Join Our Telegram channel! name='keywords'/> স্কয়ার আনলো করোনার ঔষধ দাম 50 টাকা | Molvir কি?

Ticker

10/recent/ticker-posts

Ads

স্কয়ার আনলো করোনার ঔষধ দাম 50 টাকা | Molvir কি?

Molvir কি?


দুই থেকে তিন বছর ধরে পুরো পৃথিবী কে জ্বালিয়ে মারছে করোনা নামক বেদি ইতিপূর্বে যে কত মানুষ মারা গিয়েছে তার তো কোন হিসেবে নেই তাছাড়া প্রতিদিনই কোনো না কোনো দেশে নতুন নতুন মানুষ আক্রান্ত হচ্ছে এই অসুখে । (করোনার ওষুধের নাম কি)

স্কয়ার আনলো করোনার ঔষধ দাম 50 টাকা | Molvir কি?



অনেক দেশে সরকারিভাবে দেওয়া হচ্ছে করোনা টিকা কিংবা ভ্যাকসিন অনেক সময় ভ্যাকসিন দেওয়ার কারণে উপকার পাওয়া যাচ্ছে আবার অনেক সময় পাওয়া যাচ্ছে না এরকম শোনা গেছে করোনার ভ্যাকসিন দেওয়ার পরও করোনায় আক্রান্ত হয়ে মানুষ মারা গিয়েছে । (করোনার ঔষধের এর নাম কি)

এখনো পৃথিবীজুড়ে অনেক দেশে করোনা নিয়ে গবেষণার শেষ নেই অনেক বিজ্ঞানী এই বিষয়ে কাজ করে যাচ্ছেন অবিরাম তাতেও কি লাভ হচ্ছে সাধারন মানুষের? । (করোনার ওষুধ আসতে কতদিন লাগবে)

করোনা একটি মানুষকেও করুণা করে নাই নিম্ন শ্রেণীর থেকে শুরু করে উচ্চ শ্রেণীর মানুষদের কে ঘায়েল করেছে এই করোনা নামে ঘাতক । (করোনার রোগীকে সনাক্ত করার উপায়)

অনেক গবেষণা করে অনেকদিন পরে বাংলাদেশের একটি ওষুধ কোম্পানি নিয়ে এসেছে করোনার ওষুধ যেটা একটি ওষুধদের দাম ধরা হয়েছে বাংলাদেশি টাকায় 50 টাকা । (করোনার ঔষধ এর দাম কত)

সম্প্রতি বাংলাদেশের আলোচিত ঔষধ কোম্পানি স্কয়ার নিয়ে এসেছে করোনা রোগীদের জন্য ঔষধ যেটি খেলে 87 শতাংশ পর্যন্ত করোনা সেরে যায় বলে দাবি করেছেন কোম্পানিটি । (করোনার ওষুধ কোথায় পাবো)

তবে ইচ্ছে হলে ফার্মেসি থেকে কিনে খাওয়া যাবেনা এই ওষুধ নিতে হবে ডাক্তারের পরামর্শ । (করোনার ভ্যাকসিন রেজিস্ট্রেশন)

করোনার এই নতুন ওষুধ এর নাম দেওয়া হয়েছে মোলবির কোম্পানিটির দাবি এই ওষুধটি সাধারণ মানুষের নাগালে রেখে বা সাধারণ মানুষদের কথা মাথায় রেখে এই ওষুধটি তৈরি করা হয়েছে । (মলবির কি)

করোনার এই নতুন ওষুধ সম্পর্কে বিস্তারিত জানার জন্য একটি ভিডিও রয়েছে মাছরাঙ্গা টেলিভিশনের ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে বিস্তারিত দেখে নিতে পারেন । (করোনার ওষুধ কোথায় পাবো)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ