Join Our Telegram channel! name='keywords'/> ফরসেজ একাউন্ট খোলার নিয়ম | Forsage registration for trust wallet | Per month $500 automatic

Ticker

10/recent/ticker-posts

Ads

ফরসেজ একাউন্ট খোলার নিয়ম | Forsage registration for trust wallet | Per month $500 automatic

How to Forsage earn money Plan-AtoZ


বর্তমান সময়ে এমন একটা পরিস্থিতির সৃষ্টি হয়েছে যেখানে একটি মানুষ অন্য একটি মানুষের উপর বিশ্বাস রাখটেই অনেকেই দ্বিধা বোধ করে সে ক্ষেত্রে অনলাইন ভিত্তিক কোম্পানিগুলোর উপর আস্থা বা বিশ্বাস রাখাটা অনেকটা কষ্টসাধ্য। আপনাদেরকে যদি আরো সহজ ভাষায় বলি তাহলে বলতে হয় ধরুন একটি পরিবারে যদি পাঁচ জন মানুষ থাকে তাহলে পাঁচজন মানুষ কিন্তু একরকম হয় না তাদের চারিত্রিক , মানসিক এবং বৈশিষ্ট্যগত ভিন্নতা থেকে থাকে। ঠিক তেমনি অনলাইন ভিত্তিক যে কোম্পানিগুলো রয়েছে এদের মধ্যে প্রতিটা কোম্পানি যে ভালো আবার প্রতিটা কোম্পানি যে খারাপ এমনটা কিন্তু নয়। এদের মধ্যে অনেক কোম্পানি রয়েছে যারা ভালো আবার অনেক কোম্পানি রয়েছে যারা ফেক হয়ে থাকে । (forsage io ki)


আরো পড়ুন: Arabian Tradex থেকে প্রতিদিন হালালভাবে অটোমেটিক হাজার হাজার টাকা ইনকাম করার সহজ উপায়


যদিও অনলাইন মার্কেটপ্লেসে বেশির ভাগ কোম্পানি এমন রয়েছে যারা মার্কেটে এসে কাজ করার প্রলোভন দেখিয়ে বিভিন্ন মানুষের কাছ থেকে টাকা নিয়ে চলে যায় । তবে সব কোম্পানি যে এমন এমনটা কিন্তু নয় । আবার অনলাইন ভিত্তিক অনেক কোম্পানি রয়েছে যারা বিশ্বস্ততা অর্জন করে কাজ চালিয়ে যাচ্ছে বছরের পর বছর ধরে । আর এজন্য অনেকেই কিন্তু বিভিন্ন কোম্পানিগুলোতে ইনভেস্টমেন্ট এর মাধ্যমে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলে । তবে বিশেষ বিশেষ কিছু কোম্পানি রয়েছে যেগুলোর প্রযুক্তি এবং ফিউচার প্ল্যান দেখে আমরা সেখানে কাজ করার আগ্রহ খুঁজে পাই । আপনাদের বোঝার সুবিধার জন্য উদাহরণস্বরূপ বিটকয়েনের কথাই বলা যাক বিটকয়েন যখন মার্কেটে নতুন এসেছিল 2009 সালে তখনও কিন্তু বিটকয়েনকে বেশিরভাগ মানুষ বিশ্বাস করেনি কিন্তু এখন আপনারা দেখতে পারছেন বিটকয়েন এখন পৃথিবীতে অবস্থান করতে আছে ব্লক চেইন ভিত্তিক ডিসেন্ট্রালাইজ নাম্বার ওয়ান প্ল্যাটফর্ম ও কয়েন হিসেবে । আজকে আপনাদের মাঝে নতুন একটি কোম্পানি সম্পর্কে আলোচনা করা হলো সে কোম্পানিটির নাম হল Forsage Network। আর এই Forsage Network ব্লক চেইনের অধীনে রয়েছে এবং এটি একটি ডিসেন্ট্রালাইজ বা হাই সিকিউরিটেড প্লাটফর্ম । যখন কোন কোম্পানি ব্লক চেইন এর অধীনে থাকে তখন কিন্তু অন্য কারো ওই কোম্পানিটির উপর কোন ব্যক্তিগত হস্তক্ষেপ থাকেনা । আর সেদিক বিবেচনায় এই Forsage Network কোম্পানিটির উপর আমরা অনেকটা বিশ্বাস বা আস্থা রাখতে পারি । আপনারা আরো জেনে খুশি হবেন পৃথিবীতে এই প্রথম এই ধরনের এই কোম্পানিটি ডিসেন্ট্রালাইজ ব্লক চেইন ভিত্তিক প্রযুক্তি নিয়ে চলে এসেছে । আর এখান থেকে কাজ করে আপনারা লক্ষ লক্ষ ডলার বা কোটি কোটি টাকা ইনকাম করতে পারবেন আর অনেকেই কিন্তু এই কোম্পানিটির মাধ্যমে কোটি কোটি টাকা ইনকাম করে নিয়েছে আবার অনেকে করার পথে আছে সেটার প্রমাণ আপনাদের সামনে এই রিভিউ এর মাধ্যমেই তুলে ধরা হলো । এই কোম্পানিটি থেকে আপনারা কিভাবে ইনকাম করবেন ? কিভাবে একাউন্ট খুলবেন এবং কিভাবে পেমেন্ট নিবেন সে বিষয়ে পূর্ণাঙ্গ এ টু জেড সম্পূর্ণ একটি ধারণা আপনাদের মাঝে নিচে তুলে ধরা হল । ( What is Forsage ? )


আরো পড়ুন: Google নিউজ থেকে কাজ শিখে প্রতি মাসে ৫০০০০ থেকে ১ লক্ষ টাকা ইনকাম করুন ফ্রিতে ঘরে বসে মোবাইল ও ল্যাপটপ দিয়ে বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন এখানে


ফরসেজ কোম্পানি থেকে ইনকাম করার সহজ পদ্ধতি | Easy way to earn from Forex company


Forsage কি ?

এখন আপনাদের সামনে যে কোম্পানিটি সম্পর্কে উপস্থাপন করা হবে সে কোম্পানিটির নাম হল ফরসেজ ওয়েবসাইট । এটা অনেকটা MLM কোম্পানির মত মনে হলেও এটা MLM কোম্পানি মত নয় । কিন্তু এই ফরসেজ ওয়েবসাইটের কার্যক্রম নেটওয়ার্ক মার্কেটিং এর মতো অনেকটা বলা যেতে পারে । তবে ডিসেন্ট্রালাইজ প্ল্যাটফর্ম হিসেবে এই কোম্পানিটি প্রথমবারের মতো ব্লক চেইন এর হাত ধরে এসেছে এই ধরনের কার্যক্রম নিয়ে । এই কোম্পানিটি সর্বপ্রথম রাশিয়ান নাগরিক মিস্টার লারু 31 জানুয়ারি 2020 সালে তৈরি করেন এবং পরবর্তীতে একটা সময় এই কোম্পানিটিকে ব্লক চেইনের অধীনে দিয়ে দেয় । এখন অনেকে প্রশ্ন করতে পারেন এক্ষেত্রে মিস্টার লারুর লাভ কি ? মিস্টার লারু ফরসেজ কোম্পানির ব্লক চেইনের অধীনে দিয়ে দিয়েছে ঠিকই কিন্তু লাইফ টাইম কমিশন সে ঠিকই পাবে । এর কারণ হচ্ছে তিনি যেহেতু এই কোম্পানির টপ লিডার , তিনি প্রথম জয়েন হয়েছে এবং এই কোম্পানিটি ম্যাট্রিক্স সিস্টেমে চলে সেহেতো বলা যেতে পারে যত মানুষ এখানে জয়েন হবে তাদের থেকে মিস্টার লারু একটি কমিশন পেয়ে যাবে । আপনারা সকলে হয়তো জানেন ডিসেন্ট্রালাইজ কোম্পানিগুলো কখনো হ্যাক করা যায় না এটি অধিক ক্ষমতা সম্পন্ন সিকিউরেটেড প্ল্যাটফর্ম । অর্থাৎ এই কোম্পানির সকল কার্যক্রম ব্লগ চেইনের আন্ডারে থাকে । বিভিন্ন অভিজ্ঞতা সম্পন্ন বা এক্সপার্ট ব্যক্তিরা বলে থাকেন এই ফরসেজ কোম্পানিটি ধ্বংস হওয়ার কোন সম্ভাবনা নেই , যদি পৃথিবী থেকে ইন্টারনেট ধ্বংস হয়ে যায় তাহলে কেবল এই ফরসেজ কোম্পানিটি ধ্বংস হয়ে যাবে তাছাড়া সম্ভব নয় । তাহলে আমরা অনেকটাই বুঝতে পারছি এই কোম্পানিটির কাজ করার বিশ্বাসযোগ্যতা 100% এবং এখানে 0% রিস্ক রয়েছে । দুনিয়াতে যতগুলো এমএলএম বা নেটওয়ার্ক মার্কেটিং কোম্পানিগুলো এসেছে তখন কিন্তু এগুলো ব্যক্তি মালিকানা বা ব্যক্তি নিয়ন্ত্রণে চলে , আর কিছুদিন কাজ করার পর তারা আবার ঠিক চলে যায় মানুষের কাছ থেকে টাকা পয়সা নিয়ে । আর ফরসেজ কোম্পানিটি যেহেতু ব্লক চেইনের অধীনে নিয়ন্ত্রিত সেহেতো বলা যেতে পারে এটার চলে যাওয়ার সম্ভাবনা নেই । ( ফরসেজ ওয়েবসাইট কি ? ) (forsage logo)

ফরসেজ কোম্পানি থেকে ইনকাম 

এখন আমাদের অনেকের মনে কিন্তু একটি প্রশ্ন ঘোরপাক খাচ্ছে আর আপনারা বিভিন্ন সময় কমেন্টের মাধ্যমে জানিয়েছেন এখান থেকে আমরা কি পরিমাণ টাকা ইনকাম করতে পারব ? এখানে আমাদের নিজস্ব নির্দিষ্ট কোন কাজ নেই যার কারণে এই কোম্পানি থেকে আমরা কত টাকা ইনকাম করতে পারব সেটা নির্দিষ্ট ভাবে বলা অসম্ভব । তবে এখান থেকে আপনারা কি পরিমাণ টাকা ইনকাম করতে পারবেন সেটা নির্ভর করবে আপনি যে টিমে রয়েছেন সেটার উপর । আপনি যে টিমে রয়েছেন সে টিমের কমিউনিটি যদি বেশি হয় তাহলে আপনি সেখান থেকে অনেক বেশি বেশি টাকা ইনকাম করতে পারবেন অর্থাৎ কমিউনিটি যত বেশি হবে আপনার ইনকাম তত বেশি হবে । উদাহরণ স্বরূপ বলা যাক Digital Bangla 360 এই রেফার কোডটি ব্যবহার করে 652000 প্রতিদিন যদি 20 জন মানুষ অ্যাকাউন্ট খুলে তাহলে বুঝে নিন কি পরিমান কমিউনিটি এখানে তৈরি হবে । যারা আগে একাউন্ট খুলবে তারা কিন্তু পরবর্তী সময়ে যারা আবার একাউন্ট খুলবে ওখান থেকে কমিশন পেতেই থাকবে লাইফ টাইম । তবে আপনাদের একটি ধারণা দেই ফরসেজ একাউন্ট খোলার পরে আপনার প্রোফাইলে গিয়ে দেখতে পারবেন বিভিন্ন লিডারগণ ফরসেজ কোম্পানি থেকে কেউ $100000+ (লাখ) ডলার কেউবা আবার $200000+ (লাখ) ডলার আবার কেউ $400000+ (লাখ) ডলার বা আরো বেশি ইনকাম করে নিয়েছে । যেগুলোর প্রমাণ আমরা পূর্বেই বিভিন্ন সোশ্যাল মিডিয়া চ্যানেলের ভিডিওতে দেখিয়েছি । তাহলে আপনারা বুঝতেই পারছেন এখান থেকে কত টাকা ইনকাম করা যায় ? এখন আপনারা যদি নিজ দায়িত্বে ফরসেজ কোম্পানি থেকে ইনকাম করতে চান তাহলে আমাদের এই 652000 রেফার কোডটি ব্যবহার করে অ্যাকাউন্ট খুলতে পারেন তার কারণ হলো আমাদের টিম আস্তে আস্তে প্রতিদিনই বড় হচ্ছে, আর এই কারণেই আপনাদের ইনকাম অনেক বেশি হবে । আশা করি আপনারা ধারণা পেয়েছেন এই কোম্পানিটি থেকে আপনারা কি পরিমান টাকা ইনকাম করতে পারবেন । Forsage কোম্পানিতে একাউন্ট খুলতে চাইলে এখানে ক্লিক করলে ইউটিউব চ্যানেলে নিয়ে যাবে ওখান থেকে ভিডিওটি দেখে কাজ শুরু করতে পারেন অবশ্যই নিজ দায়িত্বে।



Relative tag:


Forsage-Income-Plan-AtoZ

ফরসেজ কী অ্যাপ

forsage ki

Forsage ta ki

forsage io ki

CryptoGPT Referral Code

forsage.io ki

forsage. io ki 

forsage.io কি

forsage কি

ফরসেজ কি

forsage. io

কিভাবে ২৬ হাজার টাকা ফ্রি নেয়া যায়

forsage bangladesh

forsage ki bangla 

mtfe কি

forsage এর কাজ কি 

forsage কাজ কি 

ফ্রি টাকা ইনকাম

forsage income

সরকার অনুমোদিত ইনকাম app

ফরসাজ 

forsege.io কি

forsage.io কি?

একাউন্ট খুললেই 1000 টাকা 

forsage income bangla

forces.io k

forsage io কি

যে কেউ খুব সহজে লক্ষাধিক টাকার অনুদান নিন

টিকটকে কত লাইক কত টাকা

ফরসেজ

forsage ki?

ফরসেজ থেকে ইনকাম

সাইন আপ করলেই বোনাস

easy mineing apk bangla

sob theke sohoj upay kivabe income kora jai

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ