Ticker

6/recent/ticker-posts

Ads

ফ্রি ফেসবুক চালানোর উপায় | How to use free Facebook

সোশ্যাল মিডিয়া আমাদের লাইফে এরকম একটা অবস্থা হয়ে দাঁড়িয়েছে যে এক ওক্ত ভাত না খেলেও চলে কিন্তু ফেসবুক ইউটিউব এগুলো না চালালে যেন চলেই না । আগে একটা বিজ্ঞাপন দেখতাম বিজ্ঞাপনে বলতো একটি শিশুটি টির ছাড়া আমার চলেই না মানে এটা ছিল একটা আটা ময়দা সুজির বিজ্ঞাপন । (ফ্রি ফেসবুক কবে চালু হবে)

ফ্রি ফেসবুক চালানোর উপায় | How to use free Facebook



নতুন করে সেই কথাটি আবার আজকে এই আর্টিকেলটি লিখতে গিয়ে মনে পড়ে গেল এখন ফেসবুক ইউটিউব টিকটক সহ অন্যান্য সোশ্যাল মিডিয়া ছাড়া যেন আমাদের চলেই না । সেই সোশ্যাল মিডিয়া যদি ফ্রিতে চালানো যায় তাহলে বিষয়টা কেমন দাঁড়ায়? । (ফেসবুক চালানোর নিয়ম)

ইন্টারনেটের দুনিয়ায় রয়েছে বিভিন্ন কোম্পানি যেমন বাংলাদেশ এ গ্রামীণফোন বাংলালিংক রবি টেলিটক, ইন্ডিয়াতে রয়েছে জিও এয়ারটেল ইত্যাদি । অথবা অন্য অন্য দেশে মোবাইল ফোন অপারেটর রয়েছে যারা কিনা বিভিন্ন ইন্টারনেট প্যাকেজ প্রোভাইড করে থাকে । (ফ্রি ইন্টারনেট ব্যবহার করার উপায়)

তবে এরকম অনেক সময় আসে যে তখন একটা গুরুত্বপূর্ণ ম্যাসজ করতে হবে বা আমার ফ্রেন্ড পাঠিয়েছে মেসেজ সেটা আমাকে পড়তে হবে এমন সময় দেখা গেল ইন্টারনেট শেষ হয়ে গেল এমন একটা সময় হয়তোবা বাজারে যাওয়ার সময় টুকু নেই কিংবা পরিস্থিতি অনুকূলে নেই । অথবা পকেটে টাকা নেই এমন অবস্থা আপনি কি করবেন? । (কিভাবে ইন্টারনেট লোন নিব)

বিন্ন বিন্ন অপারেটরগুলো তে রয়েছে ভিন্ন ভিন্ন প্যাকেজ যেগুলো অধিকাংশ মানুষই জানেন না কখন কিভাবে কিনবেন কিংবা কত দিন মেয়াদে কিনবেন এরকম প্রয়োজনীয় সময় ঝামেলা এড়াতে এসে গেল ফ্রি ফেসবুক ব্রাউজিং সুবিধা । (How to free Facebook)

অবশ্য এই ধরনের সমস্যা গুলো তে বেশি পড়ে থাকেন স্টুডেন্টরা কারণ আমিও যখন স্টুডেন্ট ছিলাম এরকম সমস্যায় অনেকবার পড়তে হয়েছিল তাই আপনাদের কথা মাথায় নিয়ে আজকের এই আর্টিকেলটি তৈরি করা যাতে করে আপনারা ফ্রিতে মোবাইলে ফেসবুক চালাতে পারেন । (how to free Facebook use for mobile)

ফেসবুক এবং বাংলাদেশের সরকারের পক্ষ থেকে হয়ে গেল এ বিষয়ে একটি আলোচিত অনুষ্ঠান যেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশের ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার । (বাংলাদেশের ফ্রি ফেসবুক চালানোর উপায়)

তিনি এই নতুন সার্ভিসগুলো শুভ উদ্বোধন করেন তবে একটি সমস্যার কথা হচ্ছে শুরুতে এই সার্ভিসটি শুধু গ্রামীণফোনের গ্রাহক উপভোগ করতে পারবেন পরে আস্তে আস্তে করে অন্য অপারেটর গাহক গণ এই সুবিধা উপভোগ করতে পারবেন । (গ্রামীণফোন ফ্রি ফেসবুক)

এই বিষয়ে আমাদের ইউটিউব ফেসবুক ইনস্টাগ্রাম টিকটক চ্যানেলে নিয়মিত ভিডিও দেওয়া হয়ে থাকে ও ওয়েব সাইটে নিয়মিত পোস্ট দেওয়া হয়ে থাকে ভিডিওগুলো ও আর্টিকেলগুলো নিয়মিত দেখার জন্য এই লিংকে ক্লিক করে জয়েন করতে পারেন । বিভিন্ন সোশ্যাল মিডিয়া গুলোতে । (ফ্রি ফেসবুক চালানোর উপায় 2022)


Online income YouTube channel
https://youtube.com/c/DigitalBangla360

Online income Facebook channel
https://www.facebook.com/DigitalBangla360/

Online income Tiktok channel
https://www.tiktok.com/@digitalbangla360

Telegram channel
https://t.me/DigitalBangla360BD

Online income Instagram channel
https://www.instagram.com/digitalbangla360/

Online income Website
https://www.digitalbangla360.com/

Online income Website
https://www.digitalbangla360.com/


কিভাবে ফেসবুক ফ্রি তে চালাবেন এই নিয়ে একটি সুন্দর ভিডিও রয়েছে ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করে ইউটিউব চ্যানেল থেকে দেখে নিতে পারেন ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ