Join Our Telegram channel! name='keywords'/> BDTGAME App অর্থ উপার্জনের জন্য কিভাবে টাকা বিনিয়োগ করবেন | Earn money from BDTGAME App for free

Ticker

10/recent/ticker-posts

Ads

BDTGAME App অর্থ উপার্জনের জন্য কিভাবে টাকা বিনিয়োগ করবেন | Earn money from BDTGAME App for free

আপনারা নিশ্চই অনলাইন অনেক গেম খেলেছেন, এবং আপনাদের দক্ষতা এবং অভিজ্ঞতা ব্যবহার করে সেগুলি জিতেছেন। আপনার যদি গেম খেলার দুর্দান্ত দক্ষতা থাকে তবে আপনি অনলাইন গেম থেকে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। হ্যাঁ! BDTGame এমনই একটি অনলাইন সেরা অর্থ উপার্জনকারী অ্যাপ। যেখানে আপনি আপনার দক্ষতার সাহায্যে প্রচুর অর্থ উপার্জন করতে পারেন। এটি সেরা অর্থ উপার্জন অ্যাপ।এটিতে অনেক গেম রয়েছে যার মধ্যে রয়েছে Win Go গেমস, স্লট, ক্যাসিনো এবং কালার প্রেডিকশন স্পোর্টস গেম যেখানে আপনি আপনার দক্ষতা ব্যবহার করে ভাল অর্থ জিততে পারেন। এটি অত্যন্ত নির্ভরযোগ্য অনলাইন ক্যাসিনো গেম কারণ এই অ্যাপটিতে 1,20,000 এরও বেশি লোক গত 4 বছর থেকে গেম খেলছে এবং নিয়মিত অর্থ উপার্জন করছে।


BDTGAME App অর্থ উপার্জনের জন্য কিভাবে টাকা বিনিয়োগ করবেন | Earn money from BDTGAME App for free


কিভাবে BDTGame অ্যাপ থেকে আয় করবেন

এই পর্যায়ে আমরা দেখবো কিভাবে BDTGame অ্যাপ থেকে আয় করবেন। আয় শুরু করার জন্য আপনাকে নির্দিষ্ট কিছু গেম খেলতে হবে। নিচে আমরা কয়েকটি ধাপে সম্পূর্ন প্রক্রিয়া টি ব্যাখ্যা করছি। 

ধাপ 1: আপনি 1, 3, 5 বা 10 মিনিটের যেকোন একটি গেম বেছে নিতে পারেন। স্বাভাবিকভাবেই ৫ বা ১০ মিনিটের গেম গুলো কিছুটা সময় প্রয়োজন হয় তাই ধৈর্য নিয়ে খেলতে হবে।

ধাপ 2: একটি লাকি নাম্বার বা রঙ (লাল, সবুজ) পছন্দ করুন।

ধাপ 3: বাজির পরিমাণ নির্বাচন করুন (সর্বনিম্ন পরিমান ১ টাকা) এবং নিশ্চিত করুন।

ধাপ 4:যদি আপনার নির্বাচিত রঙ বা নম্বর ফলাফলে উপস্থিত হয়, তাহলে আপনি রঙের জন্য 1.92X এবং নম্বরটির জন্য 9X বোনাস পাবেন।

BDTGame অ্যাপে কি কি গেম আছে?


BDTGame অ্যাপে অনেক রকমের খেলা রয়েছে। আপনার পছন্দ অনুযায়ী যেকোনো একটি গেম খেলতে পারেন এবং অর্থ উপার্জন করতে পারেন। নিচে আমরা সবগুলো গেমের নাম তালিকা আকারে প্রকাশ করছি

রঙের ভবিষ্যদ্বাণী গেমঃএতে রঙ এবং সংখ্যার খেলা, লোটার, উচ্চ-নিম্ন এবং বিজোড়-জোড় পূর্বাভাস রয়েছে।

ফিশিং গেমঃ এতে আপনি মজাদার গেম খেলতে এবং অর্থ উপার্জন করতে পারবেন।

স্লটঃ এতে আপনার কাছে JDB, Evolution, Jili এবং CQ9 স্লট গেম থাকবে।

ক্যাসিনোঃ ক্যাসিনোতে আপনি ব্যাকার্যাট, ড্রাগন টাইগার, রুলেট, সিক বো ইত্যাদি খেলতে পারেন।

স্পোর্টস গেমসঃ এছাড়াও আপনি এখানে বিভিন্ন স্পোর্টস গেমগুলি খেলতে এবং অনলাইনে অর্থ উপার্জন করতে পাবেন। বিভিন্ন বিকল্প থাকার কারণে, এটি সেরা অর্থ উপার্জন করতে

BDTGAME App অর্থ উপার্জনের জন্য কিভাবে টাকা বিনিয়োগ করবেন?

আপনি সর্বনিম্ন 100 টাকা জমা দিয়ে এটি খেলা শুরু করতে পারেন। আপনি এতে যত বেশি টাকা বিনিয়োগ করবেন, তত বেশি পাবেন, তবে মনে রাখবেন আপনি ভাল খেলবেন। ভালো না খেললে টাকা হারানোর আশঙ্কাও থাকে।আমাকে বিশ্বাস করুন আপনি প্রথমে 100 টাকা দিয়ে শুরু করুন এবং ধীরে ধীরে খেলতে শিখুন এবং একবার আপনি মনে করেন যে আপনি এখন শিখেছেন আপনি বাজির পরিমাণ বাড়াতে পারেন এবং আরও বেশি অর্থ উপার্জন করতে পারেন।

প্রতিদিন BDTGame এ আপনি কত টাকা আয় করতে পারবেন?

BDTGame উপার্জন অ্যাপে আপনি যেকোন পরিমাণ অর্থ উপার্জন করতে পারেন তার কোন সীমা নেই, এটি সবই নির্ভর করে গেমটি খেলার সময় আপনি যে প্রচেষ্টা এবং স্মার্টনেস রাখেন তার উপর। আপনি আপনার বন্ধুদের এই অ্যাপটি উল্লেখ করে অর্থ উপার্জন করতে পারেন। আমি কালার গেম খেলে প্রতিদিন প্রায় 5000 টাকা আয় করি। এটি সর্বোচ্চ অর্থপ্রদানকারী অ্যাপ গেম।এবং গেম খেলতে বন্ধুদের রেফার করে গড়ে 5000 BDT উপার্জন করুন। অর্থাৎ BDTgame থেকে আমার মোটরোজগার হচ্ছে 9000 টাকা। আমি BDTGame এ 200 জনকে রেফার করার জন্য সোনার প্রতিযোগিতায় 30 গ্রাম স্বর্ণ পেয়েছি, তাই উপার্জনের কোন সীমা নেই, আপনাকে শুধু বন্ধুদের রেফার করতে হবে এবং আপনার সেরাটা করতে হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ