Join Our Telegram channel! name='keywords'/> Forsage থেকে আনলিমিটেড BnB Coin ইনকাম করার সহজ উপায়-Forsage xQore income plan

Ticker

10/recent/ticker-posts

Ads

Forsage থেকে আনলিমিটেড BnB Coin ইনকাম করার সহজ উপায়-Forsage xQore income plan

Forsage থেকে গত পাঁচ বছর ধরে অনেকেই টাকা ইনকাম করতেছে এই খবরটি আমরা অনেকেই জানি তবে নতুন খবর হচ্ছে ফরসেজ থেকে এখন আপনারা চাইলে নতুন আরেক নিয়মে বাড়তি ইনকাম করে নিতে পারবেন অর্থাৎ আপনার আগে একাউন্ট খোলা ফরসেজ একাউন্ট থেকেই বাড়তি আরেক মাধ্যমে টাকা ইনকাম করতে পারবেন।

ফরসেজ হচ্ছে এমন একটি কোম্পানি যেখানে আপনারা চাইলে যে কেউ অল্প কিছু টাকা ব্যয় করে একাউন্ট খুলে লাইফ টাইম ইনকামের সুযোগ গ্রহণ করতে পারেন যেহেতু এটা ব্লক চেন ভিত্তিক প্রযুক্তি সেহেতু এই কোম্পানি চলে যাওয়ার কোন ভয় নেই সেই হিসেবে অনেকেই এখানে কাজ করে ইতি পূর্বে অনেকে লক্ষ টাকার উপরে অর্থাৎ কোটি টাকার উপরেও অনেকে ইনকাম করে নিয়েছে আবার অনেকে হাজার টাকার উপরে প্রতিদিন ইনকাম করে নিচ্ছে।

আগে আমরা যদি এখানে BUSD দিয়ে একাউন্ট খুলতাম সে ক্ষেত্রে আমরা সেই কয়েনে এই ইনকাম পেতাম এখন আপনারা চাইলে এই একই একাউন্টের ভিতরে BnN কয়েন ইনকাম করতে পারবেন তাও আবার আগের মতো আনলিমিটেড এখানে রয়েছে বেশ কিছু লেভেল অর্থাৎ ১২ লেভেল পর্যন্ত ইনকাম করার সুযোগ। যেই প্লানের নাম Forsage কোম্পানি দিয়েছে xQore।

তবে সে ক্ষেত্রে অবশ্যই স্লট একটিভ করে নিতে হবে এজন্য প্রয়োজন রয়েছে আপনাদেরকে সঠিক গাইডলাইন এই কথা মাথায় রেখেই ডিজিটাল বাংলা ৩৬০ নিয়ে এসেছে সময়োপযোগী সিদ্ধান্ত যেখানে দেখানো হয়েছে আপনারা কিভাবে নিজেই নিজের একাউন্ট অ্যাকটিভ করবেন সে বিষয়ে পূর্ণাঙ্গ একটি ভিডিও আনা হয়েছে এই ভিডিওটি দেখে নিজেই এই অ্যাকাউন্ট খুলতে পারবেন নিজের ইনকাম নিজেই নিতে পারবেন। তাই এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিয়ম মোতাবেক কাজ করলে আশা করি সবাই লাভবান হবেন এবং যদি এ সম্পর্কে কোন মতামত থাকে কমেন্ট করতে ভুলবেন না। এছাড়াও আপনারা যদি আমাদের টিমে থেকে আমাদের রেফার কোড ব্যবহার করে একাউন্ট খুলেন তাহলে টিম ইনকাম আশা করা যায় বেশি পাবেন ইনশাআল্লাহ।



আর যারা Forsage সম্পর্কে একেবারেই নতুন কিছুই জানেন না তারা এখানে ক্লিক করে এই কোম্পানির সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে এরপর কাজ করবেন কিনা সিদ্ধান্ত নিতে পারেন বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ