Ticker

6/recent/ticker-posts

Ads

Income 3995 Taka per day | payment Bank account

মাত্র 1 দিনে ইনকাম করলাম 47 ডলার মানে 85 টাকা রেট অনুযায়ী ধরলে 3995 টাকা কি কথাটি শুনে অবাক হয়েছেন তাই না জি বন্ধুরা অবিশ্বাস্য মনে হলেও এটাই সত্যি । (Make money online)

আল্লাহপাকের দোয়ায় ও রাসূলের উছিলায় কিভাবে এই টাকাগুলো ইনকাম করলাম যদি আপনি জানতে চান তাহলে পুরো আর্টিকেলটি জুড়ে থাকুন ।

একবার ভেবে দেখুন প্রতিদিন যদি এরকম আল্লায় দিলে ইনকাম হয় তাহলে মাসে 30 দিনে কত টাকা ইনকাম হয় একটু যোগ বিয়োগ করলে বুঝতে পারবেন বিষয়টি ।

সবচাইতে বড় বিষয় হলো যেই ওয়েবসাইটটি থেকে বা যেটার মাধ্যমে এই টাকাগুলো বা ডলারগুলো ইনকাম করেছি সেই সাইটটি হল পৃথিবীর প্রথম সারির পাঁচটি অনলাইন ইনকাম সাইট গুলোর মধ্যে একটি ।

কেও আবার মনে মনে ভাবতে পারেন ইস আল্লায় দিলে আমি যদি এরকম টাকা ইনকাম করতে পারতাম আপনারা সকলে জেনে খুশি হবেন চাইলে আপনারাও এরকমভাবে অথবা এর থেকেও বেশি টাকা ইনকাম করতে পারবেন অনলাইন থেকে শুধুমাত্র ইন্টারনেট ব্যবহার করে ।


Income 3995 Taka per day | payment Bank account



এখানে কি ফ্রিতে কাজ করা যাবে ?


আপনারা আসলে জেনে খুশি হবেন আমি যে ইনকামটা করেছি এই ওয়েবসাইটের মাধ্যমে সেখানে কিন্তু সম্পূর্ণ ফ্রিতে আমি ইনকাম করেছি সেহেতু বলা যায় আল্লাহ দিলে আপনারা সম্পূর্ণ ফ্রি তে কাজ করে ইনকাম করতে পারবেন তবে অবশ্যই পরিশ্রম করে কাজ করতে হবে তাহলে এরকম টাকা ইনকাম করা সম্ভব ইনশাআল্লাহ ।


মোবাইল দিয়ে কি কাজ করা যাবে ?


অনেকের ধারনা এরকম আছে যে অনলাইন থেকে টাকা ইনকাম করতে গেলে অবশ্যই ল্যাপটপ কিংবা কম্পিউটার প্রয়োজন আছে কিন্তু এটা জেনে অনেকে খুশি হবেন যে অনলাইন থেকে টাকা ইনকাম করার ক্ষেত্রে ল্যাপটপ কিংবা কম্পিউটারের তেমন প্রয়োজন নেই চাইলে আপনি হাতের স্মার্টফোনটি দিয়ে টাকা ইনকাম করতে পারবেন । আমি যে টাকাগুলো ইনকাম করেছি আজকের আর্টিকেলে যেটি আপনাদের দেখেছি সেগুলো কিন্তু মোবাইল দিয়েই কাজ করে ইনকাম করেছি আল্লাহ দিলে ইনশাল্লাহ । এখন কথা হচ্ছে আমি যেহেতু মোবাইল দিয়ে কাজ করে টাকা ইনকাম করতে পেরেছি তাহলে আপনারা কেন পারবেন না বলুন ? 





এই সাইটটি কতদিন মার্কেটে থাকবে ?


আসলে চলমান পৃথিবীতে এখন দেখা যায় অনলাইনে যেই ইনকাম রিলেটিভ ওয়েবসাইট কিংবা অ্যাপ্লিকেশন আসে বেশিরভাগই কিছুদিন পরেই তারা চলে যায় তবে নিশ্চিত থাকতে পারেন আল্লায় দিলে এই সাইটটি হয়তোবা কেয়ামত পর্যন্ত থাকবে কারণ এই সাইটটি পৃথিবীর প্রথম সারির পাঁচটি সেরা অনলাইন ইনকাম সাইট গুলোর মধ্যে একটি ।


স্টুডেন্টরা কি কাজ করতে পারবে ?



এখানে কাজ করতে হলে তেমন একটা বড় মাপের যোগ্যতার প্রয়োজন নেই তবে বাংলা কিংবা ইংলিশে মোটামুটি মানের লেখাপড়ার যোগ্যতা থাকতে হবে তো বুঝতেই পারতেছেন স্টুডেন্টরা যেহেতু রানিং লেখাপড়াতে রয়েছেন তাদের জন্য অবশ্যই ভালো হবে বেশী কিন্তু এরকমটা আবার ভাববেন না শুধু স্টুডেন্টদের জন্যই এখানে কাজ করা যাবে চাইলে যে কেউ এই ওয়েবসাইটটিতে কাজ করে টাকা উপার্জন করতে পারবেন ।


টাকা কিসের মাধ্যমে পেমেন্ট নিব ?


এখান থেকে পেমেন্ট নেওয়ার জন্য সরাসরি কোন লোকাল কারেন্সির ব্যবস্থা নেই অর্থাৎ ব্যাংকের মাধ্যমে কিংবা ইন্টারন্যাশনাল ভিসা মাস্টার কার্ডের মাধ্যমে পেমেন্ট নেওয়া যায় তবে ব্যাংকে পেমেন্ট নেওয়ার পরে চাইলে বিকাশ নগদে বা পেটিএম এ টাকা নিয়ে নেওয়া যাবে ।


সাইটটির নাম কি এবং কিভাবে কাজ করব ?



এখানে কাজ করা খুবই সহজ যদিও এ বিষয়টি পরবর্তীতে জানতে পারবেন এবং ওয়েবসাইটটির নামো আপনারা পরবর্তী আর্টিকেল এর মাধ্যমে জানতে পারবেন কারণ এই বিষয়টি নিয়ে ধারাবাহিক সিরিজ ভাবে আর্টিকেল পাবলিশ করা হবে তাই পরবর্তী আর্টিকেল গুলোতে বিস্তারিত জানতে পারবেন । এই জন্য নিয়মিত ওয়েব সাইটটি ভিজিট করার অনুরোধ রইলো প্রথম পর্বের ভিডিওটি দেখার জন্য ইউটিউব থেকে এখানে ক্লিক করে দেখে নিতে পারেন ।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ