Join Our Telegram channel! name='keywords'/> মুখের সৌন্দর্য বাড়াতে ঠোঁটকে গোলাপি করার সহজ উপায় | Easy way to make lips pink to enhance the beauty of the face

Ticker

10/recent/ticker-posts

Ads

মুখের সৌন্দর্য বাড়াতে ঠোঁটকে গোলাপি করার সহজ উপায় | Easy way to make lips pink to enhance the beauty of the face

আমাদের শরীরের গুরুত্বপূর্ণ কিংবা সৌন্দর্যের অঙ্গের ভিতর ঠোঁট হচ্ছে অন্যতম। তার কারণ হলো একজন মানুষের মুখ যতই সুন্দর থাকুক না কেন তার ঠোঁট যদি কালো দেখায় তাহলে তার পুরো মুখ টি সৌন্দর্য হারিয়ে ফেলে। আবার যাদের চেহারা মন খারাপ কিন্তু খুব সুন্দর তাদের চেহারা অত্যন্ত পরিমাণ সুন্দর দেখাতে সাহায্য করে তাদের ঠোঁট। আর এই ঠোঁটকি কিভাবে পরিষ্কার রাখা যায় কিংবা স্বচ্ছ রাখা যায় সে সম্পর্কে থাকছে আজকের আমাদের এই আর্টিকেলটি। আর এই সম্পর্কে জানতে পুরো রিভিউ পড়ুন মনোযোগ সহকারে। আর সাথে থাকুন ডিজিটাল বাংলা ৩৬০ এর সাথে।


মুখের সৌন্দর্য বাড়াতে ঠোঁটকে গোলাপি করার সহজ উপায় | Easy way to make lips pink to enhance the beauty of the face


ঠোঁট কে সুন্দর করার উপায়

আসলে ঠোঁটকে সুন্দর রাখতে হলে আপনাকে খুব কঠিন কিছু করতে হবে না। এজন্য আপনার প্রয়োজন হবে কিছু ভালো মাধ্যমের যেগুলো দিয়ে আপনি আপনার ঠোঁটকে সুন্দর করতে পারবেন। আর সে উপায় গুলি আমরা এখন ধাপে ধাপে আপনাদেরকে জানিয়ে দিব।

মধু আর নারিকেল তেল

মধু আর নারিকেল তেল ঠোঁটের জন্য অনেক উপকারী একটি উপাদান। যেটি ব্যবহার করার ফলে আপনার ঠোঁট সহজে গোলাপি কিংবা সুন্দর হয়ে যাবে। তবে সেই মধু আর নারিকেল তেলকে আপনাকে সঠিকভাবে ব্যবহার করতে হবে। তা না হলে আপনার ঠোঁট কোনভাবেই গোলাপী কিংবা সুন্দর হবে না। আর এর জন্য প্রয়োজন হবে আপনার কিছু মধু আর নারিকেল তেল। মধু আর নারিকেল তেল কি একটি বাটির ভিতরে নিয়ে সেটিকে আপনাকে মিক্স করতে হবে। তারপর আপনার ঠোঁটের ভিতরে সেই তেল আর মধু কিছুক্ষণ লাগাতে হবে তাহলে সুন্দর হয়ে যাবে।

লেবুর রস ও ধনেপাতা

একজন ব্যক্তির ঠোঁট গোলাপি করার জন্য লেবুর রস ও ধনেপাতার প্যাকেজটি হতে পারে অসাধারণ একটি প্যাকেজ। তার কারণ হলো লেবুর রসের ভিতর থাকাই এসিড আপনার ঠোঁটের কালো অংশকে দূর করে দিতে সাহায্য করে। আর ধনের পাতার ভিতরে থাকা রস আপনার ঠোঁটের কালো ভাব দূর করে দিতে পারে। আর এই জন্য প্রয়োজন পড়বে দু চামচ লেবুর রস আর তিন চামচ ধনেপাতার রস। আর এই দুনো রসকে একই পাত্রী দেখে কিছুক্ষণ মিস করতে হবে তারপর ১০ মিনিট পর্যন্ত আপনার ঠোঁটে সে রশ রাখতে হবে। তাহলেই হয়ে যাবে আপনার ঠোঁট সুন্দর।

মাখন ব্যবহার করতে পারেন 

আপনার ঠোঁটকে স্বচ্ছ এবং গোলাপি রাখতে মাখন ব্যবহার করতে পারেন। মাখন এর ভিতরে থাকা ভালো উপাদান গুলো আপনার ঠোঁটকে স্বচ্ছ এবং গোলামী করতে সাহায্য করে। তবে এই ক্ষেত্রে আপনাকে ভালো মানের মাখন এর প্রয়োজন পড়বে। তবে নষ্ট কিংবা খারাপ মাখন ব্যবহার করলে আপনার ঠোঁট আরও নষ্ট হয়ে যেতে পারে। তাই খুব সাবধান ভাবে মাখন ব্যবহার করবেন আপনার ঠোঁটকি গোলাপি করার জন্য। আসলে এই প্যাকেজটি অতটাও কঠিন না আপনাকে শুধুমাত্র মাখন ঠোঁটের ভিতরে 5 থেকে 10 মিনিট লাগাতে হবে। তাহলে আপনি কিছুক্ষণ পর ফলাফল পেয়ে যাবেন।


আরো পড়ুন: মেয়েরা ঘরে বসে প্রতি মাসে ৭০ হাজার টাকা করে ফ্রিতে ইনকাম করতে চাইলে এখনই বিস্তারিত দেখুন


গ্লিসারিন ব্যবহার করতে পারেন

আমাদের ঠোঁটকে পরিষ্কার এবং গোলাপি রাতে গ্লিসারিনের অবদান অনেক বেশি রয়েছে। গ্লিসারিন হচ্ছে এক ধরনের তরল পদার্থ। তবে শুধুমাত্র গ্লিসারিন ব্যবহার করলে আপনার ঠোঁট কোনোভাবেই গোলাপি কিংবা স্বচ্ছ হবে না। এর জন্য আপনাকে এক চামিজ গ্লিসারিনের সাথে পাঁচ চামিছ পানি মিক্স করে তারপর সেটিকে ভালো করে আপনার ঠোঁটের ভিতর মাসাজ করতে হবে। আর ১০ থেকে ২০ মিনিট মাসাজ করার পর আপনি অবশ্যই ফলাফল তখন আর পেয়ে যাবেন।

ডিজিটাল বাংলা ৩৬০ অনলাইন ইনকাম ভিত্তিক খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন এখানে ক্লিক করে 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ