সবাইকে টপকে দেশ সেরা নতুন ই-কমার্স প্রতিষ্ঠান চালু হল-কি দরকার বিডি Digital Bangla 360 Business report 2021

আপনি যদি কাউকে জিজ্ঞাসা করেন যে আমার এই জিনিসটা দরকার কোথায়-গেলে-পাবো ? বেশিরভাগ মানুষ এই প্রশ্নের উত্তর দিবে । অনলাইন থেকে অর্ডার করে যেকোনো পণ্য কিনে নিন, বিশ্বের উন্নতশীল দেশগুলোতে অনলাইন শপিং ব্যাপক চাহিদা রয়েছে । যদিও বাংলাদেশে এখন পর্যন্ত খুব বেশি একটা বিস্তৃত হয়নি, তারপরও অনেক নতুন নতুন প্রতিষ্ঠান ই কমাস কে নতুনভাবে বাংলাদেশে জনপ্রিয় করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে তারই ধারাবাহিকতায় । এসে গেল বাংলাদেশের নতুন ই-কমার্স কোম্পানি অর্থাৎ অনলাইন শপিং করার প্লাটফর্ম । 


সবাইকে টপকে দেশ সেরা নতুন ই-কমার্স প্রতিষ্ঠান চালু হল-কি দরকার বিডি Digital Bangla 360 Business report 2021



যদিও এর আগে বাংলাদেশে অনেক ই-কমার্স প্রতিষ্ঠান রয়েছে তার পরেও ওরকম ভাবে ই-কমার্স ব্যবসা টা এখনো বিস্তৃত করতে পারেনি, তবে সবার জন্য আনন্দের সংবাদ হচ্ছে বাংলাদেশের নতুন বড় ই কমাস প্রতিষ্ঠান চালু হয়েছে গত শুক্রবার 8 ই জানুয়ারি 2021 তারিখে, কি দরকার bd dot com নামে আপনি যদি নতুন ই কমাস এই ওয়েবসাইটে প্রবেশ করতে চান এখানে ক্লিক করুন


কি দরকার bd dot com নতুন ই-কমার্স ওয়েবসাইট উত্তরার একটি রেস্তোরাঁয় কেক কেটে উদ্বোধন করেন সম্মানিত সংসদ সদস্য ও অন্যান্য সম্মানিত ব্যক্তিগণ ও পরে মঙ্গল কামনা করে মোনাজাত করা হয় ।


এই নতুন ই-কমার্স প্রতিষ্ঠানের চেয়ারম্যান বলেন, মানসম্মত সঠিক পণ্যটা স্বল্পমূল্যে যাতে সহজে মানুষ পেতে পারেন সেজন্য তারা সব রকমের পদক্ষেপ গ্রহণ করেছেন । কিন্তু আমরা সাধারন মানুষ মনে করি বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়, অর্থাৎ এখন দেখার বিষয় কি দরকার ওয়েবসাইটটি কতটা মানুষের মাঝে জনপ্রিয়তা অর্জন করতে পারে বা চাহিদা পূরণ করতে পারে ।


আমরা যদি লক্ষ্য করে থাকি বাংলাদেশে যে অন্যান্য ই-কমার্স ওয়েবসাইট গুলো রয়েছে তারা কিন্তু খুব একটা ভাল সার্ভিস দিতে পারেনি, আমরা হয়তো আশা রাখতে পারি কি দরকার ই-কমার্স ওয়েবসাইট টি অন্যদের মতো হবে না, হয়তো আমাদের অনেক ভালো পণ্য উপহার দেবে সঠিক সময়ে ।


কি দরকার ওয়েবসাইটে কি এফিলিয়েট প্রোগ্রাম আছে ?

ওয়েবসাইটটি কেবলমাত্র নতুন উদ্বোধন করা হয়েছে বা চালু হয়েছে আগামীতে হয়তোবা অ্যাফিলিয়েট প্রোগ্রাম অপশনটি কর্তৃপক্ষ চালু করে দেবে মেবি ।


কি দরকার ওয়েবসাইটটি থেকে কি অন্য দেশ থেকে প্রোডাক্ট কেনা যাবে ?


এখন পর্যন্ত বাংলাদেশের যে কোন প্রান্ত থেকেই যে কোন প্রোডাক্ট কেনা যাবে তবে ভবিষ্যতে হয়তো বা ইন্টারন্যাশনাল মানের হতে পারে কি দরকার বিডি ওয়েবসাইট টি ।


কি ধরনের পণ্য কিনতে পারব ?


কি দরকার বিডি ওয়েবসাইট থেকে চাল ডাল তেল থেকে শুরু করে ইলেকট্রনিক পণ্য শিশুদের যাবতীয় প্রয়োজনীয় জিনিস ও ফুড প্রোডাক্ট সহ বিভিন্ন আইটেম রয়েছে ।


কিসের মাধ্যমে পেমেন্ট করে পণ্য কিনতে পারব ?

অনলাইন শপিং এর কথা শুনলে আমাদের জন্য একটি এলার্জির বিষয় হয়ে যায় । কারণ হচ্ছে অনলাইন শপিং করতে গেলে মাস্টার কার্ড ভিসা কার্ড প্রয়োজন হয় । যেটা আমাদের অনেকের কাছেই থাকে না কিন্তু কি দরকার বিডি ওয়েবসাইটে আপনারা চাইলে বিকাশ নগদ এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন ।

1 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন
অপেক্ষাকৃত নতুন পুরনো