Ticker

6/recent/ticker-posts

Ads

Webtalk earning-Copy Paste Typing করে মাসে ৩০ হাজার থেকে ৪০ হাজার টাকা আয়

 How to webtalk make money online


যারা অনলাইন থেকে টাকা উপার্জন করতে চান কিংবা টাকা ইনকাম করতে তারা প্রতিদিন ইউটিউব এ কিংবা ফেসবুক এ নতুন নতুন ইনকাম রিলেটিভ ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন পাওয়ার জন্য ভিডিও দেখে থাকেন । আবার অনেকে গুগলে সার্চ করে থাকেন কিভাবে অনলাইন থেকে টাকা উপার্জন করা যায় ওয়েবসাইট থেকে কিংবা অ্যাপ্লিকেশনের মাধ্যমে । (Online income)

কেমন হয় বন্ধুরা যদি একটি প্ল্যাটফর্ম এর মাধ্যমে সব রকমের ইনকাম করা যায় কি বিষয়টা বুঝতে পারলেন না তো? বিষয়টি আপনাদের কে বুঝিয়ে বলে দিচ্ছি আল্লাহ দিলে ধরেন আপনি ফিল্যান্সিং করে টাকা উপার্জন করতে চান ডিজিটাল মার্কেটিং গ্রাফিক ডিজাইন আর্টিকেল রাইটিং কিংবা ইত্যাদি ইত্যাদি জনপ্রিয় কাজগুলো করে থাকেন ফাইবারে freelancer . com পিপল পার আওয়ার কিংবা গুরতে । ( Freelance jobs from home)

ফ্রিল্যান্সিং কাজগুলো করে টাকা উপার্জন করা যায় বা যে কোন দেশ থেকেই এটি করা যেতে পারে একটু ভুল হলে আবার প্রোফাইল কিন্তু তারা ডিজেবল করে দেয় এইসব মার্কেটপ্লেসগুলোতে সাধারণত । (Freelancing jobs)

কিন্তু আজকে যে অ্যাপ্লিকেশনটির কথা আপনাদের মাঝে বলতে চলেছি কিংবা ওয়েবসাইটটির কথা বলতে চলেছি এখানে আপনারা সব মার্কেটপ্লেসে যেরকম ফ্রিল্যান্সিং কাজ করে অর্থ উপার্জন করেন এই একটি মার্কেটপ্লেসে আপনারা এখন থেকে চাইলে সব গুলো কাজ করতে পারবেন প্রফেশনাল মানের ফ্রিল্যান্সাররা কিংবা নতুন ফ্রিল্যান্সারা । (Webtalk earn money online)

এখন হয়তো বা যারা নতুন রয়েছেন তাদের হয়তো বা মন খারাপ হয়ে যেতে পারে যে যারা ফ্রিল্যান্সিং কাজ করে তারা টাকা উপার্জন করতে পারবে এখান থেকে তাহলে আমাদের লাভ কি ? নতুন বন্ধুরা আপনাদের ভয় নেই আপনারা চাইলে কোন প্রকার অভিজ্ঞতা ছাড়াই সম্পূর্ণ ফ্রি তে এই অনলাইন ইনকাম ওয়েবসাইটটিতে কিংবা অ্যাপ্লিকেশনটির ভিতর কাজ করে টাকা উপার্জন করতে পারবেন সারা জীবন ইনশাআল্লাহ । (Webtalk income for beginners)

অর্থাৎ যারা ভিডিও দেখে টাকা ইনকাম করতে চান যারা অ্যাড দেখে টাকা ইনকাম করতে চান প্রতিদিন লগিন করে টাকা ইনকাম করতে চান কিংবা ফেসবুকের মত লাইক কমেন্ট শেয়ার করে প্রতিদিন টাকা ইনকাম করতে চান তাদের জন্য আজকের এই প্লাটফরমটি সেরা হতে যাচ্ছে । (Webtalk)

অনলাইন জগতে যত ধরনের কাজ রয়েছে প্রায় সব ধরনের কাজ আপনারা এই প্ল্যাটফর্মটিতে করতে পারবেন এখানে দুইটি ভার্সন রয়েছে অর্থাৎ আপনি ফ্রিতে অ্যাকাউন্ট খুলে ফ্রিতে কাজ করে টাকা উপার্জন করতে পারবেন আবার চাইলে আপনার অ্যাকাউন্টটি কে প্র করে অর্থাৎ পেট ভাষণে গিয়ে আপনি আরো বেশি টাকা উপার্জন করতে পারবেন । (Webtalk free registration)

আজকে আপনাদের মাঝে আমি যেই ওয়েবসাইটটি কিংবা অ্যাপ্লিকেশনটি নিয়ে রিভিউ দেওয়ার জন্য চলে আসলাম এটা হল একটি সামাজিক যোগাযোগ মাধ্যম প্ল্যাটফর্ম যেখান থেকে অনলাইন জগতের সব ধরনের কাজ করে টাকা উপার্জন করা যায় খুব সহজে মোবাইল ল্যাপটপ কম্পিউটারের সাহায্যে । (Webtalk reviews)

আজকের অনলাইন ইনকাম কম্পানির নাম হচ্ছে ওয়েব টক অনেকে হয়তো বা নামটি শুনেছেন আবার অনেকে হয়তো বা নামটি শোনেননি যাই হোক আজকে আমরা সম্পূর্ণ বিষয়গুলো জানার চেষ্টা করব কিভাবে ওয়েব টক থেকে প্রতি মাসে 30 থেকে 40 হাজার টাকা কিংবা তারও বেশি ইনকাম করার উপায় । (Webtalk monthly income)


how to webtalk make money online




Webtalk login বোনাস আছে কি ?


এটি একটি সুন্দর প্রশ্ন করেছেন কারণ আমরা প্রতিদিনই প্রায় ঘন্টার পর ঘন্টা সময় ব্যয় করে থাকি বিভিন্ন সোশ্যাল মিডিয়াতে কিন্তু আমাদের অর্থ উপার্জন হয় না । তবে খুশির বিষয় হচ্ছে ওয়েব টক এ প্রতিদিন লগইন করলে তার বিনিময়ে 10 পয়েন্ট করে পাওয়া যায় যেটা আপনারা নিচের স্ক্রিনসট ছবিতে দেখতে পাচ্ছেন ।


ওয়েব টক কোম্পানি থেকে প্রতিদিন 10 পয়েন্ট করে সম্পূর্ণ ফ্রিতে পাওয়া যাবে শুধুমাত্র লগইন করার বিনিময়ে এটা ফ্রি মেম্বারদের এবং পেট মেম্বারদের সবাইকে তাড়া দিয়ে থাকে । ওয়েব টক এ যে পয়েন্টগুলো ফ্রীতে দেওয়া হয়ে থাকে পরবর্তী সময় সেগুলো কনভার্ট করে ডলারে নেওয়া যায় । (webtalk point)


webtalk rewards আছে কি ?


এই বেলায় ওয়েব টক কোম্পানি বেশ এগিয়ে অর্থাৎ তারা প্রতিনিয়ত প্রতিটি কাস্টমারকে বিভিন্ন কাজের বিনিময় রিওয়ার্ড প্রদান করে থাকে । শোনা যায় ওয়েব টক কতৃপক্ষ যারা পেট ভার্সনে কাজ করতেছেন তাদেরকে একটি মাসিক রিওয়ার্ড তারা দিয়ে থাকে ।
যারা ফ্রিতে বা ফ্রিতে একাউন্ট খুলে কাজ করতেছেন তাদেরকে মাসিক তারা কোন স্যালারি দেয় না তবে বিভিন্ন কাজের জন্য তারা রিওয়ার্ড প্রদান করে থাকে । যেমন কোন পোস্টের উপরে লাইক করলে কোন ভিডিও দেখলে কিংবা নিজে কোন পোস্ট করলে বিভিন্ন রিওয়ার্ড ওয়েব টক কর্তৃপক্ষ দিয়ে থাকে ।

ওয়েব টক রিয়েল কোম্পানি ? 


আপনাকে যদি আমি প্রশ্ন করি গুগল-ফেসবুক কি রিয়েল কোম্পানি কিংবা অ্যামাজন আলীএক্সপ্রেস কি রিয়েল কোম্পানি আপনি কি প্রশ্নের উত্তর দিবেন হয়তোবা বলবেন এইগুলো তো পৃথিবীর সেরা অনলাইন ইনকামের ক্ষেত্রে রিয়েল কোম্পানি তাইতো? আপনি যদি আমাকে জিজ্ঞেস করেন ওয়েব টক কোম্পানি রিয়েল কিনা তাহলে প্রশ্ন উত্তর হিসাবে আমি বলব গুগল ফেসবুক কিংবা আলীএক্সপ্রেস অ্যামাজনের মতনই বড় একটি কোম্পানির নাম হচ্ছে ওয়েব টক আশা করি উত্তরটি পেয়েছেন । কিন্তু এখানে কাজ করা না করা সম্পূর্ণ যার যার নিজের উপরই নির্ভর করে যদি আপনার কাছে ভাল মনে হয় তাহলে এখানে কাজ করতে পারেন তবে কোম্পানিটি রিয়েল । (is webtalk real or fake)


এখানে কি সবাই জব করতে পারবে?


যেহেতু এই ওয়েবসাইটটি কিংবা এই অ্যাপ্লিকেশনটি প্রায় পৃথিবীর সব দেশে এভেলেবেল রয়েছে এবং এখানে ফ্রি একাউন্ট খুলে ফ্রী তে কাজ করার সুযোগ রয়েছে সাথে পেট ভাষণে কাজ করার সুযোগ রয়েছে সে হিসেবে বুঝতেই পারতেছেন এখানে যে কেউ চাইলে কাজ করতে পারবে তবে অবশ্যই গাইডলাইন মেনে । আর কি ধরনের জব করতে পারবেন ওয়েব টক কোম্পানিতে সেটা আমি উপরের দিকে আপনাদের আগেই ধারণা দিয়েছি । (webtalk join)


এই কোম্পানির অ্যাপ্লিকেশন কিভাবে পাব?


এখন তো ডিজিটাল যুগ আর এই ডিজিটাল যুগে যে কোম্পানির অনলাইন ইনকাম ওয়েবসাইট রয়েছে বেশিরভাগ কোম্পানির কিন্তু অ্যাপ্লিকেশন রয়েছে । ওয়েব টক কোম্পানির বেলা ও তার ভিন্নতা নেই অর্থাৎ এই কোম্পানির ওয়েবসাইট এর পাশাপাশি তাদের নিজস্ব অ্যাপ্লিকেশন রয়েছে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য অ্যাপ্লিকেশন রয়েছে এবং সাতে আইফোন ব্যবহারকারীদের জন্য অ্যাপ্লিকেশন রয়েছে অ্যান্ড্রয়েড ব্যবহারকারীরা এখানে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন এবং আইফোন ব্যবহারকারীরা এখানে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে নিতে পারেন । (webtalk app download)


ওয়েব টক থেকে কত টাকা ইনকাম করতে পারব?


আসলে এটা নির্ভর করে নিজের স্কুলের উপর অর্থাৎ আপনার কাজের যত বেশি দক্ষতা থাকবে ইনকাম করা টাকা উপার্জন করার সম্ভবনা তত বেশি পাবেন । অর্থাৎ আপনি যদি একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন অন্য অন্য কাজ করার পাশাপাশি শুধু ফ্রিল্যান্সিং করে এই প্লাটফর্ম থেকে প্রতি মাসে 1 থেকে 2 লক্ষ টাকা কিংবা তারও বেশি উপার্জন করতে পারবেন এতে কোন সন্দেহ নাই যদি আপনি প্রফেশনাল মানের একজন ফ্রিল্যান্সার হয়ে থাকেন । আর যদি আপনি একেবারে নতুন হয়ে থাকেন কিংবা লাইক কমেন্ট শেয়ার ভিডিও দেখে এড দেখে লগইন করে ছোট ছোট কাজ করে যদি উপার্জন করতে চান তাহলে হয়তোবা প্রতি মাসে 8 থেকে 10 হাজার টাকা ইনকাম করতে পারবেন । সাথে যদি আপনি কিছু রেফার করতে পারেন যেহেতু এখানে পাঁচ লেভেল পর্যন্ত আনলিমিটেড রেফার কমিশন পাওয়ার সুযোগ রয়েছে 10% করে সে হিসেবে যদি আপনি ভালো পরিমাণ একটি টিম গঠন করতে পারেন তাহলে প্রতি মাসে 40 থেকে 50 হাজার টাকা ইনকাম করা আসলে কোন বিষয় না । (webtalk earning)


ওয়েব টককে কি গেম খেলে আয় করা যায়?


অনলাইন থেকে টাকা উপার্জন করা প্ল্যাটফর্ম টা অনেক বিশাল এটার থেকে কিন্তু কম নয় অনলাইনের মাধ্যমে কিংবা অফলাইনে গেম খেলে টাকা ইনকাম করার বিষয়টি । অর্থাৎ অনলাইনের মাধ্যমে মোবাইল কম্পিউটার ল্যাপটপ দিয়ে এখন গেম খেলে ইনকাম করার অনেক ধরনের সুযোগ সৃষ্টি হয়েছে যেমন ইউটিউব চ্যানেলে গেম খেলে ভিডিও আপলোড করা ফেসবুকে ভিডিও আপলোড করলে ওখান থেকে অনেক টাকা পাওয়া যায় এছাড়াও বিভিন্ন অনেক গেম রয়েছে যেমন ফ্রী ফায়ার পাবজি এই ধরনের গেম গুলোত কিন্তু ইউটিউব ফেসবুকের মত মনিটাইজেশন করার অপশন তারা রেখেছে । ওয়েব টকও এদের থেকে পিছিয়ে নেই অর্থাৎ ওয়েব টক কোম্পানিতে গেম খেলে টাকা উপার্জন করার সুযোগ তারা রেখেছে । তবে কিভাবে গেম গুলো খেলে টাকা উপার্জন করতে হয় এই বিষয়ে যদি আপনি আরও জানতে চান তাহলে এই ওয়েবসাইটটিতে সব সময় ভিজিট করুন আগামীতে এ বিষয়ে আর্টিকেল আসবে ইনশাআল্লাহ (webtalk game)


webtalk travel কি?


ঘুরতে কে না ভালোবাসে প্রায় প্রতিটি মানুষই চায় মাসে অন্ততপক্ষে কিছুটা সময় বিভিন্ন জায়গায় ঘুরে ফিরে একটি ভালো সময় কাটাতে । আগে মানুষ অফলাইনে ভ্রমণ করত অনেক সময় বিভিন্ন হোটেলে জায়গা না পেয়ে কিংবা বিভিন্ন স্থানে ভ্রমণ করতে গিয়ে জায়গা না পেয়ে ফিরে আসতে হতো । সেই দিন এখন আর নেই এখন ডিজিটাল হয়ে গিয়েছে অর্থাৎ আপনি যদি চান বিভিন্ন জায়গায় ঘুরতে ভ্রমণ করতে তাহলে আপনি ওয়েব টক এর সাহায্য নিতে পারেন অর্থাৎ ওয়েব টকের মাধ্যমে যদি ভ্রমণ করেন তাহলে অনেক দিকে কমিশন পেয়ে থাকবেন এ ছাড়াও আপনার রেফারে যারা একাউন্ট করবে তারা যদি কোনদিন ওয়েব টকের থেকে সার্ভিস নিয়ে ভ্রমন করে তাহলে আপনি একটি কমিশন পেয়ে যাবেন 10 শতাংশ পর্যন্ত । (webtalk travel)


শুনেছি ওয়েব টক নাকি এডসেন্স এর বিকল্প?


গুগল এডসেন্স এর কথা কিংবা ফেসবুক এড নেটওয়ার্কের কথা আমরা অনেকেই শুনেছি গুগল এডসেন্সের মাধ্যমে বিভিন্ন ওয়েবসাইট কিংবা ইউটিউব চ্যানেল মনিটাইজ করে টাকা উপার্জন করা যায় এই বিষয়টা আমরা ইতিপূর্বে বেশিরভাগ মানুষ জানি আবার অনেকেই হয়তো বা জানিনা । ফেসবুক অ্যাড নেটওয়ার্কের মাধ্যমে বিভিন্ন এপ্লিকেশন মনিটাইজ করা যায় এ বিষয়টি আমরা হয়তো অনেকে জানি অনেকে জানিনা । যাইহোক নতুন সুখবর হচ্ছে ওয়েব টক কোম্পানি নতুন একটি আপডেট নিয়ে এসেছে সেখানে তারা বলেছে বিভিন্ন ওয়েবসাইটে তাদের দেওয়া এডসেন্স এর মত এইচটিএমএল কোড গুলো ব্যবহার করলে ওখান থেকে গুগল এডসেন্স এর মত একটা ইনকাম তারা দেবে । 

যারা গুগল এডসেন্স পান্না কিংবা ওয়েবসাইট থেকে ইনকাম করার প্রচুর পরিমাণে শখ কিংবা আগ্রহ রয়েছে তারা চাইলে খুব সহজে ওয়েব টক থেকে অ্যাড নিয়ে আপনার ওয়েবসাইটে বসিয়ে টাকা উপার্জন করতে পারেন । এডসেন্স এর মত ওয়েব টক থেকে এইচটিএমএল এ কোট ওয়েবসাইটে বসিয়ে ইনকাম করা যায় যেটা আপনারা স্ক্রিনশট নিচে দেখতে পারতেছেন (webtalk travel)



উইকিপিডিয়া কি ওয়েব সম্পর্কে বিস্তারিত পাব?


বিভিন্ন তথ্য ভিত্তিক উইকিপিডিয়া বিশ্বজুড়ে জনপ্রিয় সেটা আমরা অনেকেই জানি । বড় বড় ইতিহাসগুলো উইকিপিডিয়াতে পাওয়া গিয়ে থাকে এছাড়াও জনপ্রিয় যেকোনো বিষয় উইকিপিডিয়াতে সার্চ করলে ওখানে পাওয়া যায় । ওয়েব টক সম্পর্কে যদি আপনি বিস্তারিত জানতে চান তাহলে ঊইকিপিডিয়া তে গিয়ে সার্চ করতে পারেন ওয়েব টক লিখে (webtalk wikipedia)


ওয়েব টকে সাইন আপ করব কিভাবে?

ওয়েব টকে অ্যাকাউন্ট খোলার সিস্টেম টা খুবই সহজ তবে যেমন ফেসবুকে অ্যাকাউন্ট খোলার সময় কিংবা ইনস্টাগ্রাম বা অন্যান্য জনপ্রিয় সোশ্যাল মিডিয়া গুলোতে একাউন্ট খোলা টা খুবই সহজ তবে ওয়েব টক এ অ্যাকাউন্ট খুলতে হলে অবশ্যই কারো না কারো রেফার লিংক অবশ্যই লাগবে রেফার লিংক ছাড়া ওয়েব টক একাউন্ট খোলা যায় না । ওয়েব টক এ কিভাবে একাউন্ট খুলতে হয় এই বিষয়ে যদি বিস্তারিত জানতে চান এখানে ক্লিক করে পূর্ণাঙ্গ ভিডিওটি দেখে নিতে পারেন এই ভিডিওতে দেখানো হয়েছে কিভাবে ওয়েব টক এ একাউন্ট খুলতে হয় । (webtalk.co sign up)


ওয়েব টকে কিভাবে ইনভেস্ট করব?


ওয়েব টকে ইনভেস্ট করার জন্য আলাদাভাবে কোন প্যাকেজ নেই অর্থাৎ অন্যান্য এমএলএম কোম্পানি তে যে রকম প্যাকেজ কিনলে বিভিন্ন মেয়াদে ইনকাম দিয়ে থাকে এরকম কোনো সিস্টেম নেই । শুধুমাত্র ওয়েব টকে টাকা ইনভেস্ট বলতে বোঝানো হয়ে থাকে একাউন্ট আপডেট করা অর্থাৎ আপনি ফ্রি অ্যাকাউন্ট থেকে প্র একাউন্টে যেতে পারবেন এবং প্র একাউন্টের বিভিন্ন মূল্যে প্যাকেজ রয়েছে 100 ডলার থেকে শুরু করে হাজার ডলার পর্যন্ত । (webtalk invest)


ওয়েব টক এ কিভাবে কাজ করব?


আগেই আমি এ বিষয়ে উপরের দিকে বলেছি ওয়েব টক এ কিভাবে কাজ করে টাকা উপার্জন করতে হয় যেহেতু এখানে দুইটা লেভেলের মানুষ কাজ করতে পারবে যারা অভিজ্ঞ রয়েছেন তারা এবং যারা অনভিজ্ঞ রয়েছেন তারা । অনেকে ওয়েব টক এ কিভাবে কাজ করতে হয় জানেন না তারা চাইলে এই ভিডিওটি দেখে নিলে আশা করি সবকিছু বুঝতে পারবেন ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে দেখে নিতে পারেন । এবং যারা এডভান্স লেভেলে রয়েছেন তারা এবং বিগিনার যারা রয়েছেন তারা ওয়েব টেক সম্পর্কে এ টু জেড জানার জন্য আপনারা চাইলে এখানে ক্লিক করে সবগুলো ভিডিও ইউটিউব থেকে দেখে নিতে পারেন । (Webtalk work)


ছাত্র-ছাত্রীদের জন্য ওয়েব টক কেমন হবে?


যারা লেখাপড়া করতেছেন তাদের জন্য তো বেশি ভাল হবে বলে মনে হয় আমার কাছে কারণ তারা হয়তো বা মানসম্মত পোস্টগুলো কিভাবে করতে হয় এটা ভালোভাবে ধারণা রাখেন । স্টুডেন্টরা ভালো করেই জানেন যদি কিছু পেতে হয় আগে কিছু দিতে হবে যাই হোক যারা স্টুডেন্ট রয়েছেন যেরকম আপনারা ফেসবুক ব্যবহার করেন ওই ভাবেই করে ওয়েব টক ব্যবহার করে টাকা উপার্জন করতে পারেন । পড়াশোনার পাশাপাশি চাইলে ওয়েব টক ব্যবহার করে বাড়তি কিছু উপার্জন করতে পারেন এজন্য ওয়েব টক হতে পারে সেরা প্ল্যাটফর্ম । (webtalk student)


ওয়েব থেকে পেমেন্ট কিভাবে পাব?


ওয়েব টপ যেহেতু ইন্টারন্যাশনাল একটি অনলাইন ইনকাম প্ল্যাটফর্ম সেহেতু এখান থেকে লোকাল কারেন্সিতে সরাসরি পেমেন্ট পাওয়ার কোনো সুযোগ নেই তবে আপনি চাইলে পেপাল পেওনিয়ার ব্যাংক টেনাসফার কয়েন বেস এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন । ওয়েব টক সাধারণত কমপক্ষে 100 ডলার হলে পেমেন্ট করে থাকে ইউটিউব ফেসবুকের মত । (webtalk payment methods)




একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ