এবার শাকিব খানকে ছেরে নতুন পথে হাটা শুরু করলেন বুবলি

অনেকদিন ধরেই ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খানের সঙ্গে বেশ জমিয়ে অভিনয় করে যাচ্ছিলেন । হট বিউটি কুইন শবনম বুবলি । দীর্ঘদিন একসঙ্গে কাজ করেছেন শাকিব খানের সঙ্গে শবনম বুবলি এবার শাকিব খানকে ছেড়ে অন্য পথে হাঁটতে শুরু করেছেন এই নায়িকা । 

এবার শাকিব খানকে ছেরে নতুন পথে হাটা শুরু করলেন বুবলি



অনেক সময় দেখা যায় নিজের ইচ্ছা না থাকলেও সময়ের সাথে তাল মিলিয়ে চলতে দেখা গিয়েছে অনেক সুপারস্টার কে । যাইহোক সময়ের প্রয়োজনে হোক কিংবা নিজের শখের বশেই হোক । কথা হচ্ছে শবনম বুবলি চলতি জানুয়ারি মাসের 21 তারিখে নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন । তবে সুপারস্টারদের নিজের নামে ইউটিউব চ্যানেল খোলার বিষয়টি কিন্তু নতুন নয় । এর আগেও শাকিব খান মিম সিয়াম আহমেদ সহ আরো অন্যান্য তারকারাও নিজের নামে ইউটিউব চ্যানেল খুলেছেন  । এই তালিকা এখন নতুন করে যোগ হলো শবনম বুবলির নাম ।

শবনম বুবলির ইউটিউব চ্যানেলে একটি ভিডিও সম্প্রতি আপলোড করা হয়েছে সেই ভিডিওতে দেখা গিয়েছে শবনম বুবলি কে নতুন লুকে ফটোশুটে, শবনম বুবলির পক্ষ থেকে ইউটিউব চ্যানেল নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ।

জানা যায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়েছেন এই ঢালিউডের নায়িকা । চারিদিকে যখন বুবলির সুনাম ছড়িয়ে পড়ছে ঠিক তখনই বুবলি কোথায় যেন হারিয়ে গিয়েছিলেন । বুবলির অনেক পরিচিত জনেরা বলছিলেন কেন বুবলি হঠাৎ করে উধাও হয়ে গেলেন বুঝতে পারতাছিনা ।

বেশ কিছু দিন বিরতি দেয়ার পরে বুবলি হঠাৎ করেই নিজের ফেসবুক প্রোফাইলে ছবি আপলোড দিয়ে আবার আলোচনায় চলে আসেন । এই হট নায়িকা । সম্প্রতি জানিয়েছেন বিভিন্ন গণমাধ্যমকে 10 মাসের মতো সে মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাস করছেন, তবে এখন বুবলি দেশে ফিরেছেন এবং বুবলি দেশে ফিরে জানিয়েছেন অভিনয় পারদর্শী হওয়ার জন্য । যুক্তরাষ্ট্রে গিয়েছিলাম যাতে করে আরো ভালো অভিনয় দর্শকদের উপহার দিতে পারি । শবনম বুবলি আরো বলেন দেশে আরো আগেই ফিরে আসার ইচ্ছা ছিল কিন্তু করুনার কারণে আসতে পারিনি । 

ঢাকাই চলচ্চিত্রে বসগীরি নামে সিনেমাটি দিয়েই অভিষেক হয় এই নায়িকার । বুবলির সেই প্রথম ছবিতে তার বিপরীতে অভিনয় করেন ঢাকায় চলচ্চিত্রের বর্তমান সুপারস্টার কিং খান । শাকিব খান বলে কথা । এরপর আর বুবলি কে পিছনে ফিরে তাকাতে হয়নি একের পর এক সুপার হিট ছবি উপহার দিয়েছেন শাকিব খান ও বুবলি ।

1 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন
অপেক্ষাকৃত নতুন পুরনো