Join Our Telegram channel! name='keywords'/> Earn 1000 taka per day income, payment bkash Paytm | Eagle mining network

Ticker

10/recent/ticker-posts

Ads

Earn 1000 taka per day income, payment bkash Paytm | Eagle mining network

আপনি যদি ঘুমিয়ে থাকেন আর যদি দেখেন অটোমেটিকলি আপনার মোবাইলের মাধ্যমে টাকা ইনকাম হচ্ছে তাহলে ব্যাপারটা কেমন হয়? এরকমটাই কিন্তু এখন পৃথিবী জুড়ে অহরহ হচ্ছে শুধুমাত্র না জানার কারণে অনেকেই এই সুবিধাটি নিতে পারতাছিনা আজকে আপনাদের জন্য এমন একটি অপরচুনিটি নিয়ে এসেছি শুধু মাত্র হাতে একটি স্মার্টফোন থাকলেই অটোমেটিক হবে টাকা ইনকাম আপনি ঘুমিয়ে থাকলেও হবে টাকা ইনকাম ।

যারা অনলাইন নিয়ে ঘাটাঘাটি করেন তারা এই ব্যাপারটি শুনে স্বাভাবিক হয়তো মনে হয়েছে আর যারা এরকমটা এখনো করেননি তারা হয়তো বা অবাক হয়েছেন এটা আবার কি? এভাবে করে কি আবার টাকা ইনকাম করা যায় জি বন্ধুরা এটাই সত্যি এভাবে করে টাকা উপার্জন করা যায় শুধু রাস্তাটি সঠিক জানতে হবে ।

আপনারা তো অনেকেই বিটকয়েন এর কথা শুনেছেন যখন মার্কেটে চলে আসে তখন ফ্রিতে মাইনিং করে টাকা ইনকাম করা যেত অনেকে সেই ফ্রি বিটকয়েন মাইনিং করে কোটিপতি হয়েগেছেন এরকম কিন্তু ইতিহাস ঘাঁটলে দেখা যায় এরকমই নতুন একটি প্ল্যাটফরম চলে এসেছে অনলাইন মার্কেটপ্লেসে এখান থেকে ফ্রিতে মাইনিং করে অর্থ উপার্জন করা যাবে তাও আবার সম্পূর্ণ ফ্রি তে কোন প্রকারের ইনভেস্ট করতে হবে না ।

আপনারা অনেকেই পাই নেটওয়ার্কের কথা শুনেছেন ঠিক ওই কোম্পানির অ্যাপ্লিকেশন এর মতনই নতুন একটি অ্যাপ্লিকেশন বাজারে চলে এসেছে যে অ্যাপ্লিকেশনটি দিয়ে ফ্রিতে মাইনিং করে হবে অর্থ উপার্জন তাও আবার অল্পস্বল্প কোন টাকা নয় হতে পারে লক্ষ লক্ষ কিংবা তারও বেশী কারণ এখানে কোন লিমিট নেই কারণ আপনারা অনেকেই জানেন ডিজিটাল কারেন্সির দাম যে কোন সময় যে কোন পর্যায়ে চলে যেতে পারে সেটা আগে থেকে কেউ বলতে পারে না ।

এমনই একটি নতুন ঈগল মাইনিং নেটওয়ার্ক অ্যাপ্লিকেশন নিয়ে আজকে আপনাদের মাঝে বিস্তারিত তুলে ধরা হবে যে অ্যাপ্লিকেশনটি ব্যবহার করে ফ্রিতে মাইনিং করে হয়ে যেতে পারেন লাখপতি ।




Earn 1000 taka per day income, payment bkash Paytm | Eagle mining network



ঈগল মাইনিং নেটওয়ার্ক কি?


ঈগল মাইনিং নেটওয়ার্ক অ্যাপ্লিকেশন কোন সাধারণ অ্যাপ্লিকেশন নয় এটিকে বলা যেতে পারে আলাদিনের চেরাগের মত অর্থাৎ আমরা যখন আলিফ লায়লা দেখতাম তখন দেখতাম আলাদিনের চেরাগ এ ঘষা দিলে একটি জিন বের হতো আর সেই জিন মনের আশা পূরণ করে দিত এমনটা ছোটবেলায় দেখেছিলাম বড় হয়ে যে ওইটার মতোই আবার সুযোগ চলে আসবে সেটা কজনই বা ভাবতে পেরেছিলাম ।


ঈগল মাইনিং নেটওয়ার্ক এমন একটি অ্যাপ্লিকেশন যেটি মোবাইলে থাকলেই হবে অটোমেটিক অর্থ উপার্জন অর্থাৎ মোবাইলে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে রেখে দিলে প্রতিদিন শুধু মাত্র 24 ঘন্টা পরপর একবার করে অ্যাপ্লিকেশনের ভেতরে ঢুকলেই ইনকাম রানিং থাকবে অন্যথায় ইনকাম থেমে যাবে অর্থাৎ প্রতিদিন একবার করে অ্যাপ্লিকেশনটি ওপেন করলেই ফ্রিতে ডিজিটাল ক্রিপ্টোকারেন্সি ইনকাম রানিং থাকবে যেগুলোকে পরবর্তী সময়ে ভাঙ্গিয়ে টাকাতে কনভার্ট করে নেওয়া যাবে ।

উদাহরণস্বরূপ বলা যেতে পারে আপনাদের মাঝে অনেকেই পাই নেটওয়ার্ক অ্যাপ্লিকেশন এর কথা শুনেছেন কিংবা অ্যাপ্লিকেশনে কাজ করে যাচ্ছেন কারণ এই অ্যাপ্লিকেশনটি এখন পৃথিবীতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে এই কোম্পানির অ্যাপ্লিকেশনটির ভিতোর এখন পৃথিবীজুড়ে অনেক মানুষ কাজ করে থাকে অর্থাৎ এখানে ফ্রিতে ডিজিটাল কারেন্সি মাইনিং হতে থাকে যেগুলো কনভার্ট করে নেওয়া যাবে ।

তবে আপনারা অনেকেই জেনে খুশি হবেন ঈগল মাইনিং নেটওয়াক অ্যাপ্লিকেশনে পাই নেটওয়ার্কের মত মাইনিং করা গেলেও এর পাশাপাশি রয়েছে আরেকটি ইনকাম করার জনপ্রিয় মাধ্যম অর্থাৎ ভিডিও দেখে টাকা ইনকাম করার উপায় ঈগল মাইনিং অ্যাপ্লিকেশনে আপনারা পাচ্ছেন ভিডিও দেখে কয়েন আর্ন করার বাত্তি একটি সুবিধা যেটি পাই নেটওয়ার্কে এখন পর্যন্ত দেওয়া হয়নি ।


কতদিন মাইনিং কড়ার পর কয়েন কনভার্ট করা যাবে?



আমারও একটা সময় মনে হত এই অ্যাপ্লিকেশনগুলো হয়তো বা বুয়া এগুলো হয়তোবা ফ্রিতে কাজ করে নেবে কখনো টাকা দেবে না তবে সেটা কিন্তু এখন আর মনে হয় না কারণ এই অ্যাপ্লিকেশনগুলোর কিছু কন্ডিশন রয়েছে যেগুলো ফিলাপ করার জন্যই কেবল তারা এই ফ্রিতে মাইনিং করার অপশন গুলো দিয়ে থাকে ।

বিষয়টি হয়তোবা আপনি বুঝতে পারেননি তাহলে শুনে নিন অর্থাৎ তারা ফ্রিতে মাইনিং করার অপশন দিয়ে থাকে এজন্য তাদের কমিউনিটি অর্থাৎ গ্রাহক সংখ্যা বাড়ানোর জন্য যখন তাদের একটি নির্দিষ্ট পরিমাণে গ্রাহকসংখ্যা হয়ে যায় তখন তারা বিশ্বের বড় বড় একচেঞ্জ কোম্পানির ওয়েবসাইটে লিস্টিং করতে পারে অন্যথায় তারা কখনো ওখানে প্রবেশ করতে পারে না এরকম আরো অনেক নিয়ম কারণ রয়েছে যেগুলোর কারণে তারা ফ্রিতে মাইনিং এর সুবিধা দিয়ে থাকে শুধুমাত্র গ্রাহক বাড়ানোর জন্য ।




তবে বলে রাখা অবশ্যই ভালো এরকম সবাই করলেই যে সব ধরনের অ্যাপ্লিকেশনগুলো ভালো হবে এরকম কিন্তু কোন কথা নেই কারণ সব জায়গাতেই ভালো-মন্দ রয়েছে এখানে তার ব্যতিক্রম নয় অর্থাৎ আপনারা যে কোম্পানি অ্যাপ্লিকেশনগুলোতে বছরকে বছর ধরে মাইনিং করবেন অবশ্যই জেনে নেবেন ওই কোম্পানির অ্যাপ্লিকেশনটি আসলেই রিয়েল কিনা এটি যদি না জেনে নেন তাহলে অনেক বছর মাইনিং করার পরে আপনাদের কষ্ট বৃথা যেতে পারে ।

পাই নেটওয়ার্ক কোম্পানি অ্যাপ্লিকেশন প্রায় দুই থেকে তিন বছর ধরে অনলাইন জগতে রয়েছে ফ্রিতে জনগণকে মাইনিং করার সুবিধা দিয়ে যাচ্ছে তবে চলতি বছরে ভিতরেই তারা লিস্টিং করতে যাচ্ছে বিভিন্ন বড় বড় এক্সচেঞ্জ কোম্পানিগুলোতে এবং তাদের অ্যাপ্লিকেশনের মাধ্যমে মাইনিং হওয়া ডিজিটাল কারেন্সিগুলো কনভার্ট করার সুযোগ দিতে যাচ্ছে অতিশিগ্রই জনগণকে ।

এখন যেহেতু ঈগল মাইনিং নেটওয়ার্ক অ্যাপ্লিকেশনটি নতুন এসেছে এটিও যখন একটি নির্দিষ্ট সময়ের পর হিউজ পরিমান গায়ক হয়ে যাবে তখনই তারা লিস্টিং করে ফেলবেন আর তখনই কেবল এই ফ্রী মাইনিং করা কয়েন গুলোকে ভাঙ্গিয়ে টাকা তে রূপান্তরিত করে নেওয়া যাবে আশা করি বিষয়টি আপনারা পরিপূর্ণভাবে বুঝতে পেরেছেন এজন্য এই অ্যাপ্লিকেশনগুলো বছরকে বছর ধরে ফ্রিতে মাইনিং করার সুযোগ দিয়ে থাকে এবং কয়েক বছর পর তারা মার্কেটপ্লেসে চলে আসে সব নিয়মকানুন মেনে ।


যে কোন দেশ থেকে কি কাজ করা যাবে?



অনলাইন জগত যেহেতু স্বাধীন একটা জগত এখানে যেহেতু তেমন একটা কোনো বাধ্যবাধকতা নেই সবাই যেকোনো সময় বিভিন্ন ডিভাইসের মাধ্যমে ইন্টারনেট সংযোগ থাকলেই প্রবেশ করতে পারে যেহেতু এখানে সকলেই সমান অধিকার পেয়ে থাকে তারই ধারাবাহিকতায় ঈগল মাইনিং নেটওয়ার্কে কাজ করতে চাইলে অবশ্যই সবাই কাজ করতে পারবে এখানে কোন দেশ হিসাবে কোন নিয়ম কারণ বেঁধে দেওয়া নেই ।

শুধুমাত্র আপনার হাতে একটি স্মার্টফোন থাকলেই আর সেই স্মার্টফোনে যদি ইন্টারনেট কানেকশন থাকে তাহলেই কেবল প্রতিদিন ফ্রিতে মাইনিং হবে এই অ্যাপ্লিকেশনের মাধ্যমে এছাড়া বাড়তি কোনো আসলে তেমন কোনো নিয়ম নেই তবে কোম্পানি যদি মনে করে কোন বিষয় পরিবর্তন আনা টা খুব জরুরী তখন সেটা ভিন্ন কথা ।


কিভাবে এখানে একাউন্ট খুলবো?



ঈগল মাইনিং নেটওয়ার্কে অ্যাকাউন্ট খোলা টা খুবই সহজ এখানে ফ্রীতেই মোবাইল ব্যবহার করে একাউন্ট খোলা যায় শুধুমাত্র অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে হবে তবে একাউন্ট খোলার জন্য একটি রেফার কোড এর প্রয়োজন রয়েছে কারণ এখানে রেফার কোড ছাড়া কোনভাবেই একাউন্ট খোলা সম্ভব নয় অবশ্যই যে কারো একটি রেফার কোড ব্যবহার করে অ্যাকাউন্ট খুলে নিতে হবে ।


পৃথিবী জুড়ে যত বাংলা ভাষাভাষীর মানুষগণ রয়েছেন তারা যাতে খুব সহজে ঈগল মাইনিং নেটওয়ার্ক অ্যাপ্লিকেশনে অ্যাকাউন্ট খুলতে পারে এজন্য আমাদের ইউটিউব চ্যানেলে খুব সুন্দর একটি ভিডিও দেওয়া হয়েছে এই ভিডিওতে দেখিয়ে দেওয়া হয়েছে কিভাবে একাউন্ট খুলতে হয় সাথে ঈগল মাইনিং নেটওয়ার্ক অ্যাপ্লিকেশন ডাউনলোড লিংক এবং কিভাবে এই অ্যাপ্লিকেশনে কাজ করতে হয় অর্থাৎ এটুজেট বিষয়গুলো তুলে ধরা হয়েছে ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে দেখে নিন এবং পরবর্তী আপডেট গুলো পাওয়ার জন্য আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন এবং আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করুন ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ