একসঙ্গে এতগুলো ছবি থেকে দিঘী বাদ পড়লেন কেন ? -বিনোদনের খবর ২০২১

 বাংলাদেশের আলোচিত শিশুশিল্পী হিসেবে যার নাম সারা দেশব্যাপী ছড়িয়ে পড়েছে তিনি হলেন দিঘী । সেই ছোট্ট দিঘী আস্তে আস্তে করে এখন বড় হয়ে নায়িকা হতে যাচ্ছেন এই খবরটি অনেকেরই জানা । এইতো কিছুদিন আগের কথা দিঘির নামে অনেক সিনেমা তৈরি হয়ে গেছে বাংলাদেশ এ অর্থাৎ ছবির কাহিনী দিঘিকে কেন্দ্র করে তৈরি করেছেন বিভিন্ন পরিচালকরা । যার মাঝে মান্না মৌসুমী অভিনীত অবুঝ শিশু নামে একটি ছবিতে দিঘীকে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যায় । এছাড়াও চাচ্চু চাচচু আমার চাচচু নামে ছবিগুলোতে দিঘির ভূমিকা ছিল ব্যাপক । 

একসঙ্গে এতগুলো ছবি থেকে দিঘী বাদ পড়লেন কেন ? -বিনোদনের খবর ২০২১


দিঘির নায়িকা হিসেবে চলচ্চিত্রে অভিষেক হওয়ার প্রসঙ্গ

গত 2020 সালে দিঘী রাজকীয় ভাবে চলচ্চিত্র অঙ্গনে পা রাখেন শিশুশিল্পী হয় নয়, পূর্ণাঙ্গ নায়িকা হিসাবে । তাও আবার যে সে সিনেমা নয় বাংলাদেশের প্রথম সারির প্রযোজনা সংস্থা, শাপলা মিডিয়ার পক্ষ থেকে একটি নয় দুটি নয় ৬ টি ছবি একসাথে ঘোষণা দেওয়া হয় । দিঘিকে নিয়ে করার । শুধু শাপলা মিডিয়া নয় আরো অনেক পরিচালক ও প্রযোজনা সংস্থা দিঘি কে নিয়ে ছবি বানানোর ধুম পড়ে যায় চারিদিকে । এরইমধ্যে শোনা গিয়েছে শাপলা মিডিয়ার একটি ছবির পূর্ণাঙ্গ শুটিং শেষ করেছেন দিঘী, কিন্তু দুঃখের সংবাদ হচ্ছে ইতিমধ্যে শোনা যাচ্ছে শাপলা মিডিয়ার বাকি ছবিগুলো থেকে দিঘীকে বাদ দেওয়া হয়েছে । বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত খবরের ভিত্তিতে জানা যায় । শাপলা মিডিয়া দিঘীকে নিয়ে নতুন কোন ছবি ঘোষণা দেয়নি বরংচ পূর্বে ছবিগুলো থেকে তাকে বাদ দিয়ে নতুন নায়িকা নিয়ে কাজ শুরু করেছেন বলে জানা যায় ।  


দিঘিকে ছবি থেকে বাদ দেওয়ার প্রসঙ্গ

এতগুলো ছবি থেকে একসঙ্গে বাদ দেওয়ার কারণ কি আসলে এই বিষয়টি এখনও কেউ কিছু বলতে পারছেনা ।  শাপলা মিডিয়া থেকে তাকে কেন বাদ দেওয়া হল এই বিষয়ে জানতে চেয়ে দিঘির মোবাইলে ফোন দেওয়া হলে দিঘির মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায় । এছাড়াও চিত্র নায়িকা দিঘির হোয়াটসঅ্যাপে মেসেজ করে কোন সাড়াশব্দ পাওয়া যায়নি । 

খোঁজ নিয়ে জানা যায় বর্তমানে দিঘির হাতে এক থেকে দুটি ছবির কাজ রয়েছে । শাপলা মিডিয়ার নির্মিত মিয়া ভাই শিরোনামে একটি ছবির শুটিং ইতিপূর্বে শেষ করেছেন চিত্রনায়িকা দিঘী । ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়েছে ছাড়পত্র পাওয়ার জন্য । অন্যদিকে আরেকটি ছবির শুটিং চলছে বলে জানা যায় তুমি আছো তুমি নেই শিরোনামে । 


আসলে উত্থান-পতনের মধ্য দিয়েই তো কিছু কিছু মানুষ সুপারস্টার হয়েছেন পূর্বের ইতিহাস ঘাটাঘাটি করলে এটাই জানা যায় । দেখা যাক দীঘির বেলায় আসলে কি হতে চলেছে, বন্ধুরা আপনাদের যদি কোনো মতামত থাকে অবশ্যই কমেন্ট বক্সে জানাতে পারেন দিঘির প্রসঙ্গে ।

2 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন
অপেক্ষাকৃত নতুন পুরনো