প্রযোজনায় শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস-নতুন খবর ২০২১

 বাংলাদেশ চলচ্চিত্রের একসময়ের ঝড় তোলা নায়িকা শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস এবার নতুন পরিচয় হিসেবে নাম লেখাতে যাচ্ছেন । আমরা তো জানি যে খেলোয়ার থেকে কোষ সৃষ্টি হয় এবার তারই ধারাবাহিকতায় অপু বিশ্বাস নায়িকা থেকে প্রযোজক হওয়ার জন্য বাংলাদেশ চলচ্চিত্র সমিতির কাছে আবেদন করেছিলেন । খাঁটি বাংলায় বলতে গেলে এখন অপু বিশ্বাস নিজেই ছবি বানাতে চাচ্ছেন ।

 বাংলাদেশ চলচ্চিত্র ও প্রযোজক এবং পরিবেশক সমিতির সদস্যপদ লাভ  করেছেন অপু বিশ্বাস গত 29 তারিখে বাংলাদেশের বিভিন্ন মিডিয়াকে এ বিষয়ে নিশ্চিত করেছেন বাংলাদেশ চলচ্চিত্র সমিতির সভাপতি খোরশেদ আলম । সম্প্রতি জানা গেছে চলচ্চিত্র প্রযোজনা সংস্থার নাম রেখেছেন নিজের একমাত্র ছেলের জয় খান ও নিজের নামে চলচ্চিত্র নির্মাণের জন্য প্রোডাকশন হাউজ এর ।

প্রযোজনায় শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস নতুন খবর ২০২১




এদিকে বিভিন্ন গণমাধ্যম এর সূত্র ধরে জানা গেছে প্রযোজনার নাম লেখা ও পরিকল্পনা করার কারণ কি ? অনেকবার অপু বিশ্বাসের সাথে চেষ্টা করার পরেও এ বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ।


অপুবিশ্বাস বগুড়ার জন্ম নেওয়া মেয়ে 2004 সালে মোহাম্মদ আমজাদ হোসেন পরিচালনায় আরেক জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরের সাথে অভিনয় করেছিলেন কাল সকালে সিনেমা নামে  কিন্তু সেই ছবিতে তাকে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল, তারপর এফআই মানিক পরিচালিত 2005 সালে কোটি টাকার কাবিন' সিনেমার মাধ্যমে ঝড় তোলেন এক সময়ের আলোচিত এখনকার সমালোচিত নায়িকা অপু বিশ্বাস  । সেই কোটিটাকাকাবিন সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তারপর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি । একের পর এক শাকিব খান অপু বিশ্বাসের ছবি হিট হতে থাকে । সর্বশেষ সংবাদ জানা গেছে শাকিব খান অপু বিশ্বাস জুটি বেঁধে অভিনয় করেছেন ৭৩ টি ছবির বেশি ।


শাকিব খান অপু বিশ্বাস এর নতুন ছবির খবর কি ?


সর্বশেষ খবর যতটুকু জানা গেছে শাকিব খান অপু বিশ্বাস অভিনীত সর্বশেষ ছবিটি মুক্তি পেয়ে গেছে । সেই ছবিটির নাম হচ্ছে রাজনীতি রাজনীতি ছবির কিছু অংশের শুটিং বাকি থাকতেই শাকিব খান অপু বিশ্বাসের সঙ্গে একটি অমীমাংসিত সম্পর্কের সৃষ্টি হয় । যার কারণে পরিচালককে অনেক মূল্য দিতে হয়েছে কারণ ছবির শুটিং শেষ করতে অনেক কষ্ট ও অনেক সময় লেগেছে । এবং এখন পর্যন্ত যতোটুকু জানা গেছে শাকিব খান অপু বিশ্বাস জুটি রাজনীতি ছবির পর আর কোন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হননি ।


তবে ভক্তদের জন্য কিছু সুখবর রয়েছে সেটা হল সম্প্রতি অপু বিশ্বাস বাপ্পির সঙ্গে একটি ছবির শুটিং চলাকালীন অবস্থায় রয়েছে সিনেমাটির নাম হচ্ছে কমলা । এবং ছায়াবৃক্ষ নামে আরেকটি সিনেমার কাজ প্রায় 70 থেকে 80 ভাগ কাজ শেষ করেছেন বলে জানা গেছে । 


এখন দেখার বিষয় নায়িকা হিসেবে সফল অপু বিশ্বাস প্রযোজক হিসেবে সফল হতে পারবে কি ? এবং অপু বিশ্বাসের বানানো ছবি গুলো ব্যবসা করতে পারবে কি? এ বিষয়ে আপনাদের মতামত থাকলে অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না ।



 


4 মন্তব্য

একটি মন্তব্য পোস্ট করুন
অপেক্ষাকৃত নতুন পুরনো