন




এই সংক্রান্ত বাংলাদেশ সরকারের পক্ষ থেকে নিয়ন্ত্রণ সংস্থা BTRC অনুমোদন দিয়েছে এখন থেকে গ্রাহকরা চাইলে মোবাইল ফোন অপারেটরদের কাছ থেকে কিস্তিতে মোবাইল ফোন ক্রয় করতে পারবে।


আরো দেখুন: সকল অনলাইন ইনকাম সর্বশেষ খবর জানতে এখানে ক্লিক করে এই ওয়েবসাইটটিতে নিয়মিত চোখ রাখুন


বিটিআরসির অনুসন্ধানে উঠে এসেছে দেশে ১৮ কোটির উপরে মানুষ মোবাইল ফোন ব্যবহার করেন তবে এদের ভিতর বেশিরভাগই বাটন ফোন ব্যবহার করে থাকেন একজন গ্রাহক সর্বোচ্চ ১২ মাসের কিস্তিতে Smartphone কিনতে পারবেন এই সুবিধে রাখা হয়েছে নতুন এই উদ্যোগ হিসেবে।

এই স্মার্টফোনে থাকবে দুটি সিম ব্যবহার করার সুবিধা এর ভিতর একটি সিম ব্লক করা থাকবে অর্থাৎ আপনি যে অপারেটরের কোম্পানি থেকে স্মার্টফোনটি নিবেন সেই অপারেটরের সিমটি ব্লক করা থাকবে চাইলেও আপনি ১২ মাস কিস্তি পরিশোধ করার আগে সিমটি আনলক করতে পারবেন না তবে যখন আপনার কিস্তি পরিশোধ করা হয়ে যাবে তখন লক করা সিমটিকে আনলক করে দেওয়া হবে তখন আপনি আপনার নিজের ইচ্ছামত যেকোনো অপারেটরের সিম ব্যবহার করতে পারবেন তবে আরেকটি সিম কেনার সাথে সাথেই অন্য যে কোন অপারেটরের সিম ব্যবহার করতে পারবেন এরকমই বাধ্যবাধকতা রাখা হয়েছে এই নিয়মে।

তবে এই কিস্তিতে স্মার্টফোন ক্রয় করার জন্য আপনাদের লাগবে না কোন ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড খুব সহজে বিকাশ, নগদের এর মাধ্যমে পেমেন্ট পরিশোধ করার মাধ্যমে আপনারা এই সুযোগ উপভোগ করতে পারবেন তবে এই সুযোগ গ্রহণ করার জন্য যেই অপারেটর কোম্পানি থেকে কিস্তিতে মোবাইল ফোন ক্রয় করতে চাচ্ছেন সেই কোম্পানির কাস্টমার কেয়ারে সরাসরি যেতে হবে কিংবা অনলাইনের মাধ্যমে তাদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে অর্ডার করতে হবে।




তবে এখানে সতর্ক থাকতে হবে কিস্তিতে মোবাইল ফোন নিলে অবশ্যই সময়মতো কিস্তি পরিশোধ করতে হবে অন্যথায় আপনার মোবাইলের নেটওয়ার্ক সিস্টেম কে বন্ধ করে দেওয়া হবে অর্থাৎ আপনি বাংলালিংক, গ্রামীণফোন, এয়ারটেল, রবি যে অপারেটর থেকে ফোন নেন না কেন যে কোন ব্র্যান্ডের স্মার্টফোন নেন না কেন নিয়ম একই থাকবে অর্থাৎ সময়মতো অবশ্যই কিস্তির টাকা পরিশোধ করতে হবে।

তবে যে কিস্তিতে লাভ থাকে সেখানে সুদের সম্ভাবনা থাকতে পারে আর সুদ দেওয়া নেওয়া এবং সাক্ষী তিনজনেরই সমান পাপ হয়ে থাকে তাই আপনি এই কিস্তিতে ফোন কিনবেন কিনা ভেবে জেনে তারপর সিদ্ধান্ত নিতে পারেন নিজ দায়িত্বে এবং এই সংক্রান্ত মতামত থাকলে কমেন্ট বক্সে জানিয়ে দিতে ভুলবেন না।

এ বিষয়ে আরো জানতে এখানে ক্লিক করে যমুনা টিভি নিউজটি দেখে নিতে পারেন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ