Ticker

6/recent/ticker-posts

Ads

Jaa lifestyle debit card কি? | জা লাইফস্টাইল থেকে ডেবিট কার্ড পাওয়ার উপায়

জা লাইফস্টাইল ডেবিট কার্ড পাওয়ার উপায়



একটা সময় ছিল ডেবিট কার্ড কিংবা ক্রেডিট কার্ড নিতে হলে অবশ্যই কোন না কোন ব্যাংকের মাধ্যমে নিতে হতো ব্যাংকাররা মূলত ডেবিট কিংবা ক্রেডিট কার্ড প্রোভাইড করে থাকত কিন্তু সময়ের সাথে সাথে এখন দিন বদলেছে এখন শুধু ব্যাংকারাই ডেবিট কার্ড ক্রেডিট কার্ড দিচ্ছে না দিচ্ছে আর অন্যান্য প্রতিষ্ঠানও । (ডেবিট কার্ড কি?)

অনলাইনের কল্যাণে এখন ডেবিট কার্ড পাওয়া যাচ্ছে খুব সহজে তবে এর মাঝে আবার অনেক প্রতারক চক্র রয়েছে যারা কিনা ডেবিট কার্ড দেওয়ার কথা বলে মানুষকে আকর্ষণ করে পরবর্তীতে সেই কোম্পানিগুলো স্বার্থ হাসিল করার পরে উধাও হয়ে যায় । (ডেবিট কার্ড পাওয়ার উপায়)

তবে আপনাদের সাথে আজকে যে কোম্পানিটির নিয়ে রিভিউ দেওয়ার জন্য চলে আসলাম এই কোম্পানিটি এখন পর্যন্ত তাদের কোন নেগেটিভ রিপোর্ট নেই অর্থাৎ তারা এখন পর্যন্ত সততার সাথে ব্যবসা করে যাচ্ছে । (অনলাইন থেকে টাকা ইনকাম করার উপায় কি)


আজকে আপনাদের সামনে যা লাইফ স্টাইল নামে একটি অনলাইন ভিত্তিক প্লাটফর্ম থেকে কিভাবে ডেবিট কার্ড পাবেন? কারা কারা পাবেন? কিংবা কিভাবে পাবেন? জানতে হলে সম্পূর্ণ আর্টিকেলটি জুড়ে থাকুন এবং ডেবিট কার্ড কি ধরনের কাজ করে ডেবিট কার্ড দিয়ে কি কি করা যায় এ টু জেড আজকে জানতে পারবেন ইনশাআল্লাহ । (ডেবিট কার্ড কোথা থেকে পাব?)



Jaa lifestyle debit card কি? | জা লাইফস্টাইল থেকে ডেবিট কার্ড পাওয়ার উপায়




ডেবিট কার্ড কি?


ডেবিট কার্ড ক্রেডিট কার্ড গুলো মূলত একই রকমের হয়ে থাকে তবে দুটি আলাদা ভার্সনে আলাদা ভাবে কাজ করে থাকে যদিও দেখতে কিংবা কাজগুলো অনেকটা সেম হয়ে থাকে । ক্রেডিট কার্ডের সুবিধা ও অসুবিধা এই নিয়ে একটি আর্টিকেল এই ওয়েবসাইটে দেওয়া রয়েছে চাইলে এখানে ক্লিক করে সেটি দেখে নিতে পারেন । (ডেবিট কার্ডের সুবিধা ও অসুবিধা)

ডেবিট কার্ড মূলত মানুষ ব্যবহার করে থাকে সুবিধার জন্য কারণ ব্যাংকে টাকা রেখে নিরাপদ থাকার জন্যই মানুষ মূলত এটি করে থাকে মানুষের ধারণা এবং এটা কোন ভুল ধারণা নয়, সাথে যদি নগদ টাকা থাকে তাহলে সেটি চুরি হয়ে যাওয়ার কিংবা হারিয়ে যাওয়ার ভয় থাকে সে দিক দিয়ে বিবেচনা করে ব্যাংকগুলো ডেবিট কার্ড দিয়ে থাকে ওই কার্ডের মাধ্যমে ব্যাংকের থেকে বিভিন্ন এটিএম বুথের মাধ্যমে টাকা উত্তোলন করা যায় । (ডেবিট কার্ড দিয়ে টাকা উঠানোর উপায়)


জা লাইফস্টাইল ডেবিট কার্ড কি?


পৃথিবী জুড়ে যে ধরনের বড় বড় অনলাইন ইনকাম ভিত্তিক প্ল্যাটফর্ম রয়েছে সেগুলোর বেশিরভাগই বিভিন্ন ডেবিট কার্ড ক্রেডিট কার্ড কিংবা ব্যাংক টেনাসফার এর মাধ্যমে অথবা এখন ডিজিটাল কারেন্সির মাধ্যমে পেমেন্ট করে থাকেন । (ডিজিটাল কারেন্সি কি?


জা লাইফস্টাইলে বর্তমানে দুই থেকে তিন কোটির মতো গ্রাহক অলরেডি হয়ে গিয়েছে সামনে হয়তোবা এর সংখ্যা আরও বাড়বে তো বুঝতেই পারতেছেন জা লাইফস্টাইলে অনেক গ্রাহক হয়ে যাওয়াতে জা লাইফস্টাইল কোম্পানিটি চাচ্ছে আলাদাভাবে পেমেন্ট দিতে গেলে বাড়তি তাদের চার্জ দিতে হবে সেই চাস্টা যদি তারা নিজেরা রাখতে পারে তাহলে কেমন হয় । (জা লাইফস্টাইল থেকে পেমেন্ট নেওয়ার উপায়)

এই ধারণা থেকেই Jaa Lifestyle চাচ্ছে নিজে একটি ডেবিট কার্ড দিতে যেটির মাধ্যমে Jaa Lifestyle থেকে পেমেন্ট নেওয়া যাবে পরবর্তী সময়ে ওই ডেবিট কার্ড দিয়ে দেশের বিভিন্ন লোকাল কারেন্সিতে কনভার্ট করে টাকাগুলো নিয়ে নেওয়া যাবে এই সুবিধাটি দেওয়ার জন্য । (জা লাইফস্টাইল ডেবিট কার্ড কি?)

এখন অনেকে আবার বলতে পারেন যে এই লোভ দেখিয়ে  যা লাইফ স্টাইল কোম্পানি হয়তোবা একাউন্ট বেশি বেশি খোলাতে চাইতাছে পৃথিবীজুড়ে মানুষদেরকে দিয়ে হতে পারে এরকমটা যেহেতু তারা এখনো ডেবিট কার্ড টি আনেনি এই ধরনের সন্দেহ থাকাটা আসলে স্বাভাবিক । (কিভাবে ডেবিট কার্ড পাব?)

তবে যদি জা লাইফস্টাইল অনলাইন ইনকাম কোম্পানিটি সত্যি সত্যি যদি মানুষের হাতে ডেবিট কার্ড গুলো তুলে দেয় তাহলে আশা করি মানুষের অনেক উপকারে আসবে কারণ অনেকেরই স্বপ্ন থাকে একটি ডেবিট কার্ড পাওয়ার সেটি যদি পূরণ হয়ে যায় তাহলে তো আনন্দের ব্যাপার । (জা লাইফস্টাইল ডেবিট কার্ড পাওয়ার উপায়)


জা লাইফস্টাইল ডেবিট কার্ড কিভাবে পাবো?


জা লাইফস্টাইল কোম্পানি থেকে বলা হয়েছে যারা Jaa Lifestyle সদস্য হবেন কিংবা পেট ভাষণের অথবা ফ্রি ভার্সন এর তাদেরকে jaa lifestyle কর্তৃপক্ষ একটি করে ডেবিট কার্ড দিবে এখন কথা হচ্ছে ডেবিট কার্ড টা কি ভার্চুয়াল থাকবে নাকি সরাসরি তারা ঠিকানা মোতাবেক পাঠিয়ে দিবে? । (Jaa Lifestyle debit card)


এই প্রশ্নের উত্তরে এখন পর্যন্ত যতটুকু আপডেট জানা গেছে তাতে বুঝা যাচ্ছে বা Jaa Lifestyle থেকে বলা হয়েছে যা লাইফ স্টাইল থেকে যে ডেবিট কার্ড দেওয়া হবে সেটি গ্রাহকের ঠিকানায় তারা পাঠিয়ে দিবে সরাসরি এটা কোন ভার্চুয়াল কার্ড হবে না । (Debit card global)


জা লাইফস্টাইল ডেবিট কার্ডের জন্য কি বাড়তি কোন চার্জ দিতে হবে ?


বিভিন্ন ব্যাংকের মাধ্যমে যদি ডেবিট কার্ড নেওয়া হয় সে ক্ষেত্রে অবশ্যই বাৎসরিক চার্জ দিতে হয় প্রতি 6 মাস পরপর যেটি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে কেটে নেওয়া হয়ে থাকে কিংবা অনলাইনের মাধ্যমে যদি কোন ডেবিট কার্ড নেওয়া হয় সেখানে একটি বার্ষিক ফি দিতে হয় সাথে টাকা টেনেস্পার ফি তো থাকছেই । সেই হিসেবে একটা নির্দিষ্ট পরিমাণের চার্জ জা লাইফস্টাইল কে দিতে হতে পারে এই ডেবিট কার্ড নেওয়ার ক্ষেত্রে । (জা লাইফস্টাইল ডেবিট কার্ড নেওয়ার উপায়)


জা লাইফস্টাইল ডেবিট কার্ড কি সব দেশ থেকে পাওয়া যাবে?


এক্ষেত্রে বলা যায় যেই যেই দেশে জা লাইফস্টাইল ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন এভেলেবেল থাকবে ওই দেশে জা লাইফস্টাইল এর ডেবিট কার্ড দেওয়া হবে এখন কথা হচ্ছে সব দেশে যা Jaa Lifestyle ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন এভেলেবেল কিনা সেটা হলো দেখার বিষয় । (জা লাইফস্টাইল ডেবিট কার্ড বিস্তারিত)

কারণ অনেক সময় দেখা যায় কিছু কিছু দেশে সরকারিভাবে কিছু কিছু ওয়েবসাইট অথবা অ্যাপ্লিকেশন ব্লক করা হয়ে থাকে সে কারণে ওই দেশে সার্ভিসগুলো পাওয়াটা সম্ভব হবে না আর যদি আপনার দেশে এই কোম্পানির ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন এভেলেবেল থাকে তাহলে আপনি ডেবিট কার্ড পাবেন আশা করা যায় ইনশাআল্লাহ । (জা লাইফস্টাইল ডেবিট কার্ড নেওয়ার উপায়?)

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ