Join Our Telegram channel! name='keywords'/> Jaa LifeStyle থেকে মোবাইল দিয়ে সহজে ইনকাম করার উপায়

Ticker

10/recent/ticker-posts

Ads

Jaa LifeStyle থেকে মোবাইল দিয়ে সহজে ইনকাম করার উপায়

টাকা কার না প্রয়োজন প্রায় প্রত্যেকটি মানুষের এই অর্থের বা টাকার প্রয়োজন রয়েছে । প্রতিটা মানুষই প্রায় প্রতিদিন কোন না কোন ভাবে অর্থের পিছনে ছুটতে থাকেন । বর্তমানে সবচাইতে জনপ্রিয় মাধ্যম হচ্ছে অনলাইন অনলাইন থেকে ইনকাম করার সহজ মাধ্যম গুলোর মধ্যে রয়েছে একটি জনপ্রিয় বিষয় বিজ্ঞাপন দেখে ইনকাম বা এড দেখে ইনকাম । (Online income)

এমনই একটি সাইট নিয়ে আজকে আপনাদের সাথে আলোচনা করতে চলে আসলাম যেখান থেকে আপনারা বিজ্ঞাপন দেখে বা এড দেখে ইনকাম করতে পারবেন মোবাইল দিয়ে চাইলে আপনি কম্পিউটার ও ল্যাপটপ দিয়ে কাজটি করতে পারবেন । (jaa lifestyle login)


মোবাইল দিয়ে ইসলামী ব্যাংক একাউন্ট খোলার নিয়ম


বর্তমান বিশ্বে তুমুল আলোচিত একটি সাইটের নাম হচ্ছে জা লাইফস্টাইল যেখান থেকে আপনি বা আপনারা চাইলে ইনকাম করতে পারেন ঘরে বসে কিছু নিয়ম এক্ষেত্রে ফলো করতে হবে চলেন আমরা বিস্তারিত জেনে নেই । (jaa lifestyle income)



Jaa LifeStyle থেকে মোবাইল দিয়ে সহজে ইনকাম করার উপায়


জা লাইফস্টাইল আসলে কি ?


জা লাইফস্টাইল কোম্পানিটি হচ্ছে মূলত এডভেটাইজ কোম্পানি যেখান থেকে এড দেখার মাধ্যমে উপার্জন হয়ে থাকে । অ্যাড হল দু'ধরনের একটি হলো ভিডিও অ্যাড আরেকটি হলো ইমেজ অ্যাড যেটাকে আমরা বিজ্ঞাপন বলে থাকি । বিজ্ঞাপন অ্যাড কোনটাকে বলে আপনারা অনেকেই বুঝতে পেরেছেন যেটা আমরা টিভিতে দেখে থাকে । ইমেজ অ্যাড কোনটাকে বলে ইমেজ অ্যাড হচ্ছে যেটা আমরা পিটিসি সাইট গুলোতে ইমেজ ভিউ করলে যে ইনকাম হয়ে থাকে ঠিক ওইভাবেই ইনকাম হবে এখান থেকে । (jaa lifestyle review)

জা লাইফস্টাইল কোন দেশি কোম্পানি ?


জা লাইফস্টাইল কোম্পানিটি পরিচালিত হয়ে থাকে ইউরোপ দেশ থেকে তবে জা লাইফস্টাইল এর মালিকানা রয়েছে বাংলাদেশ ইন্ডিয়া ইন্দোনেশিয়া সহ আরো বেশ কয়েকটি দেশের নাগরিকের সেই হিসাবে বলা যেতে পারে জা লাইফস্টাইল বহুজাতিক কোম্পানি । (Jaa Lifestyle company details)


জা লাইফস্টাইল ওয়েবসাইট থেকে পেমেন্ট নেওয়ার মাধ্যম গুলো কি কি ?


জা লাইফস্টাইল কোম্পানিটি যেহেতু ইউরোপ দেশ থেকে পরিচালিত হয় ও ইন্টারন্যাশনাল একটি অনলাইন ইনকাম ভিত্তিক ওয়েবসাইট বা কম্পানি সেহেতু জা লাইফস্টাইল এ রয়েছে মাল্টিপল পেমেন্ট নেওয়ার মেথর যেমন মাস্টার কার্ড ভিসা কার্ড ব্যাংক টেনাসফার এবং ক্রিপ্ত কারেন্সি বিটকয়েন সহ বিভিন্ন কারেন্সি রয়েছে যার মাধ্যমে আপনি বা আপনারা খুব সহজেই পেমেন্ট নিতে পারবেন । আরো শোনা যাচ্ছে খুব শীগ্রই নাকি বাংলাদেশের মানুষদের জন্য বিকাশ নগদ জোক করা হবে । (Jaa Lifestyle cryptocurrency)

জা লাইফস্টাইল ওয়েবসাইট থেকে কত টাকা মাসে ইনকাম করা যাবে ?


কত টাকা ইনকাম করতে পারবেন মাসে সেটা সম্পূর্ণ আপনার নিজের উপরে নির্ভর করবে কারণ আপনি যতটুকু কাজ করবেন ততটুকই ইনকাম পাবেন । তবে একটি মজার বিষয় হচ্ছে যা লাইফ স্টাইলে রয়েছে সাত লেভেল পর্যন্ত রেফার কমিশন পাওয়ার সুযোগ । অর্থাৎ জা লাইফস্টাইল ওয়েবসাইট থেকে সাত লেভেল পর্যন্ত রেফার কমিশন পাওয়া যাবে । তবে এখানে একটা মজার বিষয় রয়েছে যা লাইফ স্টাইল ওয়েবসাইটটিতে প্রথম জেনারেশন ইনকাম পাওয়া যাবে 100% পর্যন্ত । বিষয়টা আপনাদেরকে খুলেই বলি অর্থাৎ আপনি যাকে রেফার করবেন সে যত কাজ করবে ঠিক ততটুকুই আপনি রেফার কমিশন পাবেন তবে সেটা আপনার বন্ধুর থেকে না কোম্পানি আপনাকে সে রেফার কমিশনটা দিয়ে থাকবে আশা করি বিষয়টা বুঝতে পারছেন । (Jaa Lifestyle referral commission)

এখানে কি ফ্রিতে কাজ করা যাবে ?


অবশ্যই আপনি ফ্রিতে কাজ করতে পারবেন ফ্রিতে একাউন্ট খুলে তবে আপনার অ্যাকাউন্ট যদি আপনি অ্যাকটিভ করেন সেক্ষেত্রে আপনি ইনকাম টা কয়েকগুণ বেশি প্রতিদিন পাবেন । আর যদি আপনি ফ্রিতে কাজ করেন ইনকাম টা একটু কম পাবেন কয়েকগুণ অ্যাক্টিভ ইউজার থেকে । কোম্পানি বলেছেন যারা ফ্রিত কাজ করবে তারা প্রতিদিন 1 ইউরো করে পাবে বিজ্ঞাপন বা অ্যাড দেখে । 1 ইউরো সমান সমান বাংলাদেশি টাকায় হয় 100 টাকার কিছু কম বেশি আর যারা আইডি একটিভ করে কাজ করবে তারা পাবে প্রতিদিন 270 টাকা থেকে 280 টাকা পর্যন্ত । বাংলাদেশ থেকে একটি আইডি একটিভ করার জন্য বারোশো টাকা প্রয়োজন হয়ে থাকে । (Jaa Lifestyle free income)


আরো পড়ুন: Forsage এ নিজ দায়িত্বে কাজ করে প্রতিদিন অটোমেটিকভাবে ১০০০ থেকে ৫০০০ টাকা কিংবা তারও বেশি ইনকাম করতে চাইলে এখানে ক্লিক করে বিস্তারিত দেখুন ও নিয়ম মেনে কাজ করুন এই কোম্পানি ৫ বছর ধরে পেমেন্ট দিচ্ছে

জা লাইফস্টাইল ওয়েবসাইটটি কতদিন হয়েছে অনলাইনে এসেছে ?


এই অনলাইন ইনকাম ওয়েবসাইটটি অনলাইন জগতে এসেছে বেশিদিন হয়নি গত এক বছর যাবত তারা কার্যক্রম শুরু করেছেন তবে তাদের মূল কার্যক্রম এখনো সেভাবে শুরু করতে পারেনি আরো হয়তো কয় দিন সময় লাগতে পারে মূল কাজে নামার জন্য কোম্পানিটি এটি জানিয়েছে । অনেক বিশেষজ্ঞরা বলছেন জা লাইফস্টাইল হয়তোবা আগামীতে গুগোল কিংবা ফেসবুকের মত বড় এডভেটাইজ কোম্পানি হয়ে যেতে পারে । যদি তারা সব কাজ গুলো ঠিকঠাক মতো চালু করে । এতে করে একটি ধারণা হয়তোবা বুঝতে পারছেন আগামীতে হয়তোবা ইনকাম আরো বাড়তে পারে এখান থেকে । (Jaa lifestyle)



কেন এই কোম্পানিতে আমরা কাজ করব ?


কে কোন জায়গায় কাজ করবে বা কোন কোম্পানিতে কাজ করবে এই বিষয়টি যদিও যার যার ব্যক্তিগত ব্যাপার সেই হিসাবে কাজ করা না করা যার যার ব্যক্তিগত অভিরুচি তবে জা লাইফস্টাইল যেহেতু বর্তমানে বিশ্বজুড়ে আলোড়ন সৃষ্টি করেছে কিংবা বিশ্বস্ততা অর্জন করতে সক্ষম হয়েছে সেই হিসাবে আপনি চাইলে জা লাইফস্টাইল এ কাজ করার ট্রাই করতে পারেন । (jaa lifestyle work from home)


এখানে কি স্টুডেন্টরা কাজ করতে পারবে?

চলমান পৃথিবীতে বাংলাদেশ হোক ইন্ডিয়াতে হোক পাকিস্তানে হোক কিংবা পৃথিবীর যেকোন দেশে হোক না কেন সব দেশেই কম আর বেশি বেকার রয়েছে বিশেষ করে যারা লেখাপড়া শেষ করেছেন তারা চাকরির অভাবে ঘুরেফিরে সময় কাটাচ্ছেন কিন্তু চাকরি পাচ্ছেন না । তারা চাইলে যা লাইফস্টাইল কোম্পানিতে চাকরি করে প্রতিমাসে ভালো টাকা উপার্জন করতে পারবেন । স্টুডেন্টদের কথা শুনে অন্য লেভেলের লোকজনরা মন খারাপ করবেন না কারণ এখানে সবাই কাজ করতে পারবেন কোনো বাধা নেই । (jaa lifestyle for student)


কিভাবে একাউন্ট খুলব ও কাজ করব ?


এখানে অ্যাকাউন্ট খোলা টা আর দশটা ওয়েবসাইট এর মতনই সহজ তবে এখানে অ্যাকাউন্ট খুলতে হলে অবশ্যই কারো না কারো রেফার লিংক এ ক্লিক করে একাউন্ট খুলতে হবে । জা লাইফস্টাইল এ্যাকাউন্ট খোলার জন্য খুবই চমৎকার একটি ভিডিও রয়েছে ইউটিউবে । এখানে ক্লিক করে ভিডিওটি দেখে অ্যাকাউন্ট খুলে নিতে পারেন । (Jaa Lifestyle account opening Bangla)


ইতিপূর্বে জা লাইফস্টাইল এ কিভাবে কাজ করতে হবে সেই নিয়ে আলোচনা করা হয়েছে তারপরও যারা নতুন রয়েছেন বসতে সমস্যা হচ্ছে তারা চাইলে ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওগুলো দেখে আরো ধারণা নিতে পারেন জা লাইফস্টাইল নিয়ে পূর্ণাঙ্গ ভিডিওগুলো দেখে সেভাবে কাজ করে টাকা উপার্জন করার জন্য এখানে ক্লিক করে সবগুলো ভিডিও দেখে নিতে পারেন । (How to jaa lifestyle work from home)


Jaa LifeStyle থেকে সত্যিই কি টাকা ইনকাম করা সম্ভব ? জানার জন্য এখানে ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

5 মন্তব্যসমূহ

  1. আমি অবশ্য এখানে 1200 টাকা দিয়ে একাউন্ট ভেরিফাই করেছি। এবং এখনও পর্যন্ত আমার কাছে সবকিছু ঠিকঠাক মনে হচ্ছে। আমার একটা টিম আছে । তবে যারা চাচ্ছেন কোন টাকা খরচ না করে কিছুদিন দেখব যদি কোম্পানি ইনকাম দেয় তবে একাউন্ট ভেরিফাই করব। ওখানকার ইনকাম থেকেই একাউন্ট ভেরিফাই করতে পারবেন। তাহলে আপনাকে স্বাগতম। আমার রেফারে ফ্রি একাউন্ট খুলতে পারেন। আমি আমার টিমের মেম্বারদের একটি গ্রুপের মাধ্যমে সাপোর্ট দেই। তাদেরকে কাজ বুঝিয়ে দেই এবং যে কোন সমস্যায় সহযোগিতা করি।
    MY REFERRAL LINK:
    https://secure.jaalifestyle.com/ref/sharifvai3

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. ভাইয়া টাকা ইনভেস্ট কি ভাবে করবো

      মুছুন
    2. ভাই মাস্টার কার্ড কিভাবে পাইছেন

      মুছুন
    3. আমি আপনার সাথে যোগাযোগ করতে চাই জরুরি কথা আছে।।প্লিজ

      মুছুন