Join Our Telegram channel! name='keywords'/> কিভাবে ইনকাম করা যায় এই সোয়েট কয়েন থেকে বিস্তারিত | Details on how to earn from this sweat coin

Ticker

10/recent/ticker-posts

Ads

কিভাবে ইনকাম করা যায় এই সোয়েট কয়েন থেকে বিস্তারিত | Details on how to earn from this sweat coin

আসলে ভেবে দেখেন বিষয়টি কেমন হয় যখন আপনি হাঁটবেন আর আপনার একাউন্টে টাকা চলে আসবে। কি অবাক হওয়ার মত একটি বিষয় না? হ্যাঁ আসলে অবাক হওয়ার মত একটি বিষয় তার কারণ হলো এ কাজের বিনিময়ে আবার কে টাকা দেবে এই প্রশ্নটিই হয়তো সবার মাথায় যেগেছে। আসলে আমাদের মধ্যে অনেকেই রয়েছে যারা তাদের সুস্থ থাকার জন্য টাকাকে বেছে নিয়েছে তাদের জন্য এই আর্টিকেলটি রয়েছে। তবে আমাদের জীবনকে ভালো ভাবে পরিচালনা করার জন্য‌ অবশ্যই যে দুটি জিনিসের প্রয়োজন সেটি হল সুস্থতা এবং অর্থ। যে দুটি থাকলে প্রায় আমরা সকলেই সুস্থ থাকতে পারি। আর হ্যাঁ এরকমই একটি ফিটনেস অ্যাপ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম আমরা ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে। এই অ্যাপটির মাধ্যমে আপনি হাঁটাহাঁটি করার মাধ্যমে ইনকাম করতে পারবেন ফ্রিতে। আর হ্যাঁ এই অ্যাপটির নামই হচ্ছে সোয়েট কয়েন। এটি পুরো বিশ্বের বর্তমান সময়ের বেশ ভালো একটি জনপ্রিয়তা অর্জন করে ফেলেছে।


অনলাইন থেকে ইনকাম করার সহজ উপায় কি


সবার প্রথমে সোয়েট কয়েন কি? জেনে নেব

আসলে একটি মোবাইল অ্যাপ্লিকেশন এর মাধ্যমে আপনি আপনার দৈনিক হারা হিসেবে রাখতে পারবেন এমনই একটি অ্যাপ্লিকেশন হচ্ছে সোয়েট করেন। যেদিকে আমার সাধারণত স্টেপ কাউন্টার এপ্লিকেশন বলেও চিনে থাকি। আপনি একটি রিয়ট কালেক্ট করতে পারবেন এখানে ডেইলি হাঁটাহাঁটির মাধ্যমে। তবে একটি সুখবর আছে এই কয়েন এর মাধ্যমে আপনি অনলাইনে যে কোন কিছু শপিং করতে পারবেন সহজেই। তবে হ্যাঁ এটি কি আপনি চাইলে সরাসরি পকেটও নিতে পারবেন। তবে আমি এটা খুব সহজে বলতে পারতেছি যে এটার মাধ্যমে যেমন টাকা ইনকাম করা সম্ভব আবার তেমন ফিটনেস অ্যাপ্লিকেশন রাখা সম্ভব।

সোয়েট কয়েন থেকে ইনকাম করার উপায়

প্রধানত আপনি তিন ধরনের আয় করতে পারবেন এপ্লিকেশনের মাধ্যমে। সর্বপ্রথমে যে উপায়টি রয়েছে সেটি হচ্ছে হাঁটাহাঁটি করার মাধ্যমে আয়। তবে হ্যাঁ আপনি যদি 10 হাজার স্টেপ হতেন তাহলে আপনি দশ সেট কয়েন পাবেন সেখানে। তবে হ্যাঁ এইজন্য আপনাকে এক্সটা কোন পরিশ্রম করা লাগবে না হাঁটাহাঁটির মাধ্যমে এক হাজার স্টেপ হয়ে যাবে আপনার এমনিই। আর যার পর আপনি ডেইলি রিওয়ার্ড কালেক্ট করতে পারবেন এবং ডেইলি রেফার করেও সেখান থেকে পাঁচটি সোয়েট করেন পাবেন। তবে হ্যাঁ এখান থেকে ইনকাম করতে হলে আপনাকে হাঁটতে হবে অনেক প্রচুর পরিমাণে। এখানে টাকা ইনকাম করার উপায় হচ্ছে হাঁটাহাঁটি করার মাধ্যম।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ