Join Our Telegram channel! name='keywords'/> সফল ফ্রিল্যান্সারদের গল্প পর্ব-১ | Freelancing করে প্রতি মাসে ৫০ লাখ থেকে ১ কোটি টাকার উপরে ইনকাম ঘরে বসে

Ticker

10/recent/ticker-posts

Ads

সফল ফ্রিল্যান্সারদের গল্প পর্ব-১ | Freelancing করে প্রতি মাসে ৫০ লাখ থেকে ১ কোটি টাকার উপরে ইনকাম ঘরে বসে

Freelancing success story in Bangladesh



ফ্রিল্যান্সার কথাটা শুনলেই যেন এখন মনের ভিতরে চমকে ওঠে অর্থাৎ যারা এই সম্পর্কে জানেন তারা ভালোভাবে বুঝতে পারেন এই সেক্টর থেকে মানুষ প্রতিনিয়ত একেক জন মানুষ লক্ষ লক্ষ টাকা প্রতি মাসে ইনকাম করে থাকে আবার কেউ কেউ কোটি টাকার উপরে ইনকাম করে থাকে তাও আবার ঘরে বসে ফ্রিতে মোবাইল ও ল্যাপটপ দিয়ে, কথাটি শুনতে আশ্চর্যজনক মনে হলেও যারা এই সম্পর্কে জানেন কমবেশি বা এ কাজগুলো করে যারা ইনকাম করে থাকেন তারা বিশ্বাস করেন কারণ এখান থেকে সত্যই টাকা উপার্জন করা সম্ভব তাও আবার অনেক পরিমানে। (সকল সফল ফ্রিল্যান্সারদের গল্প)



সফল ফ্রিল্যান্সারদের গল্প




যদি আপনি নতুন হয়ে থাকেন এই সেক্টর সম্পর্কে যদি আপনার পর্যাপ্ত পরিমাণ জ্ঞান না থাকে তাহলে হয়তো বা আপনি ভাবতে পারেন এখান থেকে আবার কিভাবে ইনকাম হয়?।

আজকে আপনাদের মাঝে বেশ কিছু জনপ্রিয় ফ্রিল্যান্সারদের সফলতার গল্প তুলে ধরা হলো যেই সফলতার গল্প এখন মিডিয়া জগতেও উচ্চস্বরে জনপ্রিয়তার শীর্ষে মাতিয়ে বেড়াচ্ছে অর্থাৎ এই ফ্রিল্যান্সাররা এখন টিভি মিডিয়াতে উঠে ‌এসেছে তাদের কথা তারা কিভাবে ফ্রিল্যান্সিং কাজ শিখেছে? কিভাবে কাজ করে? কিভাবে পেমেন্ট উঠায়? কত টাকা পেমেন্ট পায়? এ টু জেড বিষয়গুলো বিভিন্ন বাংলাদেশের স্যাটেলাইট টেলিভিশন গুলোতে যেমন Ntv, Rtv, ইন্ডিপেন্ডেন্ট টিভি, ৭১ টিভি, নাগরিক টিভি, একুশে টিভি, বিটিভি সহ ইত্যাদি টেলিভিশনের মাধ্যমে এখন এই ফ্রিল্যান্সারদের সাফল্যের কথা ছড়িয়ে পড়েছে চারদিকে যেগুলো প্রমাণ সহ বিভিন্ন টিভিতে প্রচার হচ্ছে সংবাদ এর মাধ্যমে গুরুত্ব সহকারে। ( সফল ফ্রিল্যান্সার হওয়ার উপায় )

এখন ছেলে মেয়ে নির্বিশেষে সবাই এই ফ্রিল্যান্সিং করে প্রতি মাসে বেশ হ্যান্ডসাম ইনকাম করে নিচ্ছে তাও আবার ফ্রিতে একজন ফ্রিল্যান্সার কমপক্ষে প্রতিমাসে ৫০ হাজার থেকে ১ লক্ষ কারো ইনকাম ২ থেকে ৪ লক্ষ আবার কারো ইনকাম ৫ থেকে ১০ লক্ষ আবার কারো ইনকাম ৩০ থেকে ৪০ লক্ষ আবার কারো ইনকাম ৫০ থেকে ১ কোটি কিংবা তারও বেশি এই অংক গুলো দেখে অনেকের মনে হতে পারে এটাও কি সম্ভব আসলেই সম্ভব কারণ ফ্রিল্যান্সিং জগতে অনেক কিছুই সম্ভব যদি আপনার মেধা থাকে আপনি যদি পরিশ্রমী হন আপনি যদি ধৈর্যশীল হন আপনার মাঝে যদি সফলতা পাওয়ার হাহাকার থাকে তাহলে আপনিও সফল হবেন আপনার সফলতার গল্প একদিন টিভি মিডিয়াতে উঠে আসবে।

তাই আপনাদের কথা মাথায় রেখে DigitalBangla360.Com ফ্রিতে ফ্রিল্যান্সিং কোর্স আর্টিকেলের মাধ্যমে চালু করেছে এই ওয়েবসাইটের মাধ্যমে আপনারা নিয়মিত ফ্রিল্যান্সিং সম্পর্কিত বিভিন্ন আর্টিকেল পেয়ে যাবেন ফাইবার, আপ ওয়ার্ক, পিপল পার আওয়ার, অ্যামাজন, ইউটিউব, ফেসবুক, টিক টক, সহ বিভিন্ন মার্কেট প্লেসগুলোতে কিভাবে কাজ করবেন কি কি কাজ করবেন পেমেন্ট কিভাবে উঠাবেন ইত্যাদি বিষয়গুলো নিয়ে নিয়মিত আর্টিকেল দেওয়া হচ্ছে হাই কোয়ালিটি ফ্রিল্যান্সার হায়ার করে এছাড়াও ওয়ার্ডপেজ গুগল ব্লগার, গ্রাফিক ডিজাইন, ডিজিটাল মার্কেটিং, অ্যাপ ডেভেলপমেন্ট ওয়েব ডেভেলপমেন্ট সহ এই ধরনের যত কাজ আছে জনপ্রিয় সেগুলো কিভাবে শিখবেন সেই বিষয়গুলো নিয়ে আর্টিকেল নিয়মিত দেওয়া হচ্ছে শুধু আপনাদের প্রয়োজন এর কথা মাথায় রেখে সম্পূর্ণ ফ্রিতে আপনারা এই মহতী উদ্যোগ গ্রহণ করে সফল ফ্রিল্যান্সার হতে পারবেন এবং ঘরে বসে লক্ষ লক্ষ টাকা উপার্জন করতে পারবেন মোবাইল ল্যাপটপ দিয়ে ইন্টারনেটের মাধ্যমে।

এখন আর বিদেশে যাওয়ার জন্য দালালদের পিছনে পিছনে ছুটতে হবে না সংসারের বোঝা হতে হবে না বেকারত্ব জীবন নিয়ে কষ্টের দিন পার করতে হবে না বাবা মার বোঝা হতে হবে না এখন নিজে সফল ফ্রিল্যান্সার হয়ে পরিবারসহ দেশের জন্য অনেক কিছু করতে পারবেন সবাই এভাবে করেই আমরা কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে যাব আমরই গর্ব সবাই মিলে সোনার বাংলাদেশ ইনশাআল্লাহ। 

এছাড়াও এই ফ্রিল্যান্সিং এর জন্য বাংলাদেশ সরকার সব সময় পাশে আগেও ছিল এখনো আছে ভবিষ্যতে থাকবে এছাড়াও ফ্রিল্যান্সার যারা সফল হতে পারেন তাদেরকে বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ইনসেপটিভ বা প্রণোদনার টাকা দেওয়া হয় এছাড়াও ব্যাংক লোনের ব্যবস্থা করা হয়েছে তাছাড়া ফ্রিল্যান্সারা আইডি কার্ড পাবেন যেটার ধারা বুঝায় আপনারা ফ্রিল্যান্সার সরকার অনুমোদিত, Freelancer আইডি কার্ডের মাধ্যমে মানুষের সামনে প্রমাণ করতে পারবেন সব সময় যে আপনি একজন সরকার অনুমোদিত গুরুত্বপূর্ণ সফল ফ্রিল্যান্সার এছাড়াও বিয়ে করতে গেলেও এই ফ্রিল্যান্সার আইডি কার্ড দেখালে অনেক বেশি গুরুত্বসহকারে ভ্যালু পাবেন। এছাড়াও আমরা দেখেছি ফ্রিল্যান্সার আইডি কার্ড উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী বলেছেন চাকরি নয় ফ্রিল্যান্সার হও এতেই আপনারা বুঝতে পারতাছেন ফ্রিল্যান্সারদের গুরুত্ব কতটা বেশি দেওয়া হয়েছে। আমরা দেখেছি বাংলাদেশ সরকারের আইটি মন্ত্রী জুনায়েদ আহমেদ পলক স্যার এই প্লান নিয়ে বিভিন্ন সময় কাজ করে থাকেন এছাড়াও বাংলাদেশ সরকারের পক্ষ থেকে হাইটেক পার্কের মাধ্যমেও বিভিন্ন ফ্রিল্যান্সারদের কে প্রশিক্ষণ দিচ্ছেন ও উদ্যোক্তা যারা তৈরি হচ্ছেন তাদেরকে বিভিন্নভাবে সহযোগিতা করছেন যেটা আমাদের জন্য খুবই আনন্দের সংবাদ।

আপনি কি একজন সফল ফ্রিল্যান্সার হতে চান আপনি কি Freelancer হয়ে নিজের পরিবার ও দেশের জন্য কিছু করতে চান তাহলে আপনার মনের ইচ্ছা গুলো অবশ্যই এই আর্টিকেলের কমেন্ট বক্সে লিখে জানান এবং বন্ধুদের কাছে আর্টিকেলটি শেয়ার করবেন whatsapp ফেসবুকসহ অন্যান্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যাতে সবাই উপকৃত হয়।

এমনই দেশের জনপ্রিয় ফ্রিল্যান্সারদের বেশ কিছু তালিকা নিচে দেওয়া হল যেই ফ্রিল্যান্সারদের কথা উঠে এসেছে টিভি মিডিয় বা বিভিন্ন পিন মিডিয়াতে যারা গরিব অবস্থায় থেকে কষ্ট করে কাজ করে এখন সফর ফ্রিল্যান্সার হয়েছেন তাদের লিস্ট নিচে দেওয়া হল নাম ঠিকানা সহ কোন টিভিতে প্রচার হয়েছে সেই ভিডিও সাথে পেয়ে যাবেন নিচের লিস্টটা লক্ষ্য করুন।

সকল সফল ফ্রিল্যান্সারদের লিস্ট


১ Freelancer: Name লিজা আক্তার স্টুডেন্ট অবস্থায় ফ্রিল্যান্সিং কাজ শিখে এখন প্রতিমাসে ৪ লক্ষ টাকা আয় করে থাকেন পাশাপাশি বিভিন্ন নারীদের ফ্রিল্যান্সিং কাজ শিখাচ্ছেন ভিডিওর মাধ্যমে প্রমাণ সহ বিস্তারিত জানতে এখানে ক্লিক করে এনটিভিতে প্রচারিত খবরটি দেখে নিন।

আরো তালিকা অতি শীগ্রই রিলিজ করা হবে তাই নিয়মিত এই আর্টিকেলটিতে চোখ রাখুন


শেষ কথা:

How to become a freelancer online

বলে রাখা ভালো যে কেউ যে কোন পেশা থেকে যেকোনো বয়সে এই ফ্রিল্যান্সিং কাজ শিখে ও বিভিন্ন মার্কেট প্লেসে ফ্রিল্যান্সিং কাজ করে অর্থ উপার্জন করতে পারবেন।

How to do freelance work from home

ফ্রিল্যান্সিং কাজগুলো কিভাবে শিখবেন নিচে স্টেপ বাই স্টেপ দেওয়া হলো যেগুলো দেখে দেখে কাজ শিখে টাকা উপার্জন করতে পারবেন ইনশাআল্লাহ সবাই।

১ আপ ওয়ার্ক মার্কেট প্লেসে কাজ করার জন্য সকল কাজগুলো শিখার প্রয়োজনে এখানে ক্লিক করলেই সবগুলো আর্টিকেল পেয়ে যাবেন একটি একটি করে দেখে কাজ শিখে কাজ করে টাকা উপার্জন করে দেশে নিয়ে আসুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ