Ticker

6/recent/ticker-posts

Ads

Pi network অ্যাপের বাপ এলো মোবাইল দিয়ে প্রতি ২৪ ঘন্টা পর পর 1000 টাকা-Privok network

ক্রিপ্টোকারেন্সির কয়েনগুলো আমাদের মাঝে দিন দিন আমাদের মাঝে পরিচিতি লাভ করে যাচ্ছে । দিন যত এগোচ্ছে তাদের কমিউনিটি সংখ্যা কিন্তু অনেকটাই বৃদ্ধি পাচ্ছে । কিছুদিন আগে এবং বর্তমান সময়ে ক্রিপ্টোকারেন্সির কয়েন গুলোর মধ্যে আমরা এক বিশাল ঘুরে দাঁড়ানো দেখতে পেয়েছি ‌। তার অন্যতম একটি কারণ হলো ক্রিপ্টোকারেন্সির বিভিন্ন বড় বড় কোম্পানিগুলো এখানে সম্পূর্ণ ফ্রিতে এয়ার ড্রপ এর সুবিধাটি রেখেছে । যার কারণে কমিউনিটি গুষ্টি এখানে ইনকাম করার জন্য ভিড় জমাচ্ছে আর দিন যত এগোচ্ছে তাদের কমিউনিটির সংখ্যা কিন্তু দিন দিন বেড়েই চলেছে । এয়ার ড্রপ থেকে সম্পূর্ণ ফ্রিতে মাইনিং করে বিভিন্ন কোম্পানির কয়েন ইনকাম করা যায় , যার কারণে মানুষ এখানে আকৃষ্ট হয়ে কাজ করার মনোভাব খুঁজে পেয়েছে । তাছাড়া এখানে দিন রাত পরিশ্রম করার মত কোন কাজ নেই , বড়জোর ৫ থেকে ১০ সেকেন্ডের কাজ রয়েছে যেটা আহামরি সময় কেড়ে নিবে না আপনার কাছ থেকে । বরাবরের মতো আজকের এই রিভিউতে আপনাদের মাঝে একটি শক্তিশালী বা স্ট্রং কোম্পানির এয়ার ড্রপ নিয়ে আলোচনা করা হবে যেটার মাধ্যমে আপনারা ফ্রিতে কাজ করেই এয়ার ড্রপ থেকে কয়েন ইনকাম করতে পারবেন । আজকে যে কোম্পানির কয়েনটি নিয়ে আলোচনা করা হবে সে কোম্পানিটির নাম হল Privok Coin Airdrop । কোম্পানিটি আমাদের মাঝে অনেক আগে থেকেই চলে এসেছিল কিন্তু বর্তমান সময়ে যে পর্যায়ে রয়েছে সেখান থেকে বলা যেতে পারে মার্কেটপ্লেসে জনপ্রিয়তা অর্জন করতে কোম্পানিটির বেশিদিন সময় লাগবে না । এই কোম্পানিটির রয়েছে একটি স্ট্রং এয়ার ড্রপ প্রজেক্ট । এয়ার ড্রপের মাধ্যমে কোম্পানিটি আমাদের বিভিন্নভাবে মাইনিং অথবা অফার ছাড়াও আরো বিভিন্ন উপায়ে ফ্রিতে কয়েন দিতে চলেছে । আরেকটি কথা আপনাদেরকে প্রথমে বলে রাখি যে অ্যাপ গুলোর মাধ্যমে বেশি বেশি কয়েন ফ্রিতে দেওয়া হয়ে থাকে সেগুলোর ভ্যালু কিন্তু অনেকটা কম হয়ে থাকে । আবার বেশ কিছু এয়ার ড্রপ রয়েছে সেগুলো এয়ার ড্রপের মাধ্যমে কম পরিমাণ কয়েন ফ্রিতে দিয়ে থাকে সে কয়েন গুলোর ভ্যালো কিন্তু মার্কেটে অনেকটা বেশি হয়ে থাকে । Privo Coin Airdrop থেকে আমরা কিভাবে সুবিধা নিয়ে ফ্রিতে ইনকাম করে নিব কয়েন এবং এই কোম্পানিটির মাধ্যমে আমরা কি পরিমাণ ইনকাম করতে পারব সে বিষয়ে একটি পূর্ণাঙ্গ ধারণা রিভিউতে আপনাদের মাঝে উপস্থাপন করা হলো । ( ক্রিপটো কারেন্সি ইনকাম )



Pi network অ্যাপের বাপ এলো  মোবাইল দিয়ে প্রতি ২৪ ঘন্টা পর পর 1000 টাকা-Privok network



প্রিভুক কয়েন কি ?



ক্রিপ্টোকারেন্সির বেশ কিছু কোম্পানির কয়েনগুলো সম্পর্কে আমাদের সকলেরই কমবেশি ধারণা রয়েছে । তবে কারো ধারণা রয়েছে কম কারো বা বেশি । আবার এমন অনেকেই রয়েছে যারা প্রিভুক কোম্পানির নাম প্রথমবারের মতো শুনছে । অনলাইন ভিত্তিক ক্রিপ্টোকারেন্সির আরো বিভিন্ন কোম্পানির নাম হয়তোবা শুনেছি যেখানে এয়ার ড্রপ থেকে মাইনিং এর মাধ্যমে বিভিন্ন কোম্পানির কয়েন ইনকাম করা যায় । আর সেগুলোর মতোই আরো একটি স্ট্রং কোম্পানি বিভিন্ন ফেসিলিটি নিয়ে মার্কেট প্লেসে নিজেদেরকে এক অন্যভাবে উপস্থাপন করার উদ্যোগ নিয়ে আমাদের মাঝে চলে এসেছে Privok Coin Company । কোম্পানিটির অপারচুনিটি এবং বিভিন্ন কার্যকলাপ দেখে আমার কাছে মনে হয়েছে খুব শীঘ্রই কোম্পানিটি মার্কেট প্লেসে নিজেদের জায়গা দখল করতে পারবে । তো এখন পর্যন্ত আমরা যারা এই কোম্পানিটিতে জয়েন হয়ে কাজ চালিয়ে যাচ্ছি কিন্তু তাদের অবস্থান অনেকটা শক্তপোক্ত হতে পারে বলে ধারণা করা যায় কোম্পানিটির বর্তমান অবস্থান দেখে । আর যারা এখন পর্যন্ত এখানে জয়েন করিনি অতি শীঘ্রই জয়েন হতে পারলে কোম্পানিটির দেওয়া ফ্রি অফার গ্রহণ করে নিতে পারব । আরো একটি গুরুত্বপূর্ণ বিষয় আপনাদের মাঝে তুলে ধরি আর সেটি হল Privok কোম্পানির যে নিজস্ব কয়েন রয়েছে সংক্ষেপে সেটির নাম দেওয়া হয়েছে PVK Coin । কোম্পানিটি আমাদেরকে এয়ার ড্রপের মাধ্যমে তাদের বিভিকে কয়েন ফ্রিতে ইনকাম করার সুযোগ দিয়েছে । যে কয়েন গুলো আমাদেরকে এখন ফ্রিতে দিচ্ছে মাইনিং করার জন্য বা বিভিন্ন অফার কিছুদিন পর কোম্পানিটি সে কয়েনগুলোর পরিমাণ কিন্তু কমিয়ে দিতে পারে , সেজন্য যত দ্রুত সম্ভব এখানে জয়েন হয়ে তাদের কয়েনগুলোকে কালেক্ট করে নেওয়া । সাতোশি কোর কয়েন , পাই কয়েন এছাড়া আরো আরো জনপ্রিয় কোম্পানিগুলো আমাদেরকে ফ্রিতে মাইনিং করার সুযোগ করে দিয়েছিল আর সেখান থেকে কিন্তু এখন বিপুল পরিমাণ মধ্য উপার্জন করে নিচ্ছে অনেকে । আর এই Privok কোম্পানির PVK কয়েন থেকে আগামীতে একটা সময় বিপুল পরিমাণ টাকা উপার্জন করতে পারবেন । ( privok token news )

মাইনিং এর মাধ্যমে কিভাবে Privok কোম্পানি থেকে ইনকাম করা যাবে ?


ফ্রিতে কিছু ইনকাম করা একেবারে সহজ কিছু নয় এখন সেটি হোক টাকা কিংবা অন্য কিছু । আপনারা বিভিন্ন অফারের মাধ্যমে কয়েন ইনকাম করতে পারবেন । কোম্পানিটির দেওয়া তথ্য থেকে আমরা জানতে পেরেছি তাদের টার্গেট 500K বা 5 লক্ষ ইউজার । সহজ ভাষায় বলতে গেলে ৫০০K ইউজার হয়ে গেলে কোম্পানিটি কিন্তু  কয়েন দেওয়ার পরিমাণও কমিয়ে দিবে । সেক্ষেত্রে কিন্তু আমরা লাভবান হতে পারব না । এছাড়াও আরও একটি খুশির খবর হচ্ছে এখানেও আমরা সম্পূর্ণ ফ্রিতে মাইনিং এর মাধ্যমে ইনকাম করে নিতে পারব পিভিকে কয়েন । লগইন হওয়ার পর আমরা যখন ওয়েব সাইটটিতে ঢুকবো তখন সেখানে দেখতে পাবো ডেইলি বোনাস নামের এক আইকন । সেটিকে ২৪ ঘন্টা পর পর মাইনিং চালু করে ফ্রিতে কয়েন নিয়ে নিতে পারবেন । প্রতিবার মাইনিং করার বিনিময়ে আপনি পেয়ে যাবেন 20 টি করে PVK টোকেন । আরেকটি বিষয় আপনাদের বলে রাখি কোম্পানিটিতে যখন 400k ইউজার বা তার বেশি হয়ে যাবে তখন কিন্তু 24 ঘণ্টা পর পর মাইনিং করার বিনিময়ে দেওয়া হবে 10 PVK Coin । কিন্তু বর্তমান সময়ে কিন্তু এর ইউজার বেড়ে 400K+ হয়ে গেছে । রেগুলারলি আপনারা এই ডেইলি বোনাসটিকে ক্লেইম করার চেষ্টা করবেন । এছাড়াও কোম্পানিটির যে সোশ্যাল কমিউনিটি সাইটগুলো রয়েছে সেখানে লাইক , কমেন্ট এবং ফলো করার মাধ্যমে টোকেন ইনকাম করতে পারবেন । ফেসবুক , টুইটার , টেলিগ্রাম , ইনস্টাগ্রামের পাশাপাশি আর অন্যান্য জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোতে ড্রপের মাধ্যমে আমরা টোকেন ইনকাম করতে পারব । এছাড়াও এখানে যে রেফারেল প্রোগ্রাম রয়েছে সেখান থেকে আপনার রেফারাল কোডটি কালেক্ট করে রেফারেন্স এর মাধ্যমে টোকেন নিয়ে নিতে পারবেন । 
( প্রিভুক কোম্পানি থেকে কিভাবে ইনকাম করা যাবে )

PVK coin এর ভবিষ্যৎ কেমন হতে পারে ?


কোম্পানিটির বিভিন্ন প্রজেক্ট সম্পর্কে আমরা মোটামুটি উপরে কিছুটা ধারণা পেয়েছি এবং সে ধারণা থেকে বলা যেতে পারে PVK Coin এর ভবিষ্যৎ অনেকটা উজ্জ্বল হতে চলেছে । ক্রিপ্টোকারেন্সির relative কোন কোম্পানি যখন মার্কেটে নতুন আসে তখন কিন্তু সেটিকে ট্রাস্ট করা আবার এড়িয়ে যাওয়া খুব কঠিন হয়ে পড়ে । কিন্তু বেশ কিছু কোম্পানী রয়েছে যারা তাদের কর্মকান্ডগুলোকে খুবই ভালোভাবে সকলের মাঝে উপস্থাপন করে সহজ কথায় বলা যেতে পারে তাদের প্রজেক্ট গুলো দেখে বিশ্বস্ততার দরজা অনেকটাই খুলে যায় । যেমনটা আমরা দেখতে পেয়েছি PVK কোম্পানির ক্ষেত্রে । তাদের প্রজেক্টগুলো কিন্তু খুব স্ট্রং । এখানে আমরা আপনাদেরকে বেশ কিছু information এর মাধ্যমে কোম্পানিটির ভবিষ্যৎ সম্পর্কে ধারণা দেওয়ার চেষ্টা করব । ইথেরিয়াম ক্রিপ্টোকারেন্সি সম্পর্কে আমরা অনেকেই হয়তো জানি তার কারণ হলো একটি হচ্ছে অন্যতম একটি ক্রিপ্টোকারেন্সি ‌‌। আর ইথেরিয়াম এর যে মালিক রয়েছে সে কিন্তু ইতিমধ্যেই 100 মিলিয়ন PVK টোকেন কিনে রেখেছে । এত জনপ্রিয় এবং এত বড় একটি কোম্পানির মালিক জিনি সে তো আর ফেক কোম্পানিতে ইনভেস্ট করবে না ‌। অপরদিকে বাইনাস এক্সচেঞ্জ ওয়ালেটের কর্ণধার Chengpeng Zhaw খুবই ইন্টারেস্টিং একটা নাম তো যাই হোক তিনিও কিন্তু 100 মিলিয়ন PVK টোকেন নভেম্বর 24 , 2021 তারিখে কিনে রেখেছেন । এর স্বতন্ত্র প্রমাণ আপনারা Privok টুইটার অফিসিয়াল পেইজে গেলেই দেখতে পারবেন । তো এখন কিন্তু আমরা বুঝতে পারছি কোম্পানিটির ভবিষ্যৎ কেমন হতে পারে । জনপ্রিয় কোম্পানির জনপ্রিয় দুইজন লোক Pvk টোকেন কিনে রেখেছেন তাহলে আমরা অনেকে আশাবাদী যে এই কোম্পানিটি আগামীতে বহুদূর এগিয়ে যাবে । তারা তো এমনিতেই কোম্পানিটির টোকেন কিনে রাখেনি তারা অনেক যাচাই-বাছাই করেই কোম্পানিটির টোকেন কিনে রেখেছে । এছাড়াও কোম্পানিটি এখানে তাদের ইন্ডিয়ান সরকারি এগ্রিমেন্ট এর কাগজটি দিয়ে রেখেছে প্রুফ হিসেবে । অর্থাৎ এটি একটি ইন্ডিয়ান প্রজেক্ট । তাহলে আমরা এখানে 99.9% সিওর দিয়ে বলতে পারি কোম্পানিটি ভবিষ্যতে আমাদের মাঝে খুবই ভালো কিছু বয়ে আনতে চলেছে । এবার আপনাদের মনে আরও একটি প্রশ্ন জাগতে পারি সেটি ক্লিয়ার করে দেই প্রশ্নটি হল ? কোম্পানিটির কয়েন কোন কোন এক্সচেঞ্জ ওয়ালেট সাইটে লিস্ট হবে ? কোম্পানিটি  কোন কোন এক্সচেঞ্জ ওয়ালেটে লিস্টিং হবে সে বিষয়ে কোন তথ্য এখন পর্যন্ত পাওয়া যায় নি । তবে উপরে আমরা জেনেছি বাইনাস এবং ইথারের মতো জনপ্রিয় কোম্পানিগুলো যেহেতু এখানে ইনভেস্ট করেছে সেহেতো বলা যেতে পারে তাদের উপর অনেকটা ধরা রাখা যায় । ( PVK Coin Future price )

PVK কয়েনের দাম কেমন হতে পারে ?


কোম্পানিটি এখন পর্যন্ত মার্কেটে লিস্টিং হতে পারেনি তবে যখন লিস্টিং হয়ে যাবে তখন কিন্তু তাদের পূর্ণাঙ্গ কার্যক্রম চালু হবে এবং তাদের ব্যবসা অনেকটা এগিয়ে যাবে । সেই মুহূর্ত পর্যন্ত আপনাদের ধৈর্য ধারণ করাটাও প্রয়োজন । মার্কেটে যখন কোম্পানিটি চলে আসবে তখন আমরা সত্যিকার অর্থে লাভবান হতে পারব । এখন অনেকের মনে একটি প্রশ্ন থাকতে পারে যে এই কয়েনগুলোর মাধ্যমে আমরা কি পরিমান প্রফিট পেতে পারি ? এবং এখানে কি ফ্রিতে ইনকাম করতে পারব কিনা ? কোম্পানির কয়েন গুলোর মূল্য এখন পর্যন্ত নির্ধারণ করা হয়নি । তবে আশা করা যায় কোম্পানিটির প্রতিটা কয়েন এর মূল্য 0.50$ হতে পারে । এভাবে করে আপনি যদি 10,000 কয়েন ইনকাম করতে পারেন এবং সেগুলোর মূল্য যদি 0.50$ হয় তাহলে আপনার হিসাব দাঁড়ায় 10,000×0.50$= 5,000$ । বাংলা টাকায় যেটার পরিমাণ চলে আসে 500,000 টাকা । কেবলমাত্র এখানেই শেষ নয় কিছুদিন পর দেখতে পেলেন কয়েন গুলোর মূল্য বেড়ে দাঁড়ালো 1$ করে তাহলে আপনার মোট হিসাবটা কি চলে আসে সেটা বুঝতেই পারছেন । তবে এখানে কেবলমাত্র তারাই সফলতা লাভ করতে পারবে যারা ধৈর্য সহকারে কাজ চালিয়ে যাবে । আশা করি আপনারা কিছুটা হলেও ধারণা পেয়েছেন যে এখান থেকে আপনারা কি পরিমাণ ইনকাম করতে পারবেন । আর হ্যাঁ আপনারা এখানে কিন্তু সম্পূর্ণ ফ্রিতে কাজ শুরু করতে পারবেন । তবে কয়নটি কিনে রাখার অপশন এখানে কোম্পানিতে চালু রেখেছে আপনি যদি নিজ দায়িত্বে কয়েন গুলো কিনে রাখতে চান তাহলে এই PVK কয়েন গুলো ১০ থেকে ২০ ডলারের সমপরিমাণ কিনে রাখতে পারেন । তবে কিনার আগে অবশ্যই আরো যাচাই-বাছাই করে নিবেন এবং সেটা নিজ দায়িত্বে । ( PVK কয়েনের দাম কত )

একাউন্ট খোলার নিয়ম


একাউন্ট খোলার সময় আপনাদেরকে কিছুটা হলেও সচেতন থাকতে হবে । Privok কোম্পানিটিতে অ্যাকাউন্ট ক্রিয়েট করার জন্য সিম্পলি এখানে ক্লিক করুনক্লিক করার সাথে সাথেই আপনাদের মাঝে একটি সাইন আপ পেজ চলে আসবে । তো সেখানে আপনাকে আপনার ইনফরমেশন দিয়ে লগইন করতে হবে । লগইন হওয়ার পূর্বে আপনাদেরকে যে ইনফরমেশন গুলো দিতে হবে সেটি হচ্ছে আপনার নাম , ইমেল অ্যাড্রেস , পাসওয়ার্ড রিসেট । ইনফরমেশন গুলো দেওয়ার সময় অবশ্যই কিছুটা সচেতন থাকবেন । ইনফরমেশন গুলো যেন অবশ্যই আপনার এনআইডি কার্ড অনুযায়ী হয় । এখন যদি দেখা গেল আপনার কাছে এনআইডি কার্ড নেই সে ক্ষেত্রে কিন্তু আপনার পাসপোর্ট এর তথ্য অনুযায়ী ইনফরমেশন দিয়ে দিবেন । আপনার তথ্যগুলো দেওয়ার পর অবশ্যই একবার রিভিউ দিয়ে ভুল থাকলে সংশোধন করে রেজিস্টার করে নিবেন । রেজিস্টার করার সাথে সাথেই আপনার ইমেইল এড্রেসে কনফার্মেশন কোড চলে যাবে সেটার মাধ্যমে ভেরিফাইড করে নিতে হবে । এটি হচ্ছে প্রাথমিক ভেরিফিকেশন । এর পরবর্তীতে আপনাকে কেওয়াইসি কমপ্লিটেড করে নিতে হবে । কেওয়াইসিতে যাওয়ার পর আপনারা ২ টি অপশন দেখতে পাবেন একটি হচ্ছে ইনফরমেশন এবং অন্যটি হচ্ছে ডকুমেন্ট সাবমিশন । ইনফরমেশন অপশনটিতে ক্লিক করার সাথে সাথেই আপনারা সেখানে আপনাদের মোবাইল নাম্বার সহ আরো অন্যান্য তথ্য দিয়ে সাবমিটেড করতে হবে তবে মেইন যে ভেরিফিকেশন সেটা এখন পর্যন্ত চালু হয়নি তবে এখানে আপনি যে তথ্যগুলো দিয়ে রাখবেন পরবর্তীতে সেগুলোর মাধ্যমেই আপনাকে কেওয়াইসি কমপ্লিট করতে হবে । আর একটি বিষয় ভুলে গেলে হবে না কোম্পানিটি তাদের নিজস্ব এক্সচেঞ্জ ওয়ালেট আনতে চলেছে যেটা চলে আসলে আপনারা খুব সহজে এবং খুব কম খরচে লেনদেন করতে পারবেন । এছাড়াও আরো আপডেট পেতে ডিজিটাল বাংলা 360 এর সাথে থাকুন এবং কোম্পানিটি মার্কেটে কেমন জনপ্রিয়তা অর্জন করতে পারবে সে বিষয়ে আপনার মতামতটি জানাতে ভুলবেন না । ( How to signup Privok Account )


Post a Comment

0 Comments