Ticker

6/recent/ticker-posts

Ads

পাই নেটওয়ার্ক নাম চেঞ্জ না করলে পেমেন্ট পাবেন না | পাই নেটওয়ার্ক এ নাম পরিবর্তন করার নিয়ম

কথায় বলে ভালো কিছু পেতে হলে ভালো পরিমাণে শ্রম ও মেধা খরচ করতে হয় তা না হলে সফলতা পাওয়া যায় না পৃথিবীর বাজারে অনেক দিন ধরে pi network নামে একটি অনলাইন ইনকাম প্লাটফর্ম এসেছে এই খবরটি আমাদের মধ্যে অনেকেই জানি যারা অনলাইনে কাজ করে থাকি তাদের ভিতর ।

পাই নেটওয়ার্ক নাম চেঞ্জ না করলে পেমেন্ট পাবেন না | পাই নেটওয়ার্ক এ নাম পরিবর্তন করার নিয়ম



কিন্তু পাই নেটওয়ার্ক এখন পর্যন্ত টাকা বা ডলার দেওয়া শুরু করেনি রিয়াল কোম্পানিগুলো আসলে এরকমই হয়ে থাকে কারণ তারা লোভ যেমন দেখায় না কাজে বিশ্বাসী হয়ে থাকে ।

তবে সব কোম্পানিই যে লোভ না দেখালে ভালো হবে এরকম কিন্তু কোন কথা নেই তবে ভালো কোম্পানি গুলোর কিছু বৈশিষ্ট্য রয়েছে যেগুলো ফলো করলে ভালো কিছু পাওয়ার সম্ভাবনা থাকে ।

পাই নেটওয়ার্কে অনেকে দুই থেকে তিন বছর ধরে অ্যাপ্লিকেশন এর মাধ্যমে অ্যাকাউন্ট খুলে মাইনিং করতাছেন কিন্তু এখন পর্যন্ত পেমেন্ট পাওয়ার কোনো খবর নেই তবে পাই নেটওয়ার্ক রিসেন্টলি একটি গুরুত্বপূর্ণ আপডেট নিয়ে এসেছে ।

আজকের আর্টিকেলটি অনেকের উপকারে চলে আসতে পারে বলে আল্লায় দিলে আমার মনে হচ্ছে কারণ অনেকেই একাউন্ট খোলার সময় ভুলভাল নাম দিয়ে অ্যাকাউন্ট খুলেছিলেন কিন্তু তারা বুঝতে পারেন নি যে পাই নেটওয়ার্ক পাই টু পাই ভাবে ভেরিফাই করবে ।

পাই নেটওয়ার্ক কম্পানি  কিন্তু এনআইডি কার্ড অনুযায়ী তারা ভেরিফাই করবে অর্থাৎ যেটা গভমেন্ট থেকে ইস্যু করা রিয়েল ডকুমেন্ট রয়েছে সেটা হতে পারে এনআইডি কার্ড পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি ।

এখন কথা হচ্ছে যাদের আইডি কার্ড নেই তারা কিভাবে পাই নেটওয়ার্ক এ একাউন্ট ভেরিফাই করবেন অ্যাকাউন্ট ভেরিফাই করার ক্ষেত্রে আপনাকে অবশ্যই আপনার ফ্যামিলিতে যারা জীবিত রয়েছেন তাদের ভিতরে যে কারোর এনআইডি কার্ড অনুযায়ী আপনি একাউন্ট নেম পরিবর্তন করে নিতে পারেন তবে সে যেন জীবিত থাকে ।

আর যদি আপনার কাছে এনআইডি কার্ড না থাকে কিংবা আপনি যদি নতুন ভোটার হয়ে থাকেন তাহলে আপনি কি করবেন তা হলো সেম কাজটি করে নিবেন যেটি উপরে বলা হয়েছে ।

তারপরও যদি আপনার সমস্যা থাকে যে আপনার এনআইডি কার্ড রয়েছে পাসপোর্ট কিংবা ড্রাইভিং লাইসেন্স রয়েছে তারপরও আপনি একাউন্ট খোলার সময় নামটি ভুল করেছেন এনআইডি কার্ড অনুযায়ী সব ডকুমেন্ট দেওয়া হয়নি তাহলে আপনি কি করবেন ।

এই ক্ষেত্রে আপনাকে অবশ্যই পাই নেটওয়ার্ক এ পুনরায় আপনাকে এনআইডি কার্ড অনুযায়ী ডকোমেন্ট সাবমিট করতে হবে অন্যথায় আপনার পাই নেটওয়ার্ক থেকে কোন পেমেন্ট পাবেন না ।

পাই নেটওয়ার্কে কিভাবে আপনারা পুনরায় আপনাদের এনআইডি কার্ড অনুযায়ী নাম পরিবর্তন করবেন কিংবা সংশোধন করবেন এই নিয়ে একটি ভিডিও তৈরি করা হয়েছে আজকে এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে দেখে নিয়ে ওই ভাবে কাজ করলে আপনার সমস্যার সমাধান আল্লায় দিলে হয়ে যাবে ইনশাআল্লাহ

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ