ছোট্ট শরিফুল এবার শাকিব খান বুবলির সাথে যা করলো

 ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ছোট্ট শরিফুল । আপনারা যদি একটু পিছনে মনে করে দেখেন তাহলে দেখতে পাবেন শরিফুল সোজা সোজা নামের একটি বিজ্ঞাপন করেছিলেন । সেই বিজ্ঞাপনটি ব্যাপকভাবে জনপ্রিয় লাভ করে সেই সাথে শরিফুলও আকাশছোঁয়া জনপ্রিয়তা অর্জন করে । এই সোজা বিজ্ঞাপনটি করার পর শরিফুল কে আর পিছনে ফিরে তাকাতে হয়নি ।একের পর এক বিজ্ঞাপন ও নাটকে অভিনয় করে গেছেন ।  শুধু বিজ্ঞাপন ও নাটক করেও তিনি থেমে থাকেননি ডাক পেয়েছেন সিনেমা জগতেও, অনন্য মামুন পরিচালিত ভালোবাসার গল্প নামে সিনেমাতে তিনি অভিনয় করে ব্যাপক সাড়া ফেলেন শিশুশিল্পী হিসেবে ।


বুবলির সাথে যা করলো



এবার সেই জনপ্রিয় ছোট্ট শরিফুল হাঁটা শুরু করলেন শাকিব খান বুবলিদের সাথে । এর আগে শাকিব খান বুবলি বিদ্যা সিনহা মিম মেহজাবিন সিয়াম আহমেদ সহ অনেকেই নিজের নামে অফিসিয়াল ইউটিউব চ্যানেল খুলেছে এই খবর অনেকেরই জানা । হয়তো বা আপনারা এখনও জানেন না যে ছোট্ট জনপ্রিয় এই শরিফুল তিনিও ইউটিউব চ্যানেল খুলেছেন । ইউটিউবে সার্চ করলে শরিফুলের নাটক অহরহ ভাবে পাওয়া যায় সতে সতে সুপার হিট নাটক । শরিফুল জানান নিজের ইউটিউব চ্যানেলে দেওয়া ভিডিওগুলো দেখে অনেকেই কমেন্ট করেন সেগুলোর জবাব তিনি দিয়ে থাকেন এভাবে করে দর্শকদের সাথে তিনি সুসম্পর্ক বজায় রাখতে চান বলে জানান তিনি  । শরিফুল ডিজিটাল বাংলা 360 কে আরও বলেন আমিও চাচ্ছি আমার যে ভিডিওগুলো দর্শকরা পছন্দ করেন সেই ধরনের ভিডিওগুলো  এ চ্যানেলে আপলোড করব । 


ভক্তদের উদ্দেশ্যে শরিফুল


শরিফুল আরো জানান ভক্তদের কমেন্টের উত্তর দিতে আমার বেশ ভালো লাগে এখন তো অনেক তারকারা  দেখি নিজেদের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন, তাই আমিও এই ভাবনা থেকেই ইউটিউব চ্যানেল তৈরি করলাম ।  শরিফুল কে প্রশ্ন করা হল যে আপনি কাদের কে দেখে অনুপ্রাণিত হয়েছেন । শরিফুল জানান আমাদের দেশের অনেক সুপারস্টার নায়ক নায়িকারা ও ইউটিউব চ্যানেল খুলেছে বিশেষ করে শাকিব খান মিম সিয়াম আহমেদ ও বিভিন্ন জন্দের কথা বলেন তিনি ।


সুপারস্টার ছোট্ট শরিফুল বিভিন্ন গণমাধ্যম কে আরো জানান । সুপারস্টারদের দেখেই ইউটিউব চ্যানেল করলাম এর থেকে যা আয় হবে তা দিয়ে পরিবারের পাশে দাঁড়াতে পারবো । এই জন্যই এই পরিকল্পনা করা । 


শরিফুলের ইউটিউব চ্যানেল প্রসঙ্গ


আরো জানা যায় "শরিফুল অফিশিয়াল" নামে নিজেই ইউটিউব এ টিউটোরিয়াল দেখে চ্যানেল খুলেছেন ।  নিজের হাতের মোবাইল ফোনটি দিয়ে অনেকগুলো ভিডিও তৈরি করে সেগুলো ইউটিউব চ্যানেলে ছেড়েছেন তিনি । এছাড়াও নিজের অভিনীত যে নাটক-সিনেমা দৃশ্যগুলো সুপারহিট হয়েছে সেগুলো এই চ্যানেলে ছাড়বেন বলে জানান তিনি । শরিফুল আরো জানান এমন তো না যে সবসময় অভিনয় করব । যখন সময় পাব তখনি ভিডিও বানানোর চেষ্টা করব । এমনও তো হতে পারে যে হাতে কাজ নেই তখন তো আমার চ্যানেলে নিয়মিত ভিডিও দিতে পারব ।


শরিফুলের পরিবারের প্রসঙ্গ


শরিফুলের বাবার আগে একটি দোকান ছিল সেই টাকা দিয়ে চলত তাদের সংসার, কিন্তু হঠাৎ করে তার বাবা মারা যাওয়ার পর ওই দোকান চালাতেন তারই বড় ভাই সেই বড় ভাইকে এখন ব্যস্ত থাকতে হয় । এই ছোট্ট শরিফুল কে শুটিংয়ে নেওয়া আনার কাজে । যার কারণে তাদের সেই দোকানটি এখন বন্ধ করতে বাধ্য হয়েছে তার বড় ভাই এখন শফিকুলের পুরো সংসদ চলে শরিফুলের ইনকামের টাকা দিয়ে । 


শরিফুল আরও জানান আমার পরিবার যেন ভালো থাকে সেজন্য আমি সব সময় কাজ করার চেষ্টা করি কারন আমার পরিবার ভালো থাকলেই আমি ভালো থাকবো । মানুষ আমাকে পছন্দ করে অনেক এটাই আমার জীবনের সবচেয়ে বড় পাওয়া । তাই আমি বেশিরভাগ সময়ে কাজ করার চেষ্টা করি ।


এখন আগামী ফেব্রুয়ারি মাস থেকে ইউটিউব চ্যানেল ও নাটক-সিনেমার জন্য কাজ করতে হবে । এমনটাই জানান এখনকার বাংলাদেশের সবচাইতে জনপ্রিয় শিশু শিল্পী শরিফুল ইসলাম ।



1 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন
অপেক্ষাকৃত নতুন পুরনো