Join Our Telegram channel! name='keywords'/> আর্টিকেল রাইটিং করে প্রতিমাসে ১ লক্ষ টাকা‌ আয় করুন | How much money can be earned by writing articles per month?

Ticker

10/recent/ticker-posts

Ads

আর্টিকেল রাইটিং করে প্রতিমাসে ১ লক্ষ টাকা‌ আয় করুন | How much money can be earned by writing articles per month?

অনলাইন থেকে টাকা ইনকাম করতে কেইবা না চায়। আবার অনেকে তো পড়াশোনার পাশাপাশি কিংবা চাকরির পাশাপাশিও অনলাইনে কাজ করে টাকা ইনকাম করতে চায়। তবে তারা সঠিক উপায় আর সঠিক মাধব না জানার কারণে তারা ইনকাম করতে পারে না তাদের কাজের পাশাপাশি। আসলে যে কোন কাজের পাশাপাশি যদি অন্য কোন ভাবে ইনকাম করা হয় তাকে বলা হয় পার্ট টাইম জব। আর পার্ট টাইম জব হিসেবে অনলাইন থেকে টাকা ইনকাম করার বিষয়টি একেবারেই সহজ। তার কারণ হলো এখানে অল্প কিছু কাজ করি আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। 

আর অনলাইনে থাকেন করার সবচাইতে সহজ এবং ভালো মাধ্যম হচ্ছে আর্টিকেল রাইটিং করে আয়। আর্টিকেল রাইটিং করার জন্য অবশ্যই আপনার দক্ষতার প্রয়োজন পড়বে। সেখানে আপনাকে আপনার দক্ষতাকে প্রমাণ করতে হবে। আপনি সেখানে যত ইউনিট ভাবে আর্টিকেল তৈরি করতে পারবেন আপনার ইনকাম ততই বাড়বে। তবে আপনি এই আর্টিকেল দিকে প্রতি মাসে ১ লাখ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে পারবেন যদি আপনি চান। 

তবে তার জন্য আপনাকে সেখানে পার্ট টাইম জব করতে হবে না তবে ফুলটাইম জব করতে হবে। তবে কিভাবে করবেন যদি না জানা থাকে তাহলে অবশ্যই ডিজিটাল বাংলা ৩৬০ এর সাথে থাকুন। কারণ ডিজিটাল বাংলা ৩৬০ এর মাধ্যমে আপনারা এই পোস্টের ভেতরে জানতে পারবেন কিভাবে আর্টিকেল লিখে প্রতি মাসে ১ লক্ষ টাকা কিংবা তারও বেশি ইনকাম করা যায়।



আর্টিকেল রাইটিং করে কত টাকা আয় করা যায় প্রতিমাসে | How much money can be earned by writing articles per month?


কোন ধরনের আর্টিকেল তৈরি করতে হবে?


আসলে আর্টিকেল লিখে টাকা নিয়ম করার জন্য আপনাকে বুঝতে হবে কোন ধরনের আর্টিকেল বর্তমান সময়ে ট্রেন্ডিং। যে ধরনের আর্টিকেলের চাহিদা বেশি আপনাকে ঠিক সেই ধরনের আর্টিকেল তৈরি করতে হবে। তবে আর্টিকেল অনেক ধরনের আছে। তবে তার ভিতরে কিছু গুরুত্বপূর্ণ উদাহরণ হচ্ছে

*ব্লগ রাইটিং

*ফিচার রাইটিং

*টেকনিক্যাল রাইটিং

*নিউজ রাইটিং

*সামারি রাইটিং


আরো পড়ুন: তাড়াতাড়ি ব্লগিং সাইট বানিয়ে টাকা ইনকাম করার সহজ উপায়


আর্টিকেল লিখে টাকা আয় 


আর্টিকেল লিখে যদি আপনি প্রতি মাসে লক্ষ টাকা ইনকাম করতে চান তাহলে আপনাকে অবশ্যই প্রফেশনাল ভাবে আর্টিকেল তৈরি করতে হবে। আর আর্টিকেল তৈরি করে অফিস করার জন্য আপনার একটি অবশ্যই ব্লগ ওয়েবসাইটের প্রয়োজন পড়বে। আপনার যখন একটি ব্লগ হয়েছে থাকবে তবে সেখানে নিত্যনতুন আর্টিকেল আপনাকে পাবলিশ করতে হবে। আপনি যখন আপনার ওয়েবসাইট কে জনপ্রিয় করে উঠাতে পারবেন তখনই আপনার ইনকাম শুরু হয়ে যাবে সেখান থেকে। আর সেখানে যদি আপনি একবার প্রফেশনাল ভাবে আর্টিকেল তৈরি করতে পারেন তাহলে হয়তো সেখান থেকে আপনি প্রতি মাসে ১ লক্ষ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে পারবেন।

আরো পড়ুন: ফটোশপ শিখে টাকা ইনকাম করার সহজ উপায়

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ